The news is by your side.

বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল নিয়োগ 2022 | Bangladesh Accreditation Council Job Circular 2022

Bangladesh Accreditation Council Job Circular 2022

0

বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল নিয়োগ 2022 : Bangladesh Accreditation Council Job Circular 2022 বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল আইন ২০১৭ এর অধীনে বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল প্রতিষ্ঠিত হয়। আইনটি ২০১৭ সালের মার্চ মাসে বাংলাদেশ জাতীয় সংসদে অনুমোদিত হয় এবং রাষ্ট্রপতির সম্মতি লাভ করে। ২০১৯ সালের জুন মাসের মধ্যে কাউন্সিলের চেয়ারম্যান ও পূর্ণকালীন সদস্যগণের নিয়োগ সম্পন্ন হয়। নিয়ত পরিবর্তনশীল এবং প্রতিদ্বন্দ্বিতা বিশ্ব-অর্থনীতিতে যে কোন দেশের টেকসই আর্থ-সামাজিক উন্নয়ন অনেকাংশে জ্ঞান, সৃজনশীলতা এবং উদ্ভাবনী সক্ষমতার উপর নির্ভর করে। ইহা সত্য যে মানসম্পন্ন উচ্চশিক্ষা জ্ঞান, সৃজনশীলতা এবং উদ্ভাবনী সক্ষমতার ভিত্তি রচনা করে। বিশ্বায়ন প্রক্রিয়ায় অর্থনৈতিক সমৃদ্ধির বহুমুখী সুযোগ সৃষ্টি হয়েছে। সৃষ্ট সুযোগের সদ্ব্যবহার করে বাংলাদেশের অর্থনীতির ভিত্তি টেকসই ও মজবুত করার জন্য উচ্চশিক্ষার মানোন্নয়ন আপরিহার্য। ন্যাশনাল কোয়ালিফিকেশনস ফ্রেমওয়ার্ক বাস্তবায়নের মাধ্যমে উচ্চশিক্ষার গুণগতমান নিশ্চিত করে উচ্চশিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষা কার্যক্রমসমূহ অ্যাক্রেডিট করতে বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল প্রতিষ্ঠিত হয়। এ উদ্দেশ্য অর্জনের লক্ষ্যে বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল আন্তর্জাতিক কোয়ালিটি অ্যাসিওরেন্স নেটওয়ার্কের সাথে সহযোগিতা (Collaborations) ও সংগতি রেখে বাংলাদেশের উচ্চশিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষা কার্যক্রমের মানদন্ড নির্ধারণ করবে। এই প্রক্রিয়ায় বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল এবং বাংলাদেশের উচ্চশিক্ষার আন্তর্জাতিক গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাবে।

Bangladesh Agricultural Research Council Job Circular 2022

বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল নিয়োগ ২০২২ বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল (বিএসি), ঢাকা এর রাজস্ব খাতে নিম্নবর্ণিত শূন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে নিয়ােগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকের নিকট হতে অনলাইনে http://bac.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে দরখাস্ত আহ্বান জানিয়ে বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল নিয়োগ ২০২২ প্রকাশ করেছে ।

বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল নিয়োগ 2022

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল
চাকরির ধরন Govt Jobs
পদসংখ্যা ১৩
শূন্যপদ ৪৬
আবেদন শুরু ২৭/০৩/২০২২
আবেদন শেষ ২৬/০৪/২০২২
আবেদন http://bac.teletalk.com.bd
See also  প্রকল্প পরিচালকের কার্যালয়ে ৩ পদে চাকরি, আবেদন ডাকযোগে

 

Bangladesh Accreditation Council Job Circular 2022

আবেদনকারীর বয়স ২৭/০৩/২০২২ খ্রি. তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে থাকতে হবে (ক্রমিক ১, প্রােগ্রামার পদ ব্যতিত)। শুধু মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। শিক্ষাগত যােগ্যতার সনদ ও জাতীয় পরিচয়পত্রের ভিত্তিতে বয়স নির্ধারণ করা হবে। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য নয়।

আবেদন ফি: Teletalk pre-paid মােবাইল ফোন নম্বরের মাধ্যমে ০২ (দুই) টি SMS করে ১ নং ক্রমিকে উল্লিখিত পদের জন্য পরীক্ষার ফি বাবদ ৭০০/(সাতশত) টাকা এবং টেলিটক চার্জ বাবদ ৮৪/- চুরাশি) টাকাসহ (অফেরতযােগ্য) মােট ৭৮৪/- (সাতশত চুরাশি) টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিতে হবে । ক্রমিক নং ২ থেকে ৮ নং এ বর্ণিত পদের জন্য পরীক্ষার ফি বাবদ ৫০০/- (পাঁচশত) টাকা এবং টেলিটক চার্জ বাবদ ৬০/- (ষাট) টাকাসহ (অফেরতযােগ্য) মােট ৫৬০/- (পাঁচশত ষাট) টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দেবেন। ক্রমিক নং ৯ থেকে ১৩ নং এ বর্ণিত পদের জন্য পরীক্ষার ফি বাবদ ৩০০/- (তিনশত) টাকা এবং টেলিটক চার্জ বাবদ ৩৬/- (ছত্রিশ) টাকাসহ (অফেরতযােগ্য) মােট ৩৩৬/- (তিনশত ছত্রিশ) টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিতে হবে ।

Govt Jobs Circular 2022

Bangladesh Accreditation Council Job Circular 2022

পদভেদে আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা ভিন্ন ভিন্ন, বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তিটি বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল এর বিজ্ঞপ্তিটি পত্রিকা ছাড়াও বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল (বিএসি) এর Website এ দেখা যাবে। অথবা QRCode স্ক্যান এর মাধ্যমে বাংলাদেশের একমাত্র রাষ্ট্রীয় মােবাইল অপারেটর টেলিটকের জবপাের্টাল https://alljobs.teletalk.com.bd ওয়েবসাইটে সরাসরি প্রবেশ করেও বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে।

বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি 2022

আবেদন পদ্ধতি: আবেদনে ইছুক প্রার্থীগণকে এই ওয়েবসাইটে প্রবেশ করে আবেদনপত্র পূরণ করতে হবে। নিয়ােগ পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য www.bac.gov.bd ওয়েবসাইট হতে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোন সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বর অথবা yas.query@teletalk.com.bd বা bac.gov.bd@gmail.com ই-মেইলে যােগাযােগ করা যাবে।

See also  Top 10 Job Interview Questions and Best Answers

আবেদনের সময়সীমা
শুরুর তারিখ ও সময়ঃ ২৭/০৩/২০২২ খ্রি, সকাল ১০:০০ টা।
শেষ তারিখ ও সময়: ২৬/০৪/২০২২ খ্রি, বিকাল ৫:০০ টা।

বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল নিয়োগ 2022, Bangladesh Accreditation Council Job Circular 2022, বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল নিয়োগ 2022, bac, বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল নিয়োগ বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল নিয়োগ 2022 অ্যাক্রেডিটেশন কাউন্সিল নিয়োগ bangladesh accreditation council job circular accreditation council job circular 2022

Latest Jobs Circular 2022যমুনা গ্রুপে একাধিক পদে চাকরির সুযোগ

Source দৈনিক বাংলাদেশ প্রতিদিন
Leave A Reply

Your email address will not be published.