The news is by your side.

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ

0

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: পায়রা বন্দর কর্তৃপক্ষ এর রাজস্ব খাতে অস্থায়ীভাবে সৃজনকৃত নিম্নলিখিত পদসমূহে সরাসরি নিয়োগের নিমিত্ত বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে (Online)- এ (http://pps.teletalk.com.bd) নিম্নবর্ণিত শর্তে দরখাস্ত আহবান করা যাচ্ছে। (Online) ব্যতিত অন্য কোন মাধ্যমে প্রেরিত আবেদন গ্রহণ করা হবে না

PPA Job Circular 2023

  • চাকরির ধরনঃ সরকারি চাকরি
  • জেলাঃ সকল জেলা
  • প্রতিষ্ঠানঃ পায়রা বন্দর কর্তৃপক্ষ
  • ওয়েবসাইটঃ http://ppa.gov.bd/
  • পদের সংখ্যাঃ ১৪ জন
  • বয়সঃ ১৮-৩০ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ বিজ্ঞপ্তিতে দেখুন
  • আবেদনের শেষ তারিখঃ ২১ সেপ্টেম্বর ২০২৩
  • আবেদনের মাধ্যমঃ অনলাইনে

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নিয়োগের শর্তাবলী সমুহঃ

১। ১-৬-২০২৩ খ্রি. তারিখে বাস (তবে আবেদনকারীর বাসে ২৫-৩-২০২০ তারিখে প্রার্থীর সর্বোচ্চ ব্যাস ৩০ বছর থাকলে উক্ত প্রার্থী আবেদন করার যোগ্য হবেন) এবং প্রকাশের তারিখে সর্বনিম্ন বয়স ১৮ বছর হতে হবে। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ৩২(বত্রিশ) বৎসর। শেষ তারিখের পূর্বে প্রকাশিত হতে হবে।

২। প্রার্থী যে পরীক্ষায় উত্তীর্ণ হলে আবেদনের যোগা হবেন, সে পরীক্ষার ফলাফল অবশ্যই আবেদন গ্রহণের ৩। নিয়োগের ক্ষেত্রে সরকারী বিধি অনুযায়ী সংশ্লিষ্ট ক্ষেত্রে সকল প্রকার কোটা অনুসরণ করা হবে।

৪। নিয়োগের ক্ষেত্রে “পায়রা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী চাকরি প্রবিধানমালা, ২০১৭ এবং সরকারের বিদ্যমান ও পরিবর্তিত ক্ষেত্রে প্রযোজ্য বিধি-বিধান অনুসরণ করা হবে।

৫। বয়স প্রমাণের জন্য শিক্ষা বোর্ড কর্তৃক প্রনত এসএসসি/সমমানের স্কুল/সাময়িক সনদের সত্যায়িত কপি; বয়স প্রমাণের জন্য এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

৬। মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং পুরণকৃত আবেদনের প্রিন্ট কপিসহ সত্যায়িত একসেট সনদপত্রাদি দাখিল করতে হবে।

৭। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

See also  শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরি

৮। কমিক এবং ৬ এ বর্ণিত পদের জন্য বিভাগীয় প্রার্থীগণের (পায়রা বন্দর কর্তৃপক্ষে কর্মরত) ক্ষেত্রে বয়স ৩২ বৎসর পর্যন্ত শিথিলযোগ্য। 

৯। প্রার্থী প্রদত্ত তথ্য বা তার অংশবিশেষ অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে অথবা কোন অযোগ্যতা ধরা পড়লে বা কোন দুর্নীতির আশ্রয় গ্রহণ করলে পরীক্ষার পূর্বে বা পরে যে কোন পর্যায়ে প্রার্থীতা বাতিল হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

১০। সরকারি, আধা সরকারি ও স্বায়তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে অনুমতিক্রমে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় অনুমতিপত্র দাখিল করতে হবে।

১১। কর্তৃপক্ষ বিভ্রান্তিতে উল্লিখিত পদের সংখ্যা হাস/বৃদ্ধি ও বিজ্ঞপ্তি বাতিল/সংশোধন করার অধিকার সংরক্ষণ করে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

আরও দেখুনঃ

Leave A Reply

Your email address will not be published.