The news is by your side.

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে চাকরির সুযোগ

Chittagong University Job Circular 2022 www.cu.ac.bd

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় নিম্নেবর্ণিত বেতন স্কেল এবং বিধি মােতাবেক প্রদেয় ভাতাদিসহ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় Institutional Quality Assurance Cell (IQAC) এর নিমােক্ত শূন্য পদগুলাে পূরণের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান জানিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে ।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

University of Chittagong Job Circular 2022 – এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়মসহ বিস্তারিত নিয়োগ তথ্য উপস্থাপন করা হয়েছে । আপনি যদি মনে করেন  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর উল্লেখিত পদে আবেদন যোগ্যতা আপনার রয়েছে।  তবে প্রতিযোগীতামূক চাকরি যুদ্ধে আজই নেমে পড়ুন ।  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নতুন এই নিয়োগ সার্কুলার কিভাবে আপনার যোগ্যতা অনুযায়ী পদে আবেদন করবেন সে সম্পর্কে আমরা প্রয়োজনীয় টিপস/তথ্য এই আটিক্যালে উপস্থাপন করেছি।

University of Chittagong Job Circular 2022

১। পদের নাম: সেকশন অফিসার
পদের সংখ্যা: ০১টি স্থায়ী
আবেদন যোগ্যতা: সেকশন অফিসার শিক্ষাজীবনে তৃতীয় শ্রেণী/ বিভাগ ব্যতীত ন্যূনতম দ্বিতীয় শ্রেণির মাস্টার্স ডিগ্রী পাস হতে হবে। পাবলিক প্রকিউরমেন্ট (পি.পি.এ ২০০৬, ২০১০, PPR ২০০৯ এবং সর্বশেষ পরিবর্তনসহ) এবং ভ্যাট, ট্যাক্স ও কম্পিউটার (MS word, MS excel, power point, e-mail browsing) সম্পর্কে সম্যক ধারণাসহ কমপক্ষে ০২(দুই) বছর আই.কিউ.এ.সি. তে কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। নিয়ােগের শর্তপূরণ সাপেক্ষে বিভাগীয় প্রার্থীদের অগ্রাধিকার দেয়া যেতে পারে। অনার্স/ মাস্টার্স ডিগ্রীতে প্রথম শ্রেণী প্রাপ্ত প্রার্থীর ক্ষেত্রে অভিজ্ঞতা শিথিলযােগ্য। ছয় মাসের অগ্রগতি প্রতিবেদন, তিন মাসের আর্থিক প্রতিবেদন প্রস্তুতের অভিজ্ঞতা প্রার্থীর অতিরিক্ত যােগ্যতা হিসেবে বিবেচিত হবে।
বেতন-গ্রেড: ৯ম-গ্রেড

See also  আবুল খায়ের টোব্যাকোতে 'টেরিটরি সেলস অফিসার' পদে চাকরি, বেতন ৪০,০০০/-

২। পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা: ০১টি স্থায়ী
আবেদন যোগ্যতা: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর: শিক্ষাজীবনে তৃতীয় বিভাগ ব্যতীত কমপক্ষে স্নাতক ডিগ্রী পাস হতে হবে। কম্পিউটার সায়েন্সে সরকার অনুমােদিত প্রতিষ্ঠান হতে অন্তত ছয়মাস মেয়াদী কোর্সে প্রশিক্ষণ প্রাপ্ত হতে হবে। বাংলা ও ইংরেজীতে প্রতি মিনিটে ২৫ ও ৪৫ শব্দ টাইপের গতিসহ প্রার্থীর অবশ্যই MS Word (with Bijoy) এবং MS Excel কোর্সসহ কম্পিউটার পরিচালনার জ্ঞান থাকতে হবে। Computer Hardware, Software সম্পর্কে সম্যক ধারণা প্রার্থীর অতিরিক্ত যােগ্যতা হিসেবে বিবেচিত হবে। আই.কিউ.এ.সি. তে কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন-গ্রেড: ১৬তম গ্রেড

৩। পদের নাম: অফিস সহায়ক
পদের সংখ্যা: ০১টি স্থায়ী
আবেদন যোগ্যতা: অফিস সহায়ক কমপক্ষে দ্বিতীয় বিভাগসহ এস, এস, সি পাস হতে হবে। আই.কিউ.এ.সি, তে কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। নিয়ােগের শর্ত পূরণ হওয়া সাপেক্ষে বিভাগীয় প্রার্থীকে অগ্রাধিকার দেয়া যেতে পারে। নিয়ােগের শর্ত পূরণ সাপেক্ষে মুক্তিযােদ্ধার সন্তানদের জন্য ৩০% কোটা নির্ধারিত থাকবে। এ ক্ষেত্রে প্রার্থীকে দরখাস্তের উপর “মুক্তিযােদ্ধা কোটা” উল্লেখ করতে হবে এবং মুক্তিযােদ্ধার যথাযথ সনদপত্রের সত্যায়িত কপি দরখাস্তের সাথে সংযােজন করতে হবে।
বেতন-গ্রেড: ২০ তম গ্রেড

উক্ত পদসমূহে নিয়ােগ পেলে সংশ্লিষ্ট কর্মকর্তা/কর্মচারীকে প্রথম যােগদানের পর অন্ততঃ ০২ (দুই) বছর চাকুরী করতে হবে এবং যােগদানের সময় এ মর্মে একটি অঙ্গীকারনামা প্রদান করতে হবে। উক্ত সময়ের মধ্যে সংশ্লিষ্ট কর্মকর্তা/কর্মচারীর কোন চাকরির আবেদন অন্য কোন প্রতিষ্ঠানে ফরােয়ার্ড করা হবে না।

ব্যক্তিগতভাবে যােগাযােগ করে রেজিস্ট্রার অফিস হতে দরখাস্তের নির্ধারিত ফরম সংগ্রহ করা যাবে।

আবেদন ফি: উপরােক্ত ১ নং পদের জন্য ০৮ (আট) সেট, ২ ও ৩ নং পদের জন্য ০৬ (ছয়) সেট দরখাস্ত আগামী ২৯/০৮/২০২২ তারিখ পর্যন্ত অফিস চলাকালীন সময়ে (সকাল ৮:০০ ঘটিকা হতে বেলা ৩:৩০ ঘটিকা পর্যন্ত) গৃহিত হবে। বাংলাদেশের অগ্রণী/জনতা ব্যাংক লি: এর যে কোন শাখা হতে রেজিস্ট্রার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অনুকূলে অগ্রণী/জনতা ব্যাংক লি:, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা, চট্টগ্রাম এর উপর প্রদেয় দরখাস্ত ফি বাবদ ১নং ক্রমিকের জন্য ৫০০/- (পাঁচশত), ২নং ক্রমিকের জন্য ৪০০/- (চারশত) এবং ৩নং ক্রমিকের জন্য ৩০০/- (তিনশত) টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযােগ্য) করতে হবে।

See also  বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটে একাধিক পদে চাকরি সুযোগ, আবেদন অনলাইনে

University of Chittagong Job 2022

University of Chittagong Job Circular 2022

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় নিয়োগ 2022

প্রার্থীকে সাম্প্রতিক তােলা পাসপাের্ট সাইজের ০৩ (তিন)। কপি সত্যায়িত ফটো দরখাস্তের মূল সেটের সাথে এবং সকল শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা ও নাগরিকত্ব সনদের সত্যায়িত কপি দরখাস্তের প্রত্যেক সেটের সাথে অবশ্যই নিম্নস্বাক্ষরকারীর নিকট নির্ধারিত তারিখের মধ্যে পৌছাতে হবে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চাকরি ২০২২

চাকুরিরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। বিশেষ ক্ষেত্রে অতিরিক্ত পরিপূর্ণ এক সেট দরখাস্ত যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে প্রেরণ করে নির্ধারিত সংখ্যক দরখাস্ত (ব্যাংক ড্রাফট ও সংশ্লিষ্ট সকল কাগজপত্রসহ) অগ্রিম হিসেবে যথাসময়ে দাখিল করতে হবে।

আজকের চাকরির খবর ২০২২ | Chakrir Khobor 2022

চাকরি প্রত্যাশীরা দৈনিক আমাদের ওয়েবসাইট থেকে এক জায়গায় সমস্ত চাকরির সার্কুলার সংগ্রহ করতে পারেন। আমরা সরকারি বেসরকারী প্রতিষ্ঠানের ওয়েবসাইট ও দেশের জাতীয় দৈনিক পত্রিকা থেকে নতুন নিয়োগ সার্কুলার সংগ্রহ করে পূর্ণাঙ্গ  নিয়োগ বিজ্ঞপ্তি দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা Sherajobs.com ওয়েবসাইটে প্রকাশ করে থাকি । এতে নিয়োগকর্তা ও চাকরি প্রত্যাশীগণ উভয় উপকৃত হয়। আমাদের লক্ষ্য দেশের শিক্ষিত বেকার চাকরি  প্রার্থীদের কাছে সঠিক ও  নির্ভুল নিয়োগ বিজ্ঞপ্তি পৌছে দেয়া । আমরা সেরাজবস ডটকম টিম নতুন বছর ২০২৩ সালের চাকরির বাজারের সর্বশেষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বা job circular 2023 bangladesh পৌছে দিতে চাকরির খবর ২০২৩ নামে Chakrir Khobor 2023 এই পেইজটি তৈরি করেছি। তাই আপনি যদি সফল ক্যারিয়ার গড়ার স্বপ্ন পথিক হয়ে থকেন, তবে 2023 সালে চাকরির খবর ২০২৩ এই পৃষ্ঠাটি ভিজিট করতে ভুলবেন না ।

Leave A Reply

Your email address will not be published.