Breaking News

ফায়ার সার্ভিস নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১ | Fire Service Job Circular 2021

ফায়ার সার্ভিস নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১ : প্রকাশ পেয়েছে ( Fire Service Job Circular 2021) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত নিম্নবর্ণিত পদে সরাসরি জনবল নিয়ােগের নিমিত্ত পদের পার্শ্বে উল্লিখিত যােগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে নিম্নোক্ত শর্তাধীনে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে: ফায়ার সার্ভিস নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১ পদের নাম, বেতন স্কেল/গ্রেড, পদের সংখ্যা, শিক্ষাগত যােগ্যতা ও অন্যান্য শর্তাদি নিচে দেওয়া হয়েছে । আগ্রহী ও যোগ্যতা থাকলে আজই Fire Service Job Circular 2021 আবেদন করুন ।

 

ফায়ার সার্ভিস নিয়োগ ২০২১ সার্কুলার চাকরির বিবরণঃ
চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
নিয়োগ দাতা প্রতিষ্ঠানফায়ার সার্ভিস
ওয়েবসাইটhttp://www.fireservice.gov.bd
খালি পদডুবুরী
পদবী সংখ্যা১৪ জন
শিক্ষাগত যোগ্যতামাধ্যমিক/এসএসসি
বয়সসীমা১৮-৩০ বছর
সাক্ষাতকারের  তারিখ০৩ অক্টোবর, ২০২১

ফায়ার সার্ভিস নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১ | Fire Service Job Circular 2021

পদের নামঃ  ডুবুরি (পুরুষ)

পদসংখ্যাঃ ১৪ টি

শিক্ষা যোগ্যতাঃ স্বীকৃত যে কোন শিক্ষা বাের্ড হতে কমপক্ষে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট অথবা উহার সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

বেতন স্কেলঃ ৯০০০-২১৮০০/- (গ্রেড-১৭)

শিক্ষা যোগ্যতাঃ স্বীকৃত যে কোন শিক্ষা বাের্ড হতে কমপক্ষে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট অথবা উহার সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

বেতন স্কেলঃ ৯০০০-২১৮০০/- (গ্রেড-১৭)

আরও পড়ুনঃ ফায়ার সার্ভিস নিয়োগ ২০২১ সার্কুলার | ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর

বয়সসীমাঃ প্রার্থীর বয়স ১ সেপ্টেম্বর ২০২১ তারিখে ১৮ থেকে ২০ বছর হতে হবে (জাতীয় পরিচয়পত্র থাকতে হবে এবং ২৫ মার্চ, ২০২০ তারিখে যাদের বয়স ২০ বছর হয়েছে, তারাও আবেদনের যােগ্য মর্মে বিবেচিত হবেন। যে সকল মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যার ক্ষেত্রে বয়স ২৫ মার্চ, ২০২০ তারিখে ৩২ বছর পূর্ণ হয়েছে তারাও আবেদনের যােগ্য মর্মে বিবেচিত হবেন। কিন্তু মুক্তিযােদ্ধা সন্তানের সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযােগ্য নয়। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযােগ্য নয়। বয়সের প্রমাণ হিসেবে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১ দরখাস্তের শর্তাবলি জেনে নিনঃ

প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে এবং জাতীয় পরিচয়পত্র থাকতে হবে। জাতীয় পরিচয়পত্র ব্যতীত কোন আবেদন গ্রহণযােগ্য হবে না। নির্ধারিত ফরমের সকল কলাম নিজ হাতে সঠিকভাবে পূরণ করতঃ স্বাক্ষরসহ আবেদন করতে হবে এবং প্রবেশপত্রে প্রার্থীর নাম, মাতার নাম, পিতার নাম ও ঠিকানা সঠিকভাবে লিখতে হবে। আবেদন ফরম ও প্রবেশপত্রের নমুনা কপি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ওয়েবসাইটে (www.fireservice.gov.bd) পাওয়া যাবে।

ফায়ার সার্ভিস নিয়ােগ বিজ্ঞপ্তি 2021

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের চাকরিতে নিয়ােগলাভের ক্ষেত্রে কোন প্রকার ব্যক্তিগত যােগাযােগ বা আর্থিক লেনদেনের সুযোগ নেই। এ ধরনের যেকোন প্রচেষ্টা প্রার্থীর ব্যক্তিগত অযােগ্যতা হিসেবে গণ্য হবে এবং সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে চাকরিচ্যুতিসহ কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  1. ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ
  2. ফায়ার সার্ভিস ও সিভিল নিয়োগ
  3. সার্ভিস ও সিভিল ডিফেন্স জব ২০২১
  4. ফায়ার সার্ভিস নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১
  5. fire service job circular 2021

নিয়ােগ বিজ্ঞপ্তি থেকে আরও পড়ুনঃ

About সেরা জবস

Leading Career Management Portal in Bangladesh, Collect the best Jobs News of the Day it First Sherajobs.com Stay Tuned to Get The Latest Jobs News

Check Also

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে ১৬ পদে ৯১ জনকে নিয়োগ দিবে

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ : বাংলাদেশ লোক–প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র Bangladesh Public Administration Training Centre …

error: Content is protected !!