The news is by your side.

২০২২ শিক্ষাবর্ষের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির অ্যাসাইনমেন্ট (১ম সপ্তাহ)

৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির অ্যাসাইনমেন্ট

0

৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির অ্যাসাইনমেন্ট : ২০২২ শিক্ষাবর্ষের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য অ্যাসাইনমেন্ট (১ম সপ্তাহ) প্রকশ করেছে মাউশি নোটিশ বোর্ড এসাইনমেন্ট । প্রকাশিত ঐ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোভিড-১৯ অতিমারির কারণে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনায় জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বাের্ড (এনসিটিবি) কর্তৃক ২০২১ সালের ন্যায় ২০১২ সালেও ৬ষ্ঠ থেকে ১০ শ্রেণির শিক্ষার্থীদের জন্য বুব্রিক্সসহ অ্যাসাইনমেন্ট প্রণয়ন করা হয়েছে।

৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির অ্যাসাইনমেন্ট – 6 To 10 Class 1st Week Assignment All Subjects

অ্যাসাইনমেন্ট থেকে আরও :২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ৯ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রদান

প্রণীত অ্যাসাইনমেন্ট সূত্রোক্ত (১) নং স্মারকের বিজ্ঞপ্তি অনুসারে বাস্তবায়ন করতে হবে। এছাড়া অ্যাসাইনমেন্টে উল্লিখিত মূল্যায়ন নির্দেশনা (বুব্রিক্স) অনুযায়ী বিতরণকৃত অ্যাসাইনমেন্ট মূল্যায়ন করতে হবে।

২০২২ শিক্ষাবর্ষের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির অ্যাসাইনমেন্ট (১ম সপ্তাহ) এখানে আপলোড করা হয়েছে । প্রয়োজনে এটি আপনি বাটনে ক্লিক করে ডাউনলোড করতে পারবেন ।

[wp-embedder-pack url=”https://www.sherajobs.com/wp-content/uploads/2022/02/শিক্ষাবর্ষের-৬ষ্ঠ-থেকে-১০ম-শ্রেণির-শিক্ষার্থীদের-জন্য-অ্যাসাইনমেন্ট-১ম-সপ্তাহ-বিতরণ।.pdf” width=”100%” height=”400px” download-text=”” download=”all”][/wp-embedder-pack]

২০২২ শিক্ষাবর্ষের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য প্রণয়নকৃত ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট উপরে দেয়া PDF ডাউনলোড করুন। মাউশির বিতরণকৃত অ্যাসাইনমেন্ট শিক্ষার্থীদের জন্য সেরাজবস ডট কম ওয়েবসাইটে নিয়মিত প্রকাশ করা হবে ।

অ্যাসাইনমেন্ট থেকে আরও২০২২ সালের এইচএসসি পরীক্ষার অ্যাসাইনমেন্ট ১০ম সপ্তাহ | HSC 10th Week Assignment 2022

See also  মোহাম্মদপুর প্রিপারেটরি স্কুল এন্ড কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩
Source মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর
Via সেরাজবস ডট কম
Leave A Reply

Your email address will not be published.