The news is by your side.

রাজৈর পৌরসভা কার্যালয় মাদারীপুরে চাকরির সুযোগ

rajoir madaripur Job Circular 2023

0

রাজৈর পৌরসভা কার্যালয় মাদারীপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : Rajoir Madaripur Job Circular 2023 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ, পৌর-২ শাখার স্মারক মোতাবেক প্রাপ্ত ছাড়পত্রের নির্দেশিকা মতে পৌরসভা চাকুরী বিধিমালা-১৯৯২ অনুযায়ী রাজৈর পৌরসভায় নিম্নবর্ণিত শূণ্য পদে লোক নিয়োগের নিমিত্তে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে স্বহস্তে দরখাস্ত আহবান জানিয়ে রাজৈর পৌরসভা কার্যালয় মাদারীপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে।

রাজৈর পৌরসভা কার্যালয় মাদারীপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

রাজৈর পৌরসভা কার্যালয় মাদারীপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ কাজের বিবরণ লিখিত বিবৃতি যা একটি রাজৈর পৌরসভা কার্যালয়ে নির্দিষ্ট কাজের দায়িত্ব, আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা এবং বেতন ও সুযোগ-সুবিধা রূপরেখা দেয়। এটি সম্ভাব্য কর্মচারীদের কাজের প্রত্যাশা এবং প্রয়োজনীয়তাগুলির একটি বিস্তৃত উপলব্ধি প্রদান করে এবং তাদের সিদ্ধান্ত নিতে সাহায্য করে যে তারা ভূমিকার জন্য উপযুক্ত কিনা। উপরন্তু, এটি কর্মক্ষমতা মূল্যায়নের জন্য এবং নিয়োগকর্তা এবং কর্মচারীর মধ্যে একটি সাধারণ বোঝাপড়া স্থাপন করবে।

মাদারীপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

রাজৈর পৌরসভা কার্যালয় চাকরির প্রস্তাব হল একটি আনুষ্ঠানিক প্রস্তাব যা একজন নিয়োগকর্তা চাকরির জন্য একজন প্রার্থীদের কাজের অফার করে থাকে। এটি সাধারণত পদবী, বেতন, সুবিধা, কাজের সময়সূচী, এবং চাকরির অন্যান্য শর্তাবলী সম্পর্কে বিশদ বিবরণ অন্তর্ভুক্ত । আপনি যোগ্য হন তবে অফারটি গ্রহণ করতে পারেন। এটি আপনার চাহিদা এবং প্রত্যাশা পূরণ করে তা নিশ্চিত করতে এটি গ্রহণ করার আগে একটি কাজের অফারটির বিশদ বিবরণ সাবধানে পর্যালোচনা করা গুরুত্বপূর্ণ।

পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকরির খবর ২০২৩

আবেদন যেভাবে : দরখাস্তে প্রার্থীর পূর্ণ নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, জাতীয় পরিচয়পত্র নম্বর (NID), অনলাইন জন্ম সনদ নম্বর, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, মোবাইল/ফোন নম্বর, জন্ম তারিখ, ২০/০২/২০২৩ খ্রিঃ তারিখে বয়স, ধর্ম, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা (যদি থাকে) উল্লেখ পূর্বক মেয়র রাজৈর পৌরসভা বরাবর দাখিল করতে হবে। দরখাস্তের সাথে মেয়র, রাজৈর পৌরসভা, মাদারীপুর এর অনুকূলে যেকোন তফশীলি ব্যাংক হতে ০১-০৩নং পদের জন্য ৫০০/-  টাকা এবং ০৪-০৬ নং পদের জন্য ৩০০/-  টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) দাখিল করতে হবে।

বিঃদ্রঃ (অত্র কার্যালয়ের স্মারক নং-রাজৈর/পৌরঃ/প্রশাঃ/ নিয়োগ /৫০/২০১৮ তারিখঃ ০২/০৪/২০১৮ খ্রিঃ তারিখের প্রকাশিত বিজ্ঞপ্তির মাধ্যমে যারা ইতোমধ্যে অত্র বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদে আবেদন করেছিলেন তাদের আর আবেদন করার প্রয়োজন নেই)

সেরা জবস থেকেযুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে চাকরির সুযোগ

Source দৈনিক ইত্তেফাক
Leave A Reply

Your email address will not be published.