The news is by your side.

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ােগ ২০২২ | Sust Job Circular 2022

Sust Job Circular 2022

0

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ : Sust Job Circular 2022
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট-এর মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের জন্য প্রভাষকের ০২ (দুই)টি স্থায়ী পদে শিক্ষক নিয়ােগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে নির্ধারিত ফরমে দরখাস্তের আহবান জানিয়েছে। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ -এ আগ্রহী ও যোগ্য প্রার্থীগণ আবেদন করতে পারবেন আগামী ১৭ জানুয়ারী ২০২২ পর্যন্ত।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: প্রভাষক
বিভাগের নাম: মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং
পদের সংখ্যা: ০২টি
বেতন স্কেল: ২২০০০-৫৩০৬০ টাকা (গ্রেড-৯)

আবেদনের যােগ্যতা : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ আগ্রহী প্রার্থীদের এসএসসি বা সমমান এবং এইচএসসি বা সমমান উভয় পরীক্ষায় ন্যূনতম GPA ৪.০০ (৫.০০ স্কেলে) থাকতে হবে তবে ২০০১, ২০০২, ২০০৩ সনে এসএসসি বা সমমান এবং ২০০৩ সনে এইচএসসি বা সমমান পরীক্ষায় ন্যূনতম GPA ৩.৫০ (৫.০০ স্কেলে) থাকতে হবে। প্রার্থীদের বিজ্ঞপ্তিকৃত (মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং) বিষয়ে স্নাতক (ইঞ্জিনিয়ারিং) ও মাস্টার্স উভয় পরীক্ষায় ন্যূনতম CGPA ৩.৫০ (৪.০০ স্কেলে) থাকতে হবে। বিশ্ববিদ্যালয় পর্যায়ে যে কোন একটি পরীক্ষার ফলাফলের CGPA এর শর্ত শিথিলযােগ্য তবে তা CGPA ৩.২৫ এর নিচে কোনক্রমেই গ্রহণযােগ্য হবে না। মাস্টার্স ডিগ্রীধারী যােগ্য প্রার্থী পাওয়া না গেলে ৪ বছর মেয়াদী স্নাতক (ইঞ্জিনিয়ারিং) ডিগ্রীধারী প্রার্থী নিয়ােগ করা যেতে পারে। (গ) সনাতন পদ্ধতিতে উত্তীর্ণ প্রার্থীদের ক্ষেত্রে সকল পর্যায়ে ১ম বিভাগ/ শ্রেণী থাকতে হবে। যে কোন একটি পরীক্ষার ফলাফলে শর্ত শিথিলযােগ্য তবে ন্যূনতম দ্বিতীয় বিভাগ/শ্রেণী থাকতে হবে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ােগ 2022

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কিত তথ্য ছক বিশ্ববিদ্যালয়ের ডেসপ্যাচ থেকে সরাসরি সংগ্রহ করা যাবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (WWW.sust.edu) থেকেও ডাউনলােড করা যাবে।

See also  বাংলাদেশ তাঁত বোর্ডে 'ড্রাইভার' পদে চাকরি, আবেদন ফি ২০০/-

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ােগ বিজ্ঞপ্তিতে আবেদনের সাথে যা যা দাখিল করতে হবে:

  • সকল সনদপত্র ও ট্রান্সক্রিপ্ট বা মার্কসীট এর ফটোকপি
  • সদ্য তােলা পাসপাের্ট সাইজের রঙিন ছবি ৪ কপি।
  • চাকুরীতে নিয়ােজিত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র
  • বিজ্ঞাপনে উল্লেখিত নির্ধারিত মূল্যের MICR ব্যাংক ড্রাফট/পে অর্ডার
  • জাতীয় পরিচয়পত্রের ফটোকপি কিংবা জাতীয় পরিচয়পত্র না থাকলে জন্মনিবন্ধন সনদের ফটোকপি
  • পূর্বতন অভিজ্ঞতা উল্লেখকারীদের ক্ষেত্রে অভিজ্ঞতার স্বপক্ষে প্রমাণপত্র
  • সকল প্রকাশনার কপি
  • ISI এবং Scopus indexing ছাড়া অন্য সব প্রকাশনার Turnitin রিপাের্ট

প্রকাশনা সম্পর্কিত তথ্য ছক। আবেদন জমাদান সম্পর্কিত প্রার্থীদের জন্য প্রয়োজনীয় বিষয়সমূহ

আগ্রহী প্রার্থীদের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি
বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে দরখাস্ত দাখিল করতে হবে। আবেদন ফরম অফিস চলাকালীন রেজিস্ট্রার দপ্তর থেকে সরাসরি অথবা ১০ (দশ) টাকা মূল্যের অব্যবহৃত ডাকটিকেটসহ নিজ ঠিকানা সম্বলিত খাম পাঠিয়ে সংগ্রহ করা যাবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.sust.edu) থেকেও আবেদন ফরম ডাউনলােড করা যাবে।

Job Circulars – Shahjalal University of Science & Technology

আবেদন ফি: রেজিস্ট্রার, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট এর অনুকূলে যে কোন তফশিলী ব্যাংকের শাখার উপর প্রভাষক পদের জন্য | ৫০০/ (পাঁচশত) টাকার MICR ব্যাংক ড্রাফট অথবা সমমূল্যের পে-অর্ডার এর মূল কপি (পােস্টাল অর্ডার গ্রহণযােগ্য নয়)।

Sust Job Circular

আবেদনের সময়সীমা: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ােগে প্রতিটি সেটের সাথে প্রয়ােজনীয় সকল কাগজপত্রসহ ০৮ (আট) সেট দরখাস্তের হার্ড কপি আগামী ১৭ জানুয়ারি-২০২২ তারিখের মধ্যে রেজিস্ট্রার অফিসে পৌঁছাতে হবে।।

Leave A Reply

Your email address will not be published.