The news is by your side.

বাংলাদেশ ডেন্টাল কলেজে শিক্ষক পদে চাকরি

0

Bangladesh Dental College Job : বাংলাদেশ ডেন্টাল কলেজ নিয়োগ ২০২১ – বাংলাদেশে ডেন্টাল স্কুলসমুহ সাধারণত ডেন্টাল কলেজ হিসেবে অধিক পরিচিত। মেডিকেল চিকিৎসা শিক্ষার মতো ডেন্টাল চিকিৎসা শিক্ষা দেশের বিভিন্ন প্রান্তে অবস্থিত ডেন্টাল কলেজসমুহের আওতায় পরিচালিত হয়ে থাকে। সরকারী অর্থায়ণে পরিচালিত বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মেডিকেল অনুষদের অধীনে এই সকল ডেন্টাল স্কুলসমুহ পরিচালিত হয়। স্নাতক পর্যায়ে বি.ডি.এস শিক্ষাক্রম পরিচালনার জন্য সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়সমুহ ডেন্টাল কলেজ পরিচালনা ও পর্যবেক্ষণ করে এবং এর প্রয়োজনে পেশাদার পরীক্ষাগ্রহণ, সিলেবাস প্রণয়ন, শিক্ষা পদ্ধতি ঠিক করাসহ যাবতীয় একাডেমিক কার্যক্রম নিয়ন্ত্রণ করে থাকে।

বাংলাদেশ ডেন্টাল কলেজ নিয়োগ ২০২১

বাংলাদেশ ডেন্টাল কলেজ শিক্ষক পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ ডেন্টাল কলেজ শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি’র প্রয়োজনীয় তথ্য এখানে উপস্থাপন করা হয়েছে। এতে করে বাংলাদেশ ডেন্টাল কলেজ শিক্ষক পদে যারা চাকরি করতে ইচ্ছুক তারা উপকৃত হবে। আমাদের ওয়েব সাইটের লক্ষ্য হল ইন্টারনেটের সর্বোচ্চ সুবিধা অন্বেষণ করা। আমরা বিশ্বাস করি আমাদের পরিষেবা চাকরিপ্রার্থীদের তাদের কর্মজীবন আরও দক্ষতার সাথে পরিচালনা করতে সাহায্য করবে।

বাংলাদেশ ডেন্টাল কলেজে চাকরি

পদের নাম: সহযোগী অধ্যাপক
বিভাগের নামসমূহ
ডেন্টাল অ্যানাটমি
পেরিওডোন্টালজি অ্যান্ড ওরাল প্যাথলজি
ওরাল অ্যান্ড ম্যাক্সিলোফেশিয়াল সার্জারি ও অর্থোডন্টিকস

পদের নাম: সহকারী অধ্যাপক
বিভাগের নাম:
ওরাল অ্যান্ড ম্যাক্সিলোফেশিয়াল সার্জারি

ডেন্টাল কলেজে শিক্ষক পদে আবেদনের যোগ্যতা

প্রার্থীদের অবশ্যই বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের (বিএমডিসি) নিবন্ধন থাকতে হবে এবং বিএমডিসির সব শর্ত পূরণ করতে হবে। শুধু বাছাইকৃত প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে। কোনো টিএ/ডিএ প্রদান করা হবে না।

ডেন্টাল কলেজে শিক্ষক পদে যেভাবে আবেদন

আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর পূর্ণ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সব সনদপত্র, মার্কশিট, ট্রান্সক্রিপশন, অভিজ্ঞতা, পাবলিকেশনের সত্যায়িত অনুলিপি ও পাসপোর্ট সাইজের দুই কপি ছবি পাঠাতে হবে। অধ্যক্ষ, বাংলাদেশ ডেন্টাল কলেজ বরাবর আবেদনপত্র পাঠাতে হবে।

See also  কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনে শিক্ষক পদে চাকরি

ডেন্টাল কলেজ শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন ফি

বাংলাদেশ ডেন্টাল কলেজের অনুকূলে ১০০০ টাকা মূল্যমানের অফেরতযোগ্য পে-অর্ডার/ব্যাংক ড্রাফট প্রদান করতে হবে।

বাংলাদেশ ডেন্টাল কলেজ শিক্ষক নিয়োগে আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ: ১৭ ডিসেম্বর ২০২১, বেলা একটা পর্যন্ত।

Leave A Reply

Your email address will not be published.