The news is by your side.

সরকারি ছুটির তালিকা ২০২৩ | Govt Holiday 2023 Bangladesh PDF

সরকারি ছুটির তালিকা ২০২৩ : Govt Holiday 2023 Bangladesh PDF

0

সরকারি ছুটির তালিকা ২০২৩ : Govt Holiday 2023 Bangladesh PDF সরকারি ছুটির ক্যালেন্ডার ২০২৩, সরকারি ক্যালেন্ডার ২০২৩, প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২৩, প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২৩, ২০২৩ সালের ছুটির তালিকা, ২০২৩ সালের ছুটির তালিকা, শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির তালিকা ২০২৩, শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির তালিকা ২০২৩, সরকারি ছুটির তালিকা ২০২৩ pdf, সরকারি ছুটির তালিকা ২০২৩ pdf, ২০২৩ সালের শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির তালিকা pdf, ২০২৩ সালের শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির তালিকা pdf, ২০২৩ সালের মাধ্যমিক বিদ্যালয়ের ছুটির তালিকা, ২০২৩ সালের মাধ্যমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ও ২০২৩ খ্রিষ্টাব্দের ছুটির তালিকার প্রজ্ঞাপন Bangladesh Govt Holidays 2023 PDF আপনি কি সরকারি ছুটির তালিকা ২০২৩ খুঁজছেন?

সরকারি ছুটির তালিকা ২০২৩

সরকার সিদ্ধান্ত গ্রহণ করেছে যে, ২০২৩ খ্রিষ্টাব্দে বাংলাদেশের সকল সরকারি ও আধা-সরকারি অফিস এবং সংবিধিবদ্ধ, স্বায়ত্তশাসিত ও আধা-স্বায়ত্তশাসিত সংস্থাসমূহে নিম্নবর্ণিত ছুটি পালন করা হবে ।

সরকারি ছুটির ক্যালেন্ডার ২০২৩

সরকারি ছুটির ক্যালেন্ডার ২০২৩ জানতে অনেকেই গুগলে সরকারি ছুটির তালিকা ২০২৩ keyword -এ সার্চ করে থাকে তাদের জন্য এই আটিক্যাল তৈরি করা হয়েছে । আপনি চাইলে Govt Holiday 2023 Bangladesh PDF ডাউনলোড করতে পারবেন। সরকারি ছুটির তালিকা ২০২৩ PDF আপলোড করা হয়েছে ।

সরকারি ছুটির তালিকা ২০২৩ PDF

[wp-embedder-pack width=”100%” height=”400px” download=”all” download-text=”সরকারি ছুটির তালিকা ২০২৩ ক্যালেন্ডার pdf এই লিংকে ক্লিক করে ডাউনলোড করুন ।” attachment_id=”48404″ /]

সরকারি ছুটির তালিকা ২০২৩ ক্যালেন্ডার pdf

একজন কর্মচারীকে তার নিজ ধর্ম অনুযায়ী বছরে অনধিক মোট ০৩ দিনের ঐচ্ছিক ছুটি ভোগ করার অনুমতি প্রদান করা যেতে পারে এবং প্রত্যেক কর্মচারীকে বছরের শুরুতে নিজ ধর্ম অনুযায়ী নির্ধারিত ০৩ দিনের ঐচ্ছিক ছুটি ভোগ করার জন্য উপযুক্ত কর্তৃপক্ষের পূর্বানুমোদন গ্রহণ করতে হবে।

See also  প্রমি এগ্রো ফুডস লিমিটেড দুই পদে ১৬০ জনের চাকরি

সাধারণ ছুটি, নির্বাহী আদেশে সরকারি ছুটি ও সাপ্তাহিক ছুটির সাথে যুক্ত করে ঐচ্ছিক ছুটি ভোগ করার অনুমতি দেয়া যেতে পারে।

ছুটির তালিকা Govt Calendar 2023

যে সকল অফিসের সময়সূচি ও ছুটি তাদের নিজস্ব আইন-কানুন দ্বারা নিয়ন্ত্রিত হয়ে থাকে অথবা যে সকল অফিস, সংস্থা ও প্রতিষ্ঠানের চাকরি সরকার কর্তৃক অত্যাবশ্যক হিসেবে ঘোষণা করা হয়েছে সেক্ষেত্রে সংশ্লিষ্ট অফিস, সংস্থা ও প্রতিষ্ঠান নিজস্ব আইন-কানুন অনুযায়ী জনস্বার্থ বিবেচনা করে এ ছুটি ঘোষণা করবে।

সরকারি ছুটির তালিকা ২০২৩ | Govt Holiday 2023 Bangladesh PDF এই লিংক থেকেও ডাউনলোড করা যাবে

চাকরি থেকে পড়ুনপ্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টে চাকরির সুযোগ

Source mopa.gov.bd
Leave A Reply

Your email address will not be published.