The news is by your side.

মোংলা কাস্টম হাউসে একাধিক পদে চাকরির সুযোগ

mongla custom house job circular

1

মোংলা কাস্টম হাউস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : মোংলা কাস্টম হাউস, মোংলা’র ৩য় ও ৪র্থ শ্রেণীর শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে বিধি মোতাবেক সরাসরি কোটায় জনবল নিয়োগের লক্ষ্যে মোংলা কাস্টম হাউস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে । শর্তসাপেক্ষে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হইতে অনলাইনে (http://mch.teletalk.com.bd ওয়েবসাইটে) নির্ধারিত সময়ের মধ্যে দরখাস্তের আহবান জানিয়ে নতুন এই মোংলা কাস্টম হাউস নিয়োগ সার্কুলার ২০২৩ প্রকাশ করেছে ।

মোংলা কাস্টম হাউস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মোংলা কাস্টম হাউস নিয়োগ বিজ্ঞপ্তিতে অনলাইন ব্যতীত অন্য কোন মাধ্যমে প্রেরিত আবেদন গ্রহণ করা হবে না এবং একজন প্রার্থী একটি পদের বেশী আবেদন করতে পারবেন না। শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য যোগ্যতা যে সকল জেলার প্রার্থীগণের আবেদন করার প্রয়োজন নেই, এই সকল তথ্য মোংলা কাস্টম হাউস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এই আটিক্যালে উপস্থাপন করা হয়েছে ।

মোংলা কাস্টম হাউস নিয়োগ বিজ্ঞপ্তি 2023

পদের নাম: ইঞ্জিন ড্রাইভার
পদের সংখ্যা : ০২ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রথম শ্রেণী সনদধারী মেরিন ইঞ্জিন ড্রাইভার (ইনল্যান্ড ); নূন্যতম 200 B H. P (Brake Horse Power ) ক্ষমতাসম্পন্ন সমুদ্রগামী জাহাজ চালানোর লাইসেধারী।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী -১১,৩০০-২৭,৩০০/- টাকা ।

পদের নাম: এমএল ড্রাইভার
পদের সংখ্যা : ০২ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: মেরিন ইঞ্জিন ড্রাইভার (ইনল্যান্ড) এর ২য় শ্রেণী সনদপত্র ।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ১১,০০০-২৬,৫৯০/- টাকা ।

See also  ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজে একাধিক পদে চাকরি

পদের নাম: উচ্চমান সহকারী
পদের সংখ্যা : ১৪ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অন্যূন দ্বিতীয় শ্রেণী বা সমমানের সিজিপিএ-তে স্নাতক বা সমমানের ডিগ্রী ।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ১০,২০০-২৪,৬৮০/-টাকা ।

পদের নাম: ক্যাশিয়ার
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: কোন অনুমোদিত বিশ্ববিদ্যালয় হতে ডিগ্রী পাস, তবে বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রীধারীকে অগ্রাধিকার দেয়া হবে। চাকুরীতে যোগদানের সময় বিধি মোতাবেক প্রয়োজনীয় জামানত জমা দিতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ১০,২০০-২৪,৬৮০/- টাকা ।

পদের নাম: সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে অন্যূন দ্বিতীয় শ্রেণী বা সমমানের সিজিপিএ তে স্নাতক বা সমমানের ডিগ্রি । কম্পিউটার ব্যবহারে দক্ষতা এবং কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দ।

বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী -১০২০০-২৪৬৮০/- টাকা

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: কোন স্বীকৃত বোর্ড হইতে অন্যূন ২য় বিভাগ বা সমমানের জিপিএতে উচ্চমান মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ । কম্পিউটার ব্যবহারে দক্ষতা। এবং কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২০ এবং ইংরেজিতে ২০ শব্দ।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৯,৩০০-২২,৪৯০/- টাকা

পদের নাম: স্পীডবোট ড্রাইভার
পদের সংখ্যা : ০৩ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: স্পীডবোট চালনায় ০২ বৎসরের কাজের অভিজ্ঞতা এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৯,৩০০-২২,৪৯০/- টাকা ।

পদের নাম: সিপাই
পদের সংখ্যা : ০২ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: কোন স্বীকৃত শিক্ষা বোর্ড হইতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ; উচ্চতাঃ ৫-৪ (পুরুষ), ৫-২ (মহিলা), বুকের মাপঃ ন্যূনতম ৩০ হতে ৩২ (উভয় ক্ষেত্রে) ।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৯,৩০০-২২,৪৯০/- টাকা ।

See also  পদ্মা ব্যাংক লিমিটেড 'ইসলামিক ব্যাংকিং' পদে চাকরির সুযোগ

পদের নাম: রেকর্ড সাপ্লায়ার 
পদের সংখ্যা : ০২ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা:০৩  বছরের অফিস সহায়ক পদে কাজের অভিজ্ঞতাসহ কোন স্বীকৃত বোর্ড হতে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৮,৫০০-২০,৫৭০/- টাকা ।

পদের নাম: ভান্ডারী
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: অষ্টম শ্রেণী পাশ এবং টোপাস হিসেবে প্রাইভেট মেরিন ভেসেলে বৎসরের কাজের অভিজ্ঞতা।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৮,৫০০-২০,৫৭০/- টাকা ।

পদের নাম: টোপাস
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: অষ্টম শ্রেণী পাশ। টোপাস হিসেবে প্রাইভেট মেরিন ভেসেলে কমপক্ষে ০৩ বৎসর কাজের অভিজ্ঞতা।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৮,৫০০-২০,৫৭০/- টাকা ।

পদের নাম: বোটম্যান
পদের সংখ্যা : ০২ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: অষ্টম শ্রেণী পাশ। বোটম্যান হিসেবে কমপক্ষে ০৩ বৎসর কারোর অভিজ্ঞতা।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৮,৫০০-২০,৫৭০/- টাকা ।

পদের নাম: নিরাপত্তা প্রহরী (দারোয়ান ) 
পদের সংখ্যা : ০২ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: অষ্টম শ্রেণী পাশসহ সুস্বাস্থের অধিকারী।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৮,৫০০-২০,৫৭০/- টাকা ।

পদের নাম: লস্কর
পদের সংখ্যা : ১২ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: অষ্টম শ্রেণী পাশ। মেরিন ট্রেনিং সেন্টার বা সরকার স্বীকৃত কোন মেরিন সংস্থাপন হতে ট্রেড সার্টিফিকেট ও লক্ষর হিসেবে অভ্যন্তরীণ জাহাজে কমপক্ষে ০২ বৎসর কাজের অভিজ্ঞতা।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৮,৫০০-২০,৫৭০/- টাকা ।

বয়সসীমা : ০১ ডিসেম্বর, ২০২২ খ্রিঃ তারিখে সাধারণ প্রার্থী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং বীর মুক্তিযোদ্ধা/ বীর শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যাদের পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩০ বছর। তবে জনপ্রশাসন মন্ত্রণালয় এর ২২ সেপ্টেম্বর, ২০২২ খ্রিঃ তারিখের স্মারকে আবেদনকারীর বয়স ২৫/০৩/২০২০ খ্রিঃ তারিখ সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর এবং বীর মুক্তিযোদ্ধা/ বীর শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধিদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর থাকলে উক্ত প্রার্থী আবেদন করার যোগ্য হবেন।

See also  বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকে 'ডেপুটি ম্যানেজার' পদে চাকরি

mongla custom house job circular 2023

মোংলা কাস্টম হাউস নিয়োগ বিজ্ঞপ্তি 2022

Mongla Custom House job 2023

১পদে বর্ণিত পদের ক্ষেত্রে বয়সসীমা ২৫-৪০ বছর এবং ক্রমিক নং-২ এ বর্ণিত পদের ক্ষেত্রে বয়সসীমা অনুর্ধ্ব ৩৫ বছর প্রযোজ্য হবে এবং ক্রমিক নং-৩, ৫ ও ৬ এ বর্ণিত পদের ক্ষেত্রে বিভাগীয় প্রার্থীদের বয়সসীমা ৪০ বৎসর পর্যন্ত শিথিলযোগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

সরকারি চাকরির খবর ২০২৩

আবেদন ফি: যেকোন Teletalk Pre-Paid Mobile নম্বরের মাধ্যমে ০২ (দুই) টি SMS করে উপরের টেবিলের ০১নং ক্রমিকের জন্য আবেদন ফি বাবদ ৩০০/- টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ৩৪/- টাকাসহ (অফেরতযোগ্য) মোট ৩৩৪ টাকা, ০২নং থেকে ০৭নং ক্রমিকের জন্য আবেদন ফি বাবদ ২০০/- টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ২৩/- টাকাসহ (অফেরতযোগ্য) মোট ২২৩ টাকা এবং ০৮নং থেকে ১৪নং ক্রমিকের জন্য আবেদন ফি বাবদ ১০০/- টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ১২/- টাকাসহ (অফেরতযোগ্য) মোট ১১২/- টাকা Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে অনধিক ৭২  ঘন্টার মধ্যে জমা দিবেন।

mcd.teletalk. mmc.teletalk.com.bd apply

আবেদন পদ্ধতি: মোংলা কাস্টম হাউস নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক http://mch.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে। প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://mch.teletalk.com.bd অথবা মোংলা কাস্টম হাউস এর Website– (mch.portal.gov.bd) এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS-এর মাধ্যমে (শুধু যোগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানো হবে।

মোংলা কাস্টম হাউস নিয়োগ 2022

মোংলা কাস্টম হাউস নিয়োগ বিজ্ঞপ্তি পত্রিকা ছাড়াও মোংলা কাস্টম হাউসের ওয়েবসাইট mch.portal.gov.bd বিজ্ঞপ্তিসহ এতদসংক্রান্ত সকল তথ্য দেখা যাবে। এর মাধ্যমে বাংলাদেশের একমাত্র রাষ্ট্রীয় মোবাইল অপারেটর টেলিটেকের জবপোর্টাল ওয়েবসাইটে সরাসরি প্রবেশ করেও বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে।

মোংলা কাস্টম হাউস নিয়োগ নিয়োগ

মোংলা কাস্টম হাউস নিয়োগ নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও অন্যান তথ্য ওয়েবসাইট হতে জানা যাবে। আবেদন করতে কোন সমস্যা হলে যেকোন টেলিটক মোবাইল নম্বর থেকে ১২১ অথবা alljobs.query@teletalk.com.bd যোগাযোগ করা যাবে।

আবেদনের সময়সীমা: আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় ০১/১২/২০২২ খ্রিঃ সকাল ০৯:০০ ঘটিকা। আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়ঃ ২১/১২/২০২২ খ্রিঃ, বিকাল ০৪:০০ ঘটিকা।

চাকরির খবর ২০২৩ | Recent Job circular 2023 | নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ থেকে পড়ুনশিক্ষা মন্ত্রণালয়ে একাধিক পদে চাকরির সুযোগ

Source The Daily Observer
Leave A Reply

Your email address will not be published.