Leading Career Management Portal in Bangladesh, Collect the best Jobs News of the Day it First Sherajobs.com Stay Tuned to Get The Latest Jobs News

- Advertisement -

- Advertisement -

ফায়ার সার্ভিসের লিখিত পরীক্ষার ফল ও মৌখিকের সূচি প্রকাশ

- Advertisement -

ফায়ার সার্ভিস লিখিত পরীক্ষার ফলাফল ২০২২ : ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের আওতাধীন ড্রাইভার, মাস্টার ড্রাইভার (মেরিন), ইঞ্জিন ড্রাইভার ও স্পীডবোট ড্রাইভার পদে জনবল নিয়োগের লক্ষ্যে ২৯ নভেম্বর, ২০২২ তারিখ অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীগণ মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর।

ফায়ার সার্ভিস লিখিত পরীক্ষার ফলাফল ২০২২

ড্রাইভার ২৬৬ জন, মাস্টার ড্রাইভার (মেরিন) ০৫ জন, ইঞ্জিন ড্রাইভার ১৪ জন, স্পীডবোট ড্রাইভার ৪৩ জন উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ০৩-১২-২০২২ তারিখ সকাল ৮.০০ টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর, ৩৮-৪৬ কাজী আলাউদ্দিন রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে ।

ফায়ার সার্ভিস মৌখিক পরীক্ষার তারিখ

মৌখিক পরীক্ষার জন্য পৃথকভাবে কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না। লিখিত পরীক্ষার জন্য প্রার্থীদের অনুকূলে ইতোপূর্বে ইস্যুকৃত প্রবেশপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে। প্রবেশপত্র ব্যতিত কাউকে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না।

মৌখিক পরীক্ষায় যা প্রয়োজন

মৌখিক পরীক্ষার সময় প্রার্থীদেরকে আবেদনে উল্লিখিত তথ্যাদির সঠিকতা প্রমাণের জন্য সনদ বা প্রমাণপত্রের মূলকপি (শিক্ষাগত যোগ্যতার সনদ, বয়স প্রমাণের জন্য জাতীয় পরিচয়পত্র, পৌরসভার মেয়র/কাউন্সিলর/ইউপি চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের কাউন্সিলর কর্তৃক নাগরিকত্ব সনদ ও বৈবাহিক অবস্থার সনদ (শুধুমাত্র ড্রাইভার পদের প্রার্থীদের জন্য), প্রার্থী মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা (প্রযোজ্য ক্ষেত্রে পুত্র-কন্যার পুত্র-কন্যা) হলে তা প্রমাণের জন্য সর্বশেষ সরকারি সার্কুলার অনুযায়ী উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত ও প্রতিস্বাক্ষরিত সনদপত্রের সত্যায়িত ফটোকপি এবং মুক্তিযোদ্ধার সাথে আবেদনকারীর সম্পর্ক প্রমাণের জন্য পৌরসভার মেয়র/কাউন্সিলর/ইউপি চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের কাউন্সিলর কর্তৃক প্রত্যয়নপত্র এবং বিশেষ কোটার প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপত্র) এবং পূরণকৃত Application Form এর প্রিন্টকপি মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে এবং ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক চারিত্রিক সনদসহ সকল সনদ বা প্রমাণপত্রের ০১ (এক) সেট ফটোকপি (১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত) মৌখিক পরীক্ষার সময় জমা দিতে হবে। সত্যায়নের ক্ষেত্রে অবশ্যই সত্যায়নকারী কর্মকর্তার সুস্পষ্ট নাম ও পদবি সম্বলিত সীল থাকতে হবে।

ফায়ার সার্ভিস নিয়োগ পরিক্ষা

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় প্রার্থীদেরকে আবশ্যিকভাবে মাস্ক পরিধানসহ সকল স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে হবে। প্রার্থীদেরকে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার যাতায়াত ভাতা (TA) ও দৈনিক ভাতা (DA) প্রদান করা হবে না।

ফায়ার সার্ভিস নিয়োগ পরিক্ষা

ড্রাইভার, মাস্টার ড্রাইভার (মেরিন), ইঞ্জিন ড্রাইভার (মেরিন), ও স্পীডবোট ড্রাইভার পদে নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি ও নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর এই লিংকের মাধ্যমে জানা যাবে

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ থেকে পড়ুনশিল্প মন্ত্রণালয়ে ৫ পদে ১৭ জনের চাকরির সুযোগ

x