The news is by your side.

ডিপ্লোমা/সমপর্যায়ের প্রতিষ্ঠানের সক্ষমতা বৃদ্ধির জন্য : Eligibility Application Form

Eligibility Application Form (EAF)

0

Eligibility Application Form (EAF) : বাংলাদেশ সরকার ও বিশ্বব্যাংকের অর্থায়নে শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অধীন কারিগরি শিক্ষা অধিদপ্তরাধীন Accelerating and Strengthening Skills for Economic Transformation ( ASSET) প্রকল্পের আওতায় নিন্মোক্ত সরকারি ও বেসরকারি কারিগরি শিক্ষার ডিপ্লোমা/সমপর্যায়ের প্রতিষ্ঠানসমূহের সক্ষমতা বৃদ্ধির জন্য Institutional Development Grant (IDG) প্রদান করা হবে।

প্রাথমিকভাবে Eligibile নির্ধারণের লক্ষ্যে ইচ্ছুক প্রতিষ্ঠানসমূহকে অনলাইনে Eligibility Application Form (EAF ) পূরণ করে ডাকযোগে/কুরিয়ারে/সরাসরি ১২ সেট হার্ড কপি (অনলাইন পূরণকৃত ডাউনলোড কপি এবং অন্যান্য প্রমাণকসহ) আবদ্ধ প্যাকেটে প্রকল্প পরিচালক বরাবর প্রেরণ করার জন্য অনুরোধ করা হল।

আবেদন শুরুর তারিখ : ০১/০১/২০২৩ খ্রি.
আবেদন দাখিলের শেষ তারিখ: ২৫/০১/২০১৩ খ্রি.

প্রতিষ্ঠানসমূহের আবেদন করার যোগ্যতা ও শর্তাবলী Institutional Development Grant Operations Manual (IDGOM ) এ লিপিবদ্ধ আছে। অনলাইন আবেদনপত্র পূরণের নির্দেশিকা ভালোভাবে পড়ে ও বুঝে আবেদন করতে হবে।

IDGOM 3 EAF Online Form পূরণের নির্দেশিকা, সংযুক্ত প্রমাণকের তালিকা ও আবেদন লিংক AProMIS (http://apromis.online/) প্রকল্পের ওয়েবসাইট (www.asset-dte.gov.bd) এ প্রতিষ্ঠান রেজিস্ট্রেশনের মাধ্যমে পাওয়া যাবে। অসত্য, অসম্পূর্ণ তথ্যযুক্ত বা ত্রুটিপূর্ণ আবেদনসমূহ বাতিল বলে গণ্য হবে।

যোগাযোগ: IDG প্রসঙ্গে বিস্তারিত তথ্য, জনাব মোঃ রাকিবুল হাসান, উপপ্রকল্প পরিচালক (Email: dpd4@asset-dte.gov.bd মোবাইল: ০১৩২৫০৭৩৬১১) এবং অনলাইন আবেদন সংক্রান্ত তথ্য, প্রকৌশলী রবীন্দ্রনাথ মাহাত, প্রোগ্রামার (Email: programmer@asset-dte.gov.bd, ASSET প্রকল্প এর সাথে যোগাযোগ করে জানা যাবে।

ডিপ্লোমা/সমপর্যায়ের প্রতিষ্ঠানের সক্ষমতা বৃদ্ধির জন্য Institutional Development Grant (IDG) বিজ্ঞপ্তিটি এই http://www.techedu.gov.bd/ লিংকে পাওয়া যাবে।

Job Circular 2023এলজিইডি নিয়োগ বিজ্ঞপ্তি 2023 – LGED Job Circular 2023 PDF

See also  ২০২৩ সালে সরকারি ছুটি ২২ দিন, এরমধ্যে ৮ দিন পড়েছে শুক্র ও শনিবার
Leave A Reply

Your email address will not be published.