The news is by your side.

খুলনা জেলার স্থায়ী বাসিন্দাদের সরকারি চাকরি, আবেদন ফি ৫০০/-

জেলা প্রশাসকের কার্যালয়, খুলনা - Khulna DC Office Job Circular 2022

0

খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2022 : Khulna DC Office Job Circular 2022 – স্থানীয় সরকার বিভাগের ইউনিয়ন পরিষদ-২ শাখার ১০ আগস্ট, ২০২২ খ্রিষ্টাব্দের ৪৬.০০.০০০০.০১৮.১১.০০২.১৭,১৭০ নং স্মারকে প্রাপ্ত ছাড়পত্র মােতাবেক ইউনিয়ন পরিষদ (পরিষদের কর্মকর্তা ও কর্মচারী নিয়ােগ ও চাকরির শর্তাবলি) বিধিমালা, ২০১১ এবং এতদসংক্রান্ত সকল বিধি বিধান অনুযায়ী খুলনা জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদে ইউপি সচিবের শূন্য পদ সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে পূরণের লক্ষ্যে জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী খুলনা জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট থেকে নিম্নবর্ণিত শর্ত মােতাবেক জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত নির্ধারিত ফর্মে দরখাস্ত আহ্বান জানিয়ে খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2022 প্রকাশ করেছে ।

Chakrir Khobor 2022 Today সহকারী স্টেশন মাস্টার নিয়োগ-সর্বশেষ তথ্য, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ৩৬৩৫ জন

খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2022

প্রতিষ্ঠানের নাম: জেলা প্রশাসকের কার্যালয়, খুলনা
পদের নাম: ইউনিয়ন পরিষদ সচিব
পদের সংখ্যা: ০৭ জন
শিক্ষা যোগ্যতা: যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অন্যূন দ্বিতীয় বিভাগসমমানের জিপিএসহ স্নাতক বা সমমানের ডিগ্রী ।
বেতন-স্কেল: জাতীয় বেতন স্কেল-২০১৫ মােতাবেক ১৪তম বেতন গ্রেডে ১০,২০০-২৪,৬৮০/- টাকা ।

Khulna DC Office Job Circular 2022

বয়সসীমাঃ প্রার্থীর বয়সসীমা ১০-০৮-২০২২ খ্রি. তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযােদ্ধার সন্তান বা সন্তানের সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযােগ্য হবে না।

খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সংক্রান্ত আরও বিস্তারিত জানতে অফিসিয়াল Khulna DC Office Job Circular 2022 দেখুন।

See also  বাংলাদেশ নৌবাহিনী পরিচালিত প্রতিষ্ঠানে একাধিক পদে চাকরি

খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন ফিঃ আবেদনপত্রের সাথে যে কোন তফসিলি ব্যাংক হতে জেলা প্রশাসক, খুলনার অনুকূলে ৫০০/- (পাচশত) টাকার ব্যাংক ড্রাফট (অফেরতযােগ্য) সংযুক্ত করতে হবে।

খুলনা জেলার সরকারি চাকরির খবর

আবেদনের ঠিকানাঃ খামের উপর মােটা অক্ষরে পদের নাম, বিশেষ কোটা (যদি থাকে) এবং বাম পার্শ্বে আবেদনকারীর পূর্ণ নাম ও ঠিকানা স্পষ্ট অক্ষরে লিখে সরকার কর্তৃক চাকরির নির্ধারিত আবেদন ফরমে জেলা প্রশাসক, খুলনাকে সম্বােধন করে আগামী ০৩/১০/২০২২ খ্রি. তারিখের মধ্যে অফিস চলাকালীন জেলা প্রশাসকের কার্যালয়ে ডাকযােগে পৌঁছাতে হবে । সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

আবেদন ফরমঃ সরকার কর্তৃক চাকরির নির্ধারিত আবেদন ফরমটি জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.forms.gov.bd; খুলনা জেলার ওয়েবপাের্টাল Www.khulna.gov.bd এবং এ কার্যালয়ের স্থানীয় সরকার শাখা হতে সংগ্রহ করা যাবে।

জেলা প্রশাসকের কার্যালয়ে খুলনা নিয়োগ ২০২২

নিয়োগ সংক্রান্ত তথ্যঃ খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2022 সূত্রে  লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদ, শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতার সনদসহ কম্পিউটার টাইপিং এর প্রমাণস্বরূপ সকল সনদপত্র ও কোটা সম্পর্কিত প্রমাণক সনদপত্রের মূল কপি উপস্থাপন বা দাখিল করতে হবে ।

আবেদনের সময়সীমাঃ ০৩ অক্টোবর ২০২২ তারিখ ।

Chakrir Khobor 2022 Today বন অধিদপ্তরে ‘ফরেস্ট গার্ড’ পদে ৮৯ জনের চাকরি

Source দৈনিক সমকাল
Leave A Reply

Your email address will not be published.