The news is by your side.

নতুন স্নাতকদের জন্য বিডি জবসের চাকরির মেলা

0

Bdjobs.com FRESHERS CAREER FAIR : অনলাইন চাকরির সন্ধানকারী প্রতিষ্ঠান ‘বিডি জবস’ নবীন গ্র্যাজুয়েটদের চাকরি পেতে সহায়তা করতে ‘ফ্রেশার’ ক্যারিয়ার ফেয়ার’ আয়োজন করতে যাচ্ছে।

আগামী সোমবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) এ চাকরি মেলা অনুষ্ঠিত হবে। প্রথম আলো এই অনুষ্ঠানের সহযোগী।

Bdjobs.com FRESHERS CAREER FAIR

চাকরি মেলায় প্রায় দেড় শতাধিক প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে। এসব প্রতিষ্ঠানে ৪৫০টি পদে নিয়োগ হবে। মেলায় এ পর্যন্ত প্রায় ৩০ হাজার চাকরিপ্রার্থী নিবন্ধন করেছেন। এবারের মেলা থেকে প্রায় আড়াই হাজার লোক নিয়োগ করা হবে বলে জানিয়েছে বিডি জবস।

বিডি জবসের সিইও একেএম ফাহিম মাশরুর প্রথম আলোকে বলেন, মেলার মূল লক্ষ্য নতুন স্নাতকদের জন্য ফুলটাইম চাকরির সুযোগ তৈরি করা যাদের কাজের অভিজ্ঞতা নেই।

মেলার দিন অর্ধশতাধিক প্রতিষ্ঠান চাকরিপ্রার্থীদের অনলাইন পরীক্ষা নেবে। এছাড়া কয়েকটি প্রতিষ্ঠান সরাসরি সাক্ষাৎকারও নেবে।

BD Jobs job fair for fresh graduates

বিডি জবস ডটকমের পরিচালক (বিপণন) প্রকাশ রায় চৌধুরী বলেন, মেলার মাধ্যমে নতুন গ্র্যাজুয়েটরা নিয়োগকর্তাদের সঙ্গে যোগাযোগ করতে পারবে। এই সম্পর্ক পরবর্তীতে চাকরিপ্রার্থীদের জন্য কাজে লাগবে।

এছাড়াও মেলায় ২০টি শিক্ষা-প্রযুক্তি প্রতিষ্ঠান এবং কয়েকটি বিশ্ববিদ্যালয় অংশ নেবে। ইনস্টিটিউটগুলি কোর্স সম্পর্কে দরকারী তথ্য প্রদান করবে যা চাকরিপ্রার্থীদের জন্য সহায়ক।

আগামী সোমবার সকাল ১০টায় মেলা শুরু হয়ে চলবে সন্ধ্যা ৭টা পর্যন্ত। বিডি জবস ফ্রেশার্স ক্যারিয়ার ফেয়ারে অংশগ্রহণের জন্য অনলাইন রেজিস্ট্রেশন করতে হবে।

আপনার যদি বিডি জবসে অ্যাকাউন্ট না থাকে তবে আপনি একটি অ্যাকাউন্ট তৈরি করে চাকরি মেলার জন্য নিবন্ধন করতে পারেন।

আর যদি বিডি জবস অ্যাকাউন্ট থাকে, তাহলে লগইন করে মেলায় নিবন্ধন করা যাবে।

Bdjobs.com FRESHERS CAREER FAIR

Bdjobs.com FRESHERS CAREER FAIR-এ অংশগ্রহণ করতে অনলাইন রেজিস্ট্রেশন করতে হবে। আপনার যদি বিডিজবস একাউন্ট না থাকে তাহলে একাউন্ট তৈরি করে জব ফেয়ারের জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন। এছাড়া, বিডিজবস একাউন্ট তৈরি করা থাকলে, একাউন্টে লগইন করে ফেয়ারের জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন।

See also  অ্যান্টি-মানি লন্ডারিং বিভাগে জনবল নেবে, ব্র্যাক ব্যাংক 
Leave A Reply

Your email address will not be published.