The news is by your side.

ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশনে ১১৭ জনের চাকরি

0

ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : (SFDF Job Circular 2023) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের আওতাধীন প্রতিষ্ঠান ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন (এসএফডিএফ) লোকবল নিয়োগের লক্ষ্যে প্রকাশ করেছে । আপনি কি ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশনে চাকরি খুঁজছেন? তাহলে ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আপনার জন্যই । নিয়োগ বিজ্ঞপ্তিতে বিভিন্ন শূন্যপদ বর্ধিত রয়েছে। ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2023 পদ সম্পর্কে সম্পূর্ণ বিশদ বিবরণ এই আটিক্যালে দেওয়া হয়েছে। আপনি চাইলে SFDF Job Circular 2023 PDF ডাউনলোড করে নিতে পারেন ।

ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নামক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন (এসএফডিএফ)
চাকরির ধরনসরকারি চাকরি
পদের সংখ্যা১১৭ জন
আবেদন যোগ্যতাপদ ভেদে ভিন্ন
আবেদন পদ্ধতিhttp://sfdf.teletalk.com.bd
আবেদনের সময়সীমা৩ ফেব্রুয়ারি ২০২৩, বিকেল পাঁচটা পর্যন্ত।
ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

SFDF Job Circular 2023 PDF

SFDF Job Circular 2023 PDF is a type of advertisement used by companies or Small Farmers Development Foundation to inform people about job vacancies. It usually contains details about the job position, such as job title, duties and responsibilities, qualifications and requirements, salary, and how to apply. Job circulars are usually posted on company websites, job search websites, or printed in newspapers. We have presented SFDF Job Circular 2023 PDF and details in this article for you.

ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2023

পদের নাম: উপমহাব্যবস্থাপক (আইসিটি)
পদের সংখ্যা: ০১ জন
আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান/সিএসই/আইসিটি–সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ চার বছর মেয়াদি স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে।
বেতন-স্কেল: ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা (গ্রেড-৫)

See also  বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে ৪৬ হাজার টাকা বেতনে চাকরি

পদের নাম: সহকারী মহাব্যবস্থাপক (প্রোগ্রামার)
পদের সংখ্যা: ০১ জন
আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান/সিএসই/আইসিটি–সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ চার বছর মেয়াদি স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে।
বেতন-স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা (গ্রেড-৬)

পদের নাম: উপব্যবস্থাপক (হিসাব)
পদের সংখ্যা: ০১ জন
আবেদন যোগ্যতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে ০৫ বছরের অভিজ্ঞতাসহ হিসাববিজ্ঞানে সম্মানসহ স্নাতকোত্তর অথবা হিসাববিজ্ঞানে সম্মানসহ স্নাতকোত্তর এবং সিএ কোর্স সম্পন্ন (সিসি) হতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।
বেতন-স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

পদের নাম: উপজেলা ব্যবস্থাপক
পদের সংখ্যা: ১৭ জন
আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর/সমমান ডিগ্রি। সরকারি/বেসরকারি সংস্থার দারিদ্র্য বিমোচন/ক্ষুদ্র ঋণ কার্যক্রম বাস্তবায়নে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন-স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

পদের নাম: মাঠ কর্মকর্তা
পদের সংখ্যা: ২০ জন
আবেদন যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি সংস্থায় ঋণ কার্যক্রম এবং কম্পিউটার পরিচালনায় অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন-স্কেল: ১২,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

পদের নাম: সহকারী হিসাবরক্ষক
পদের সংখ্যা: ০২ জন
আবেদন যোগ্যতা: বাণিজ্য বিভাগে এইচএসসিতে দ্বিতীয় শ্রেণি বা সমমান পাসসহ কম্পিউটার পরিচালনা ও হিসাবরক্ষণ কার্যক্রমে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন-স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

পদের নাম: মাঠ সংগঠক
পদের সংখ্যা: ৭৫ জন
আবেদন যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি সংস্থায় ঋণ কার্যক্রম এবং কম্পিউটার পরিচালনায় অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন-স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ ২০২৩

আবেদন ফি : অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ নং পদের জন্য ৭০০/- টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৭৮ টাকাসহ মোট ৭৭৮/- টাকা; ২ থেকে ৪ নম্বর পদের জন্য ৬০০/- টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৬৭ টাকাসহ মোট ৬৬৭/- টাকা এবং ৫ থেকে ৭ নম্বর পদের জন্য ৪০০/- টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৪৫ টাকাসহ মোট ৪৪৫/- টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

See also  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগে প্রভাষক পদে পদে চাকরির সুযোগ

Govt Job Circular 2023 Today

আবেদন পদ্ধতি : আগ্রহী প্রার্থীদের এই http://sfdf.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশ করে আবেদন ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন পদ্ধতি, ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ পরিক্ষার ফি জমাদান ও ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ-সংক্রান্ত বিস্তারিত তথ্য এই ওয়েব লিংকের মাধ্যমে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে যেকোনো টেলিটক মুঠোফোন থেকে ১২১ নম্বরে কল করা যাবে। এ ছাড়া টেলিটক জবপোর্টালের ফেসবুক পেজে বা alljobs.query@teletalk.com.bd ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে। মেইল ও মেসেজের ক্ষেত্রে সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর উল্লেখ করতে হবে।

SFDF Job Circular 2023 PDF ডাউনলোড করুন ।

আবেদনের সময়সীমা: ৩ ফেব্রুয়ারি ২০২৩, বিকেল পাঁচটা পর্যন্ত।

Source http://sfdf.teletalk.com.bd/
Leave A Reply

Your email address will not be published.