The news is by your side.

খুলনা বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স প্রোগ্রামে ভর্তি বিজ্ঞপ্তি ২০২২-২০২৩ – KU Masters Admission 2023

KU Masters Admission 2023 - khulna university masters admission

0

খুলনা বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স প্রোগ্রামে ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ : KU Masters Admission 2023 খুলনা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্কুলের অধীন ডিসিপ্লিনসমূহে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে মাস্টার্স প্রোগ্রামে ভর্তির নিমিত্তে আবেদনপত্র আহ্বান জানিয়ে খুলনা বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স প্রোগ্রামে ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে ।

খুলনা বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স প্রোগ্রামে ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

 বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স প্রোগ্রামে ভর্তির আবেদনের যোগ্যতা

  • খুলনা বিশ্ববিদ্যালয় অথবা দেশী/বিদেশী বিশ্ববিদ্যালয় থেকে ৩/৪/৫ বছরের স্নাতক / স্নাতক (সম্মান) থাকতে হবে (যা UGC কর্তৃক সমমানের ডিগ্রী হিসেবে স্বীকৃত থাকতে হবে)।
  • প্রার্থীকে কমপক্ষে ১৬ বছর শিক্ষাকাল শেষ করতে হবে অথবা ৩ বছরের স্নাতক ডিগ্রী অর্জনকারীদের ক্ষেত্রে ১৫ বছর শিক্ষাকাল ও ২ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
  • অ্যাপিয়ার্ড সার্টিফিকেট দিয়ে আবেদন করা যাবে তবে ক্লাস শুরুর পর থেকে ২ মাসের মধ্যে প্রয়োজনীয় সনদপত্র জমা দিতে হবে। অন্যথায় ভর্তি বাতিল বলে গণ্য হবে।

KU Masters Admission 2023

স্কুল ভিত্তিক ন্যূনতম গ্রেড পয়েন্ট / অন্যান্য যোগ্যতা জানতে অফিসিয়াল খুলনা বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স প্রোগ্রামে ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ : KU Masters Admission 2023 নোটিশ দেখুন ।

KU Masters Admission 2023 - sherajobs.com

www.ku.ac.bd admission 2022-23

যেভাবে আবেদন: আবেদনের সময়সীমা ১৫/১১/২০২২ খ্রি. তারিখ থেকে ১৫/১২/২০২২ খ্রি. তারিখ পর্যন্ত এবং ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলীর জন্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.ku.ac.bd) ও সংশ্লিষ্ট ডিসিপ্লিন অফিসসমূহে যোগাযোগ করার জন্য বলা হলো।

Khulna University Masters Program Admission Notice 2022-2023, KU Masters Admission 2023, খুলনা বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স প্রোগ্রামে ভর্তি বিজ্ঞপ্তি ২০২২-২০২৩ ,KU Masters Admission 2023

Laest Jobs Circular 2023 in Bangladeshমার্কেটিং ও মার্চেন্ডাইজিং ম্যানেজার পদে চাকরির সুযোগ

See also  ঢাকা বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি প্রফেশনাল মাস্টার্স ২০২৩
Source দৈনিক বাংলাদেশ প্রতিদিন
Leave A Reply

Your email address will not be published.