The news is by your side.

নৌ-পরিবহন কর্পোরেশনে ২ পদে ৮জনের চাকরির সুযোগ

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন

1

বিআইডব্লিউটিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্পোরেশনের (বিআইডব্লিউটিসি) নিম্নবর্ণিত শূন্য পদে বিধি মােতাবেক প্রদেয় অন্যান্য ভাতাদিসহ পদের পার্শ্বে বর্ণিত বেতনক্রম অনুযায়ী লােক নিয়ােগের নিমিত্ত বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে নিয়োগে উল্লেখিত নির্ধারিত সময়ের মধ্যে অনলাইন অনলাইনের মাধ্যমে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

BIWTA Job Circular 2022

বিআইডব্লিউটিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ তথ্যসূত্রে জানা যায় online ব্যতীত অন্য কোন মাধ্যমে প্রেরিত আবেদন গ্রহণ করা হবে না। তাই যোগ্য ও আগ্রহীদের নৌ-পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিয়োগ পরিক্ষায় অংশ নিতে নিচে দেয়া ওয়েবসাইটের মাধ্যমে সঠিক নিয়মে আবেদনের পরামর্শ দেয়া হলো ।

নৌ-পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১। পদের নাম: ফার্মসিস্ট
পদের সংখ্যা: ০২টি
আবেদন যোগ্যতা: কোন স্বীকৃতি প্রাপ্ত প্রতিষ্ঠান হইতে ফার্মসিস্ট সার্টিফিকেট
বয়স: ১৮ হতে ৩০ বছর ।
বেতন স্কেল: ১০২০০-২৪৬৮০/- টাকা ।

সরকারি ড্রাইভার নিয়োগ 2022

২। পদের নাম: গাড়ী চালক (ড্রাইভার)
পদের সংখ্যা: ০৬টি
আবেদন যোগ্যতা: ড্রাইভিং লাইসেন্স এবং গাড়ী চালনায় ৩ বৎসরের অভিজ্ঞতাসহ ৮ম শ্রেণী পাস হতে হবে ।
বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০/- টাকা ।

নৌ-পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2022

বয়সসীমা: ০৯ ডিসেম্বর ২০২১ খ্রি. তারিখে সাধারণ প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩০ বছর। তবে মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের বয়সসীমা সর্বোচ্চ ১৮-৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য নয়। সরকারি, আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে।

See also  টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | TMSS Job Circular 2022

নৌ-পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন ফি: Teletalk Pre-paid mobile নম্বরের মাধ্যমে ০২ (দুই) টি SMS করে পরীক্ষার ফি বাবদ ৩০০/- (তিনশত) টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ৩৬/(ছত্রিশ) টাকাসহ (অফেরতযােগ্য) সর্বমােট ৩৩৬/- (তিনশত ছত্রিশ) টাকা অনলাইনে আবেদন submit-এরপর ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিতে হবে ।

নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন সময়সীমা: অনলাইনে আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময় ০৬ জানুয়ারি ২০২২ খ্রি., সকাল ১০.০০ ঘটিকা। অনলাইনে আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ২৬ জানুয়ারি ২০২২ খ্রি., বিকাল ০৫.০০ ঘটিকা।

যেভাবে আবেদন: বিআইডব্লিউটিসি নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://biwtc.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

বিআইডব্লিউটিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বিআইডব্লিউটিসি’র ওয়েবসাইটে www.biwtc.gov.bd এবং অথবা QR Code স্ক্যান এর মাধ্যমে বাংলাদেশের একমাত্র রাষ্ট্রীয় মােবাইল অপারেটর টেলিটকের জবপাের্টাল https://alljobs.teletalk.com.bd ওয়েবসাইটে সরাসরি প্রবেশ করেও বিআইডব্লিউটিসি নিয়োগ বিজ্ঞপ্তি 2022 পাওয়া যাবে।

‪Latest job‬ Hiring | সর্বশেষ চাকরির খবর ২০২২ | Sherajobs.com

নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ পরিক্ষার সকল তথ্য Sherajobs.com -ওয়েবসাইটে প্রকাশ করা হবে । তাই অংশ গ্রহণকারীদের সেরা জবস ওয়েবসাইটের বিআইডব্লিউটিসি নিয়োগ পরিক্ষার তথ্য ২০২২ পৃষ্ঠায় নিয়মিত ভিজিট করার পরামর্শ দেয়া হলো ।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন নিয়োগ থেকে আরও : বিআইডব্লিউটিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | BIWTC Job Circular 2022

1 Comment
  1. […] সুযোগ নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে এখানে প্রবেশ করুন […]

Leave A Reply

Your email address will not be published.