The news is by your side.

দেশবন্ধু টেক্সটাইল মিলস্ লিমিটেডে চাকরি

Manager Production (PM) Deshbandhu Textile Mills Ltd. (Woven Garments)

0

টেক্সটাইল মিলস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : Deshbandhu Group Job circular 2022 বৃহৎ শিল্পগোষ্ঠী দেশবন্ধু গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান নীলফামারীতে অবস্থিত দেশবন্ধু টেক্সটাইল মিলস লিমিটেড ‘ম্যানেজার প্রোডাকশন (পিএম)’ পদে জনবল নিয়োগ দিবে । দেশবন্ধু টেক্সটাইল মিলস লিমিটেডের প্রকাশিত টেক্সটাইল মিলস নিয়োগ সার্কুলারে আবেদন করার আগে সংশ্লিষ্ট পদে আবেদনের যেসকল যোগ্যতা চেয়েছে, তা আপনার একাডেমিক যোগ্যতার সাথে মিল আছে কিনা যাচাই করে টেক্সটাইল মিলস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর  নির্দেশনা অনুসরন করে আবেদনের প্রস্তুতি নিন।

টেক্সটাইল মিলস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নাম: দেশবন্ধু টেক্সটাইল মিলস লিমিটেড
পদের নাম: ম্যানেজার প্রোডাকশন (পিএম)
পদের সংখ্যা: নির্দিষ্ট না

শিক্ষাগত যোগ্যতা: টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং/ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি বা যেকোনো বিষয়ে স্নাতক/মাস্টার্স।
অভিজ্ঞতা: সংশ্লিষ্ট  ক্ষেত্রে ১২ থেকে ১৫ বছর ।
চাকরির ধরন: ফুল টাইম

প্রার্থীর বয়স: নির্ধারিত নয়
প্রার্থীর ধরন: নির্ধারিত নয়
কর্মস্থল : নীলফামারী

বেতন: আলোচনা সাপেক্ষে ।

deshbandhu textile mills ltd job circular

আবেদন পদ্ধতি: টেক্সটাইল মিলস নিয়োগ বিজ্ঞপ্তিতে  আবেদনে আগ্রহী ও যোগ্য চাকরিপ্রত্যাশীদের এই ওয়েবলিংকে প্রবেশ করে পূর্ণাঙ্গ দেশবন্ধু টেক্সটাইল মিলস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ভালো ভাবে জেনে Apply বাটনে ক্লিক করে সঠিক নিয়মে আবেদন করতে হবে । Follow Google News to get latest job news

অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন

সেরাজবস-এ প্রকাশিত যেকোনো চাকরি সংক্রান্ত তথ্য নিয়োগকারী প্রতিষ্ঠানের ওয়েবসাইট ও জাতীয় পত্রিকা থেকে সংগ্রহ করে প্রকাশ করা হয়ে থাকে। প্রকাশিত যেকোনো ধরণের চাকরি তথ্য বা নিয়োগ-প্রক্রিয়ার দায়-দায়িত্ব স্ব-স্ব নিয়োগকারী প্রতিষ্ঠানের। এ সংক্রান্ত কোনো অসত্য বা অসম্পূর্ন তথ্য অথবা আর্থিক লেনদেনের দায় সেরাজবস-এর নয়। চাকরিপ্রার্থীদের এই ব্যাপারে সতর্ক হবার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে।

See also  ৪৫৩ কম্পিউটার অপারেটর খুঁজছে ভূমি মন্ত্রণালয়

আবেদনের শেষ তারিখ: ৩০ অক্টোবর ২০২২  তারিখ ।

চাকরির খবর দেশবন্ধু টেক্সটাইল মিলসে ‘কাটিং ম্যানেজার’ পদে চাকরি

Source bdjobs.com
Leave A Reply

Your email address will not be published.