The news is by your side.

CSS Bangladesh Job Circular 2022 – সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

0

CSS Bangladesh Job Circular2022 : এই পোষ্টে আপনি (NGO) এর চলমান সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পাবেন। আমরা প্রতিদিন আমাদের ওয়েবসাইটে প্রতিটি এনজিওর চাকরির বিজ্ঞপ্তি নিয়ে আসব। আপনি বাংলাদেশে সর্বশেষ সব এনজিও চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন। আপনি যদি একটি প্রাইভেট কোম্পানিতে আপনার ক্যারিয়ার গড়তে চান তাহলে আপনার জন্য সঠিক চাকরি খুঁজে বের করতে হবে। এখানে আপনি আপনার জন্য সবচেয়ে প্রাসঙ্গিক এনজিও চাকরি 2022 বেছে নিতে পারেন। তাহলে নীচে সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ দেখে আবেদনের প্রস্তুতি নিন।

CSS Bangladesh Job Circular 2022

প্রতিষ্ঠানের নামCSS Bangladesh
চাকরির ধরনএনজিও
পদ সংখ্যা৬০ টি
আবেদন পদ্ধতি
সময়সীমা২২ জুন ২০২২
CSS Bangladesh Job Circular 2022

ক্রিশ্চিয়ান সার্ভিস সোসাইটি কর্তৃপক্ষ ২০২২ সালের জন্য CSS চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আমরা পোস্ট করেছি এবং এখানে আপনি আমার CSS NGO নিয়োগ বিজ্ঞপ্তি 2022 এবং কর্মজীবনের সুযোগ সম্পর্কে সর্বশেষ বিজ্ঞপ্তিগুলি খুঁজে পেতে পারেন। সমস্ত আগ্রহী এবং যোগ্য আবেদনকারীরা ক্রিশ্চিয়ান সার্ভিস সোসাইটি সিএসএস জব সার্কুলার 2022 এর জন্য আবেদন করার যোগ্য। এই সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2022 আবেদনের সময়সীমা এবং অন্যান্য সমস্ত বিবরণ দেখুন। সম্পূর্ণ প্রস্তুতি। এই ভাল কাজটি অর্জনের জন্য সেরা পারফরম্যান্স করুন।

সিএসএস একটি জনকল্যাণব্রতী স্বেচ্ছাসেবী সংস্থা। ১৯৭২ সাল থেকে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। সংস্থার এমআরএ সনদ নং: ০২৫৭৮-০১৯৭৭-০০১২৯। সংস্থার ফাইন্যান্স সেক্টরের জন্য ব্রাঞ্চ হিসাবরক্ষক নিয়োজিত হবেন।

পদের নামঃ ব্রাঞ্চ হিসাবরক্ষক
পদসংখ্যাঃ ৬০টি
শিক্ষা যোগ্যতাঃ বিকম অথবা হিসাববিজ্ঞান /ম্যানেজমেন্ট/ফিন্যান্স/ ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং এ স্নাতকোত্তর অথবা সমমানের কোনো শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন।

সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন পদ্ধতিঃসিএসএস এনজিওতে ‘ব্রাঞ্চ হিসাবরক্ষক‘ পদে যোগদানে যোগ্য ও আগ্রহীদের এই লিংকে প্রবেশ করে আবেদন করতে হবে ।
Compensation & Other Benefitsপিএফ সুবিধা, গ্রাচুইটি সুবিধা, বাৎসরিক ইনক্রিমেন্ট সুবিধা, কর্মী বীমা সুবিধা, মোবাইল বিল, মোট বেতনের সমপরিমাণ ১টি উৎসব ভাতা, পিকনিক ভাতা, কর্মী সহায়তা তহবিল, জ্বালানি বিল প্রদান, বাৎসরিক ৩০ দিন ছুটি এবং বছরে ৬ দিন ছুটি রিজার্ভ করা যাবে যার বিপরীতে চাকুরী শেষে আর্থিক সুবিধা প্রদান, প্রতি বছরে পবিত্র ঈদ-উল-ফিতর, পবিত্র ঈদ-উল-আযহা এবং শারদীয়া দুর্গা পূজা উপলক্ষ্যে প্রত্যেকটি পর্বে ০৭ দিন/১ সপ্তাহ করে ছুটি প্রদান, তাছাড়াও প্রযোজ্য ক্ষেত্রে পিতৃত্ব ও মাতৃত্বজনিত ছুটি।
See also  প্রতিবন্ধী ব্যক্তিদের কর্মসংস্থানের জন্য চাকুরী মেলা ২০২২ অনলাইন আবেদন প্রক্রিয়া
Leave A Reply

Your email address will not be published.