কোস্ট ফাউন্ডেশনে চাকরি বেতন: ১৬১৭৭ টাকা

১. ঋণ ও উন্নয়ন কর্মকর্তা: - ১৫ টি পদ

0 639

কোস্ট ফাউন্ডেশন নিয়োগ ২০২২ : কোস্ট ফাউন্ডেশন (www.coastbd.net) একটি মানভিত্তিক স্বাধীন, অরাজনৈতিক, অলাভজনক এবং বেসরকারী সংস্থা (এনজিও), জাতিসংঘের অর্থনৈতিক ও সামাজিক পরিষদ (UN ECOSOC) হতে Special Consultative Status প্রাপ্ত। কোস্ট ১৯৯৮ সাল থেকে উপকূলীয় দরিদ্রদের জন্য বেঁচে থাকার কৌশলগুলি বিকাশ ও বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠানটি ক্ষুদ্রঋণ নিয়ন্ত্রনকারী সংস্থা (এমআরএ) কর্তৃক নিবন্ধিত এবং সনদ নং ০০৯৫৬-০৪০৪১-০০০৬৮।

কোস্ট ফাউন্ডেশন নিয়োগ ২০২২

বর্তমানে কোস্ট ফাউন্ডেশনের মাঠ পর্যায়ে নিম্নোক্ত পদে নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের পূর্ণ জীবন বৃত্তান্ত প্রদানে আহ্বান করছে। প্রান্তিক জনগোষ্ঠী, রাজনীতি ও সমাজ সচেতন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। জীবন বৃত্তান্ত পাঠানোর ই-মেইল: [email protected] | জীবনবৃত্তান্তের ছক সংস্থার ওয়েবসাইটে পাওয়া যাবে।সংস্থার ওয়েবসাইট, www.coastbd.net এ job opportunity box এ আবেদন ফরমেটটি পাওয়া যাবে

. ঋণ  উন্নয়ন কর্মকর্তা: – ১৫ টি পদ

ন্যূনতম এইচএসসি/সমমানের ক্ষেত্রে বেতন: ১৬১৭৭ টাকা এবং স্নাতক/সমমানের ক্ষেত্রে বেতন: ১৭৭৯৫ টাকা। চাকুরিতে স্থায়ী হলে এইচএসসি/সমমান এবং স্নাতক/সমমানের জন্য বেতন হবে যথাক্রমে ১৭৭৯৫ টাকা এবং ১৯৫৭৪ টাকা। তাছাড়া প্রতিবছর কর্ম দক্ষতার ভিত্তিতে বাৎসরিকভাবে নির্দিষ্ট হারে বেতন বৃদ্ধি হতে পারে।

কোস্ট ফাউন্ডেশন নিয়োগ 2022

বয়স: ২২-৩২ বছর। (১০ জানুয়ারি ২০২২ তারিখ)

কর্মস্থল: বরিশালা, ঝালকাঠি, বরগুনা, পটুয়াখালি ও পিরোজপুর জেলার সকল ইউনিয়ন ও উপজেলা।

উল্লেখিত পদে শিক্ষানবীশ কাল হবে ন্যূনতম ৬ মাস। চাকুরিতে স্থায়ী হলে বেতন ভাতার সাথে প্রভিডেন্ট ফান্ড, ২টি উৎসব ভাতা (প্রতিটি উৎসব ভাতা একটি মূল বেতনের সমান), গ্রাচ্যুইটি, চিকিৎসা সহায়তা ও নারীদের জন্য সন্তান পরিচর্যা ভাতার ব্যবস্থা আছে। মাঠ পর্যায়ে সপ্তাহে দুই দিন ছুটির ব্যবস্থা রয়েছে এবং পুরুষ কর্মীদের জন্য অফিসে থাকা-খাওয়ার সুব্যবস্থা আছে।

কোস্ট ফাউন্ডেশন নিয়োগ

সাক্ষাৎকারের সময় ৩ কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজ ছবি, সকল পরীক্ষা পাশের সনদপত্রের মূলকপি, মূল নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের রঙ্গীন অনুলিপি ও মূলকপি, নিজ উপজেলা পরিষদের ১ম শ্রেণীর সরকারি কর্মকর্তা প্রদত্ত চারিত্রিক সনদপত্র, সর্বশেষ পরীক্ষার প্রবেশপত্র অথবা রেজিস্ট্রেশনের অনুলিপি জমা  দিতে হবে এবং পরীক্ষা ফি বাবদ ১০০ টাকা প্রদান করতে হবে। সকল সনদপত্রের ১ কপি করে অনুলিপি সঙ্গে আনতে হবে। ছাত্র, ধুমপায়ী,বাল্য বিবাহ এবং নারী ও শিশু নির্যাতনের সাথে প্রার্থী বা প্রার্থীর পরিবারের কেউ জড়িত থাকলে পরীক্ষার জন্য জীবন বৃত্তান্ত জমা দেওয়ার প্রয়োজন নেই। যেকোন তদবির প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য করা হবে, এমন কি প্রার্থীতা ও বাতিল হতে পারে। শৃংখলার বিধানের স্বার্থে কোস্ট ফাউন্ডেশনে নিয়োগ প্রাপ্তদের আইনগত অভিভাবক থেকে নির্দিষ্ট ফরমে অঙ্গীকার নামা গ্রহণ করবে।

প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি, বেতন ১,৬৯,৭৬০

জীবন বৃত্তান্ত জমা দেওয়ার শেষ তারিখ ১০.০১.২০২২ ইং।

জীবনবৃত্তান্তের ছক ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

চাকরির খবর ২০২২ থেকে : গ্র্যান্ড কর্পোরেশনে ‘বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ’ পদে ৬জনের চাকরির সুযোগ

Source bdjobs
Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম