The news is by your side.

গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেডে চাকরির সুযোগ

গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : Gas Transmission Company Limited Job Circular 2023

0

গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : Gas Transmission Company Limited Job Circular 2023 : গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল)-এ নিম্নবর্ণিত শূন্যপদসমূহে লোকবল নিয়োগের নিমিত্ত নিম্নলিখিত শর্তাবলি পূরণ সাপেক্ষে অনলাইন (Online) পদ্ধতিতে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্তের আহবান জানিয়ে Gas Transmission Company Limited Job Circular 2023 প্রকাশ করেছে ।

Gas Transmission Company Limited Job Circular 2023

গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড নিয়োগ প্রক্রিয়া প্রতিষ্ঠানের নিয়োগবিধি এবং পদবীর উপর নির্ভর করে পরিবর্তণ করতে পারে।  আপনি গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড নিয়োগে যদি কোনো পদে নিজেকে যোগ্য মনে করে থাকেন, তবে গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল) চাকরি বিবরণ/ নিয়োগ বিজ্ঞপ্তি মনযোগ সহকারে দেখে শেষসময়ের জন্য অপেক্ষা না করে আজই আবেদনের প্রস্তুতি নিন । এই আটিক্যালে গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে বিস্তারিত তথ্য প্রধান করা হলো । প্রয়োজনীয় যোগ্যতার মানদণ্ড থাকা আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা শেষ তারিখের আগে অনলাইন আবেদন জমা দিতে পারেন।

পদের নাম, পদের সংখ্যা, বেতন-স্কেল ও গ্রেড, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাসহ প্রয়োজনীয় নিয়োগ তথ্য জানতে Gas Transmission Company Limited Job Circular 2023 PDF দেখুন অথবা ডাউনলোড করুন ।

[wp-embedder-pack width=”80%” height=”300px” download=”all” download-text=”GTCL STAFF CIRCULAR 2023″ attachment_id=”58902″ /]

গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদন পদ্ধতি: গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে প্রার্থীকে Teletalk Bangladesh Ltd.-এর Web address (http://gtcl.teletalk.com.bd) অথবা গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল)-এর Web address (www.gtcl.org.bd) এর মাধ্যমে GTCL কর্তৃক নির্ধারিত আবেদনপত্র পূরণ করে Online Registration কার্যক্রম এবং ফি জমা প্রদান করতে হবে।

See also  ৫৯ পদে ৮৯ জনকে নিয়োগ দিবে রাজশাহী সিটি কর্পোরেশন

অনলাইনে http://gtcl.teletalk.com.bd/ ওয়েবসাইট ওপেন করলে Advertisement, Instructions for Submitting Application এবং ০৯ ক্যাটাগরি পদের জন্য নির্ধারিত Application Form (আবেদন ফরম) এর রেডিও বাটন দেখা যাবে।

Web Based Recruitment System

Advertisement-এর রেডিও বাটন ক্লিক করলে বিজ্ঞাপন পাওয়া যাবে। ফর্ম পূরণের পূর্বে প্রার্থী এ Instruction অংশটি download করে প্রতিটি নির্দেশনা ভাল করে আয়ত্ত করে application Form-এর প্রতিটি Field-এ প্রদত্ত তথ্য/নির্দেশনা অনুসরণ করতঃ Form পূরণ করতে হবে এবং লাল তারকা চিহ্নিত Field সমূহ অবশ্যই পূরণ করতে হবে।

শুধুমাত্র User ID প্রাপ্ত প্রার্থীগণ উক্ত সময়ের পরবর্তী ৭২ ঘণ্টা (অর্থাৎ ০৫-০৫-২০২৩ তারিখ বিকাল ৫:০০ টা পর্যন্ত) SMS এর মাধ্যমে ফি জমা দিতে পারবেন। নির্ধারিত তারিখ ও সময়ের পরে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না ।

গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2023

অনলাইনে আবেদনপত্র পূরণ এবং পরীক্ষার ফি জমাদান শুরু ও শেষ হওয়ার তারিখ ও সময়: ০২-০৪-২০২৩ তারিখ সকাল ৯:০০ টা থেকে আবেদনপত্র দাখিল এবং পরীক্ষার ফি জমাদান শুরু হবে। ০২-০৫-২০২৩ তারিখ বিকাল ৫:০০ টার মধ্যে আবেদনপত্র জমাদান অবশ্যই সম্পন্ন করতে হবে।

আবেদন করার আগে পড়ুন

সেরাজবস.কম নিয়োগ প্রক্রিয়ায় কোনও ফি গ্রহণ করে না । অনুগ্রহ করে জেনে রাখুন যে, সেরা জবস শুধুমাত্র চাকরি ও কর্মসংস্থান সম্পর্কিত অনলাইন জবস পোর্টাল যা চাকরিপ্রত্যাশী ও নিয়োগকর্তা/প্রতিষ্ঠানের মাঝে যোগাযোগের মাধম্য হয়ে কাজ করে । চাকরিতে আবেদনের পর কোন প্রতিষ্ঠান/সংস্থার সাথে আর্থিক লেনদেন করে কেউ ক্ষতিগ্রস্থ হয় তার জন্য সেরাজবস.কম ভাবেই দায়ী নয়।

APPLY ONLINE

আবেদন পদ্ধতি : আগ্রহীদের শিক্ষাগত যোগ্যতা ও কাজের অভিজ্ঞতাসহ আবেদন ফরম পূরণ করতে হবে। নাম, ঠিকানা, ফোন নম্বর, ইমেল এড্রেস, জন্ম তারিখ এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য প্রয়োজন হবে । গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত বিস্তারিত এই লিংকের মাধ্যমে জেনে নিতে হবে ।

See also  চাকরির ডাক ১৩ মে ২০২২ | Chakrir Dak 13 May 2022 PDF

চাকরির খবর ২০২৩ | Chakrir Khobor 2023

চাকরির জন্য আবেদন করার সময়, আপনার দক্ষতা এবং অভিজ্ঞতা তুলে ধরতে ভুলবেন না। আপনার যোগ্যতা, দক্ষতা এবং অভিজ্ঞতা তুলে ধরুন যা আপনাকে অন্যদের থেকে আকর্ষক করে তোলে! আপনার জন্য শুভ কামনা ।

গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড নিয়োগ পরিক্ষা সংক্রান্ত তথ্য পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুনবাংলাদেশ স্থলবন্দরে ১৩ পদে ৬১ জনের চাকরি

Leave A Reply

Your email address will not be published.