The news is by your side.

বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ে ৩১ জনের চাকরি

Bandarban DC Office Job Circular 2022

0

বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ :  বান্দরবান পার্বত্য জেলার ৩১টি ইউনিয়ন পরিষদে ইউনিয়ন পরিষদ হিসাব সহকারী-কাম-কম্পিউটার অপারেটর এর শুন্যপদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়ােগের নিমিত্ত বান্দরবান পার্বত্য জেলার প্রকৃত স্থায়ী বাসিন্দাদের নিকট থেকে নির্ধারিত ফরমে নিম্নলিখিত শর্তে দরখাস্ত আহবান জানিয়ে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে ।

বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: ইউনিয়ন পরিষদ হিসাব সহকারি – কাম কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা: ৩১ জন
আবেদন যোগ্যতা: কোন স্বীকৃত বাের্ড হতে বাণিজ্য বিভাগে অন্যূন দ্বিতীয় বিভাগ অথবা সমমানের জিপিএ-তে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত এবং কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে সর্বনিম্ন গতি বাংলা ২০ শব্দ ও ইংরেজি ২০ শব্দ।
বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/- টাকা । গ্রেড : ১৬ তৎসহ বিধি মােতাবেক অন্যান্য ভাতাদি (ইউনিয়ন পরিষদ কর্তৃক ২৫% এবং সরকার কর্তৃক ৭৫% বেতন প্রাপ্য হবেন)।

জেলা প্রশাসকের কার্যালয় বান্দরবান নিয়োগ ২০২২

প্রার্থীর বয়স: ১২ সেপ্টেম্বর ২০১১ তারিখে অবশ্যই ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র/কন্যা অথবা পুত্র/কন্যাদের পুত্র/কন্যা এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযােগ্য নয়।

আবেদন ফিঃ আবেদনপত্রের সাথে যে কোন তফসিলভুক্ত ব্যাংক হতে জেলা প্রশাসক, বান্দরবান পার্বত্য জেলা-এর অনুকূলে ৫০০/- টাকার পে অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযােগ্য) সংযুক্ত করতে হবে।

BD Govt Job Circular 2022

পদের নাম, পদের সংখ্যাসহ আবেদন পদ্ধতি ও প্রয়োজনীয় জেলা প্রশাসকের কার্যালয়, বান্দরবান পার্বত্য জেলা নিয়োগ তথ্য জেনে কাঙ্ক্ষিত পদে নিয়োগ পেতে আবেদন করার পরবর্তী নির্দেশাবলী অনুসরণ করে সঠিক নিয়মে আবেদনের সময়সীমা শেষ হওয়ার আগেই প্রতিযোগীতা মূলক চাকরি যুদ্ধে অংশ নিন । নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন পদ্ধতি অনুসরন করে সঠিক নিয়মে পরামর্শ দেয়া হলো ।

See also  চাকরির সুযোগ দিচ্ছে, স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড

জেলা প্রশাসকের কার্যালয়, বান্দরবান পার্বত্য জেলা

ফরম সংগ্রহঃ নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরমটি কার্যালয়ের স্থানীয় সরকার শাখা হতে সংগ্রহ করা যাবে এবং www.bandarban.gov.bd-এ ওয়েবসাইট হতে ডাউনলােড করা যাবে।

Bandarban DC Office Job Circular 2022

যেভাবে আবেদনঃ আবেদনকারীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক ও বান্দরবান পার্বত্য জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।আবেদনপত্র জেলা প্রশাসক, বান্দরবান পার্বত্য জেলা-এর স্থানীয় সরকার শাখায় আগামী ০৩ অক্টোবর ২০২২ তারিখ সােমবার অফিস চলাকালীন সময়ের মধ্যে সরাসরি/ডাকযােগে দাখিল/প্রেরণ করতে হবে।

আবেদনের সময়সীমাঃ ০৩ অক্টোবর ২০২২ তারিখ ।

আজকের চাকরির খবর 2022অতিথি প্রশিক্ষক নেবে, ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি, বাগেরহাট

Leave A Reply

Your email address will not be published.