The news is by your side.

হলি ক্রস উচ্চ বালিকা বিদ্যালয় ভর্তি তথ্য ২০২৩

Holy Cross School Admission 2023

0

হলি ক্রস উচ্চ বালিকা বিদ্যালয় ভর্তি তথ্য ২০২৩ : Holy Cross School Admission 2023 হলি ক্রস উচ্চ বালিকা বিদ্যালয় ২০২৩ সনে ১ম শ্রেণিতে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । হলি ক্রস উচ্চ বালিকা বিদ্যালয়ে ২০২৩ সনে প্রথম শ্রেণিতে ভর্তির আবেদন ফরম আগামী ৫, ৬, ৭, ৮, ৯, ১০ নভেম্বর, ২০২৩ তারিখ, সকাল ৮:০০ টা থেকে দুপুর ১২ঃ০০ )  মধ্যে বিদ্যালয় থেকে সংগ্রহ করা যাবে। হলি ক্রস উচ্চ বালিকা বিদ্যালয়ে ভর্তির আবেদন ফরম পিতা অথবা মাতা যেকোন একজনকে  আবেদন ফরম সংগ্রহ করতে হবে।

হলি ক্রস উচ্চ বালিকা বিদ্যালয় ভর্তি তথ্য ২০২৩

আবেদন ফি: আবেদন ফরমের মুল্য ২০০/- (দুইশত) টাকা, যা অফেরত যোগ্য নয়। সঠিক পরিমাণ টাকা সঙ্গে আনতে হবে, কোন খুচরা টাকা দেওয়া যাবে না।

ভর্তি সংক্রান্ত তথ্য

শিক্ষার্থীর বয়স: ১ম শ্রেণিতে শিক্ষার্থীর বয়স নির্ধারণের জন্য ভর্তির আবেদন পত্রের সাথে আলা নিবন্ধন সনসের Digital Colour Copy জমা দিতে হবে। (জন্ম তারিখ ০১ জুলাই ২০১৬ খ্রি. থেকে ৩০ জুন ২০১৭ খ্রি. এর মধ্যে হতে হবে।) সাটিফিকেট (Original) এবং জন্ম নিবন্ধন সনের Digital Colour Copy উভয়ই জমা দিতে হবে। ফরমে যে ক্রমিক নম্বর থাকবে সেটাই লটারি নম্বর হবে।

Holy Cross School Admission 2023

ফলাফল ঘােষণার তারিখ হলি ক্রস উচ্চ বালিকা বিদ্যালয়ের ওয়েবসাইট  এ জানিয়ে দেওয়া হবে। পরবর্তী আপডেট তথ্য জানার জন্য নিয়মিত ওয়েবসাইট পরিদর্শন করুন।

সেরা জবস থেকেবন অধিদপ্তরে চাকরির সুযোগ, আবেদন ফি ১০০

See also  সড়ক পরিবহন কর্পোরেশনে ১৬ তম গ্রেডে চাকরি
Leave A Reply

Your email address will not be published.