The news is by your side.

ময়মনসিংহ বন বিভাগে ৩২ জনের চাকরি

Mymensingh Forest Job Circular 2023

0

ময়মনসিংহ বন বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের আওতাধীন বন অধিদপ্তরের নিম্নবর্ণিত রাজস্ব খাতভুক্ত শূণ্য পদসমূহে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট হইতে এই http://dsfc.teletalk.com.bd লিংকের মাধ্যমে আবেদনপত্রের আহ্বান জানিয়ে ময়মনসিংহ বন বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে।

ময়মনসিংহ বন বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সরকারি চাকরিপ্রত্যাশীদের জন্য এটি উত্তেজনাপূর্ণ চাকরির খবর । ময়মনসিংহ বন বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পূর্ণ চাকরির বিবরণ, বেতনের তথ্য, আবেদন যোগ্যতা এবং অন্যান্য বিশদ বিবরণ রয়েছে যা আপনাকে এই পদে আবেদন করতে একটি জ্ঞাত সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। এছাড়াও, আপনি সম্পূর্ণ Mymensingh Forest Job Circular 2023 মনযোগ দিয়ে দেখুন এতে নিয়োগ বিজ্ঞপ্তিতে আরও সুবিধাজনক করে অনলাইনে আবেদন করতে পারবেন।

Mymensingh Forest Job Circular 2023

পদের নাম: ফরেস্ট গার্ড (বন গ্রহরী)
পদের সংখ্যা: ২৯ জন
আবেদন যোগ্যতা: কোন স্বীকৃত বোর্ড হইতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। উচ্চতা ১৬৩ সে. মি. ও বুকের মাপ ৭৬ সে. মি. ।
বেতন-স্কেল: গ্রেড-১৭) ৯,০০০-২১,৮০০/- টাকা

আরও পড়ুনফরেস্ট গার্ড এর কাজ কি | ফরেস্ট গার্ড (Forest guard) পদে আবেদন যোগ্যতা

পদের নাম: অফিস সহায়ক 
পদের সংখ্যা: ০৩ জন
আবেদন যোগ্যতা: কোন স্বীকৃত বোর্ড হইতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে।
বেতন-স্কেল: (গ্রেড-২০) ৮,২৫০-২০,০১০/- টাকা ।

বন বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

যে জেলার প্রার্থী আবেদন করতে পারবেন: ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা জেলা। তবে, এতিম ও শারীরিক প্রতিবন্ধী কোটায় ময়মনসিংহ বিভাগের সকল জেলার প্রার্থী আবেদন করিতে পারিবেন।

বন বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বয়সসীমা: আবেদন শুরুর তারিখে (১৮ জানুয়ারি ২০২৩ খ্রিঃ) আবেদনকারীর বয়স ১৮-৩০ বৎসরের মধ্যে হইতে হইবে। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের বয়স সর্বোচ্চ ৩২ বৎসর এবং মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যার পুত্র-কন্যাদের জন্য সর্বোচ্চ বয়স ৩০ বৎসর হইতে হইবে।

See also  সরকারিভাবে জর্ডানের Jerash গার্মেন্টস-এ দক্ষ কর্মী নিয়োগে সরাসরি সাক্ষাৎকার।

আবেদন যেভাবে: ময়মনসিংহ বন বিভাগ নিয়োগ পরীক্ষায় অংশ গ্রহণ ইচ্ছুক প্রার্থীকে https://alljobs.teletalk.com.bd/dsfc অথবা https://dsfc.teletalk.com.bd ওয়েবসাইটে নির্ধারিত আবেদনপত্র পূরণ করতে পারবেন।

www.bforest.gov.bd

ময়মনসিংহ বন বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তিটি বন অধিদপ্তরের ওয়েব সাইট www. bforest.gov.bd  এবং http://dsfc.teletalk.com.bd বাংলদেশের একমাত্র রাষ্ট্রীয় মোবাইল অপারেটর টেলিটকের জবপোর্টাল http://alljobs.teletalk.com.bd/ dsfc ওয়েবসাইটে সরাসরি প্রবেশ করিয়াও পাওয়া যাইবে। নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য www.bforest.gov.bd ওয়েবসাইট হইতে জানা যাইবে।

আবেদনের সময়সীমা : শুরুর তারিখ ও সময় : ১৮/০১ / ২০২৩ খ্রিঃ সকাল ১০.০০ টা। শেষ তারিখ ও সময় : ১৬/০২/২০২৩ খ্রিঃ, বিকাল ৫.০০ টা।

বাংলাদেশের সব নতুন চাকরি এই লিংকে পাবেন । যোগ্যতা অনুযায়ী পদে চাকরি খুঁজে পেতে ভিজিট করুন সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা সেরাজবস.কম

Source The New Age
Leave A Reply

Your email address will not be published.