The news is by your side.

খুলনা মিলিটারি কলেজিয়েট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – mcsk.edu.bd

0

Khulna Military School Job Circular 2023 : খুলনা মিলিটারি কলেজিয়েট স্কুল কর্তৃপক্ষ কর্তৃক  প্রকাশিত হয়েছে। যেসকল চাকরিপ্রত্যাশীগন খুলনা মিলিটারি কলেজিয়েট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -এর অপেক্ষায় ছিলেন এটি তাদের জন্য ক্যারিয়ার গড়ার বড় ধরনের সুযোগ! দেশের সেরা অনলাইন চাকরির ওয়েবসাইট www.sherajobs.com নতুন প্রকাশিত খুলনা মিলিটারি কলেজিয়েট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এবং আবেদন পদ্ধতিসহ বিস্তারিত নিয়োগ তথ্য সহজভাবে উপস্থাপনা করেছে। এতে নিয়োগকর্তা এবং চাকরি প্রার্থী উভয়ই উপকৃত হবে।

খুলনা মিলিটারি কলেজিয়েট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

খুলনা মিলিটারি কলেজিয়েট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন পদ্ধতি সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা পেতে ও খুলনা মিলিটারি কলেজিয়েট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে এই আটিক্যালটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। আপনি চাইলে খুলনা মিলিটারি কলেজিয়েট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি 2023 – এর অফিসিয়াল PDF ডাউনলোড করতে পারবেন।

খুলনা মিলিটারি কলেজিয়েট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি 2023

আবেদন যোগ্যতা, অভিজ্ঞতা, পদের নাম, পদের সংখ্যা, বয়সসীমা, বেতন-স্কেলসহ প্রয়োজনীয় সমস্ত তথ্য জানতে সংযুক্ত খুলনা মিলিটারি কলেজিয়েট স্কুল নিয়োগ সার্কুলার ২০২৩ অথবা Khulna Military School Job Circular 2023 PDF দেখুন ।

প্রায়ই সময়ই বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের লক্ষ্যে খুলনা মিলিটারি কলেজিয়েট স্কুল জব সার্কুলার 2023 প্রকাশ করে থাকে প্রতিষ্ঠানটি। সম্প্রতি নতুন প্রকাশিত জব সার্কুলার অনুসারে পদে – জন যোগ্য চাকরি প্রার্থীকে নিয়োগ প্রধন করা হবে । যোগ্য ও আগ্রহী প্রার্থীদের শেষসময়ের জন্য অপেক্ষা না করে, হাতে সময় নিয়ে সঠিক ভাবে আবেদন করার পরামর্শ দেয়া হলো। অনলাইনে আবেদনের শেষ সময়সূচি: তারিখ পর্যন্ত।

See also  রূপায়ন সিটিতে 'সিনিয়র এক্সিকিউটিভ' পদে চাকরি

খুলনা মিলিটারি কলেজিয়েট নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত সংক্ষিপ্ত তথ্য

প্রতিষ্ঠানের নাম খুলনা মিলিটারি কলেজিয়েট স্কুল
চাকরির ধরন সরকারি চাকরি
পদের নাম প্রভাষক, পদার্থ বিজ্ঞান
পদের সংখ্যা ০১ জন
আবেদন যোগ্যতা বিজ্ঞপ্তিতে দেখুন
আবেদন পদ্ধতি অনলাইন/ডাকযোগ
অফিসিয়াল ওয়েব www.dhakabrt.gov.bd
নিয়োগ সূত্র দৈনিক প্রথম আলো

Military School Job Circular 2023

আগ্রহীদের শিক্ষাগত যোগ্যতা ও কাজের অভিজ্ঞতাসহ অন্যান্য প্রয়োজনীয় তথ্য থেকে জেনে নিন। প্রতিষ্ঠানটিতে আপনার যোগ্যতা অনুযায়ী পদটি খুজে পেতে আপনার শিক্ষা যোগ্যতা ও Khulna Military School Job Circular 2023 -এর প্রয়োজনীয় তথ্যাদি আপনার একাডেমিক যোগ্যতার সাথে কিনা, এমন পদ দ্রুত পরীক্ষা করুন৷

অফিসিয়াল নিয়োগ নোটিশ

খুলনা মিলিটারি কলেজিয়েট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রভাষক মিলিটারি কলেজিয়েট স্কুল, খুলনা

অনুগ্রহ করে জেনে রাখুন যে, সেরা জবস শুধুমাত্র চাকরি ও কর্মসংস্থান সম্পর্কিত অনলাইন জবস পোর্টাল যা চাকরিপ্রত্যাশী ও নিয়োগকর্তা, প্রতিষ্ঠান, সংস্থার মাঝে যোগাযোগের মাধম্য হয়ে কাজ করে।

চাকরিতে আবেদনের পর কোন প্রতিষ্ঠান/সংস্থার সাথে আর্থিক লেনদেন করে কেউ ক্ষতিগ্রস্থ হয় তার জন্য সেরাজবস.কম ভাবেই দায়ী নয়। এছাড়াও আপনি সেরাজবস.কম ওয়েব সাইটে সরকারি/বেসরকারি চাকরির খবরসহ বিভিন্ন ব্যাংক ও এনজিও সংস্থার নিয়োগ সার্কুলার Chakrir Khobor Today লিংকে পাবেন ।

আবেদন পদ্ধতি : অধ্যক্ষ, এমসিএসকে এর অনুকূলে ৬০০/- টাকায় ব্যাংক ড্রাফট এবং শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত ফটোকপিসহ আবেদনপত্র আগামী ০৭ মে ২০২৩ তারিখের মধ্যে পৌঁছাতে হবে। আবেদনপত্রে অবশ্যই যোগাযোগের জন্য মোবাইল নম্বর এবং খামের উপরে পদের নাম উল্লেখসাতে হবে।

Government Job Circular 2023

আগামী ০৯ মে ২০২৩ তারিখে লিখিত ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। খুলনা মিলিটারি কলেজিয়েট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত এই www.mcsk.edu.bd লিংকে পাওয়া যাবে ।

আবেদনের সময়সূচি : ০৭ মে ২০২৩ তারিখ ।
নিয়োগ সূত্র : দৈনিক প্রথম আলো

সংক্ষিপ্ত তথ্য : মিলিটারি কলেজিয়েট স্কুল খুলনা (এমসিএসকে) একটি সম্পূর্ণরূপে আবাসিক শিক্ষাপ্রতিষ্ঠান। এটি ফুলতলা উপজেলায় অবস্থিত, যা সরাসরি যশোর আঞ্চলিক কমান্ডারের তত্ত্বাবধানে রয়েছে। এই প্রতিষ্ঠান যশোরের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পাঠক্রম অনুসরণ করে। এটি একটি ইংরেজি মাধম্যের প্রতিষ্ঠান। প্রতিটি ক্যাডেটকে শিক্ষা ও খেলাধুলায় নেতৃত্বের ও দক্ষতার সাথে গড়ে তোলার এটি কাজ করে। প্রতিষ্ঠানটি সারা দেশ থেকে ক্যাডেটদের গ্রহণ করে।

See also  চাকরির ডাক ১৩ জানুয়ারি ২০২৩ - Good luck in your job search!

আরও পড়ুনমৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – Moulvibazar pbs Job Circular 2023

Leave A Reply

Your email address will not be published.