The news is by your side.

বিস্ফোরক পরিদপ্তরে একাধিক পদে চাকরির সুযোগ

1

বিস্ফোরক পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : (Doexp Job Circular 2022) : আপনি কি বিস্ফোরক পরিদপ্তরে চাকরি খুঁজছেন? এই আটিক্যালটির উদ্দেশ্য হলো বিস্ফোরক পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কে তথ্য প্রদান করা। টার্গেট অডিয়েন্স হল এমন লোকেরা যারা বিস্ফোরক পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ খুঁজছেন। কীভাবে বিস্ফোরক পরিদপ্তর চাকরির অফার সনাক্ত করতে হয় তার টিপস প্রদান করবে, সেইসাথে বিস্ফোরক পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর আবেদন পদ্ধতি সম্পর্কে সঠিক তথ্য দেবে।

বিস্ফোরক পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিস্ফোরক পরিদপ্তর নিয়োগ এর সংক্ষিপ্ত তথ্য

প্রতিষ্ঠানের নাম বিস্ফোরক পরিদপ্তর
চাকরির ধরন

Govt Job

পদসংখ্যা দুই পদে ০৫জন
শিক্ষা যোগ্যতা পদভেদে ভিন্ন
বেতন-স্কেল জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী
প্রতিষ্ঠানের ওয়েব www.explosives.gov.bd
আবেদন প্রক্রিয়া doexp.teletalk.com.bd
আবেদনের সময়সীমা ২৮ ডিসেম্বর ২০২২ তারিখ

দেশের চাকরিপ্রার্থীদের মধ্যে খুবই জনপ্রিয় একটি চাকরির খবর হলো সরকারি চাকরির খবর। প্রতিদিন, শত শত চাকরিপ্রার্থী Google-এ সর্বশেষ বিস্ফোরক পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুসন্ধান করে। We also provide tips Department of Explosives Jobs.

পদের নাম : সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা : ০২ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি। কম্পিউটার ব্যবহারসংক্রান্ত ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপিং ইত্যাদিতে বাংলায় গতি প্রতি মিনিটে সর্বনিম্ন ২৫ এবং ইংরেজিতে সর্বনিম্ন ৩০ শব্দ। শর্টহ্যান্ডে বাংলায় গতি প্রতি মিনিটে সর্বনিম্ন ৪৫ এবং ইংরেজিতে সর্বনিম্ন ৭০ শব্দ থাকতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ১০,২০০-২৪,৬৮০ টাকা

পদের নাম : অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদের সংখ্যা : ০৩ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএতে এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার ব্যবহারসংক্রান্ত ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপিং ইত্যাদিতে বাংলায় গতি প্রতি মিনিটে সর্বনিম্ন ২০ এবং ইংরেজিতে সর্বনিম্ন ২০ শব্দ থাকতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৯,৩০০-২২,৪৯০ টাকা

See also  ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডে চাকরির সুযোগ

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ ৩০ বছর এবং ২০২২ সালের ৮ ডিসেম্বর সর্বনিম্ন ১৮ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের বয়স ১৮ থেকে ৩০ বছর।

Doexp Job Circular 2022

সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা Sherajobs.com ওয়েবসাইট এর এই ব্লগ পোস্ট ভিন্ন হবে ।.আমরা বিস্ফোরক পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কে যাচাইকৃত, নির্ভুল এবং আপ-টু-ডেট তথ্য পোস্ট করেছি। তাই আপনি যদি সর্বশেষ সরকারি চাকরির খবর সম্পর্কে অবগত থাকতে চান, তাহলে এই ব্লগটি বুকমার্ক করুন এবং প্রতিদিন ভিজিট করুন! আরও বিস্তারিত জানতে অফিসিয়াল বিস্ফোরক পরিদপ্তর নিয়োগ সার্কুলার দেখতে এখানে ক্লিক করুন

বিস্ফোরক পরিদপ্তর নিয়োগ সার্কুলার

আবেদন পদ্ধতি: বিস্ফোরক পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – এর প্রকাশিত এই নিয়োগ সার্কুলারে আবেদনে ইচ্ছুক যোগ্য ও আগ্রহী চাকরিপ্রত্যাশীদের এই ওয়েবলিংকে প্রবেশ করে পূর্ণাঙ্গ বিস্ফোরক পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ভালো ভাবে জেনে সঠিক নিয়মে আবেদন করতে হবে । আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে প্রবেশ করে আবেদন ফরম পূরণ করতে হবে

Government Job Circular

বিস্ফোরক পরিদপ্তর চাকরির আবেদন প্রক্রিয়া কঠিন হতে পারে, তবে নির্দেশাবলী সাবধানে অনুসরণ করা গুরুত্বপূর্ণ। বিস্ফোরক পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022 -এর আবেদন যোগ্যতা, বেতন স্কেল এবং আবেদন প্রক্রিয়া বিষয়ক তথ্য রয়েছে, যা আপনার জন্য আবেদন পদ্ধতি সহজ হবে।

আবেদনের সময়সীমা: ২৮ ডিসেম্বর ২০২২ তারিখ ।

Government Job Circular 2023 : বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে চাকরি, আবেদন ফি ১০০/-

1 Comment
  1. […] বিস্ফোরক পরিদপ্তরে একাধিক পদে চাকরির… […]

Leave A Reply

Your email address will not be published.