The news is by your side.

নেত্রকোনা পৌরসভা কার্যালয়ে একাধিক পদে চাকরি

নেত্রকোনা পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

0

নেত্রকোনা পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : আপনি কি নেত্রকোনা পৌরসভা কার্যালয় নিয়োগ ২০২৩ সার্কুলার খুঁজছেন? নেত্রকোনা পৌরসভা কার্যালয়ে ১৩ ক্যাটাগরির একাধিক পদসমূহে অস্থায়ী ভিত্তিতে কর্মচারী নিয়োগের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকগণের নিকট হতে দরখাস্তের আহ্বান জানিয়ে নেত্রকোনা পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে ।

নেত্রকোনা পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নেত্রকোনা পৌরসভা কার্যালয় চাকরির আবেদন প্রক্রিয়া কঠিন হতে পারে, তবে আজকের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2023 -এর নির্দেশাবলী সাবধানে অনুসরণ করা গুরুত্বপূর্ণ। তাই আপনার আবেদন সঠিকভাবে ফর্ম্যাট করা গুরুত্বপূর্ণ।

পদের নাম: সহকারী এসেস
পদের সংখ্যা: ০২টি
আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে স্নাতক ডিগ্রি।
বেতন-স্কেল: ৯৭০০-২৩৪৯০/=

পদের নাম: সহকারী লাইসেন্স পরিদর্শক
পদের সংখ্যা: ০১টি
আবেদন যোগ্যতা: স্বীকৃত শিক্ষা বোর্ডের উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পাস | অথবা সমমানের শিক্ষাগত যোগ্যতা।
বেতন-স্কেল: ৯৩০০-২২৪৯০/=

পদের নাম: সহকারী কর আদায়কারী
পদের সংখ্যা: ০১টি
আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে স্নাতক ডিগ্রি।
বেতন-স্কেল: ৯৭০০-২৩৪৯০ /=

পদের নাম: সড়ক বাতি পরিদর্শক 
পদের সংখ্যা: ০১টি
আবেদন যোগ্যতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে বাস্তব অভিজ্ঞতাসহ স্বীকৃত বোর্ড হইতে উচ্চ মাধ্যমিক পাস অথবা সমমানের শিক্ষাগত যোগ্যতা থাকিতে হইবে।
বেতন-স্কেল: ৯৩০০-২২৪৯০ /=

[better-ads type=”banner” banner=”48470″ campaign=”none” count=”2″ columns=”1″ orderby=”rand” order=”ASC” align=”center” show-caption=”1″ lazy-load=””][/better-ads]

পদের নাম: বিদ্যুৎ মিস্ত্রি
পদের সংখ্যা: ০১টি
আবেদন যোগ্যতা: স্বীকৃত শিক্ষাবোর্ড হইতে মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের শিক্ষাগত যোগ্যতাসহ সশ্লিষ্ট কোর্সে বি- সেকশন লাইসেন্সধারী হইতে হইবে।
বেতন-স্কেল: ৯৩০০-২২৪৯০ /=

পদের নাম: লাইনম্যান
পদের সংখ্যা: ০১টি
আবেদন যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান হইতে বৈদ্যুতিক সংযোগ কাজে প্রশিক্ষণ কোর্সের সনদপ্রাপ্ত। অবশ্যই বি-শ্রেণির বৈদ্যুতিক ওয়ার্ক পারমিট থাকিতে হইবে। ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা অষ্টম শ্রেণি পাস হইতে হইবে।
বেতন-স্কেল: ৯০০০-২১৮০০/=

See also  মেঘনা গ্রুপে চাকরি- আবেদন অনলাইনে

পদের নাম: বিদ্যুৎ হেল্পার
পদের সংখ্যা: ০১টি
আবেদন যোগ্যতা: সংশ্লিষ্ট কাজে বাস্তব অভিজ্ঞতাসহ ন্যূনতম ৮ম শ্রেণি পাস হতে হবইবে।
বেতন-স্কেল: ৮৮০০-২১৩১০/=

পদের নাম: ট্রাক/ট্রাক্টর চালক
পদের সংখ্যা: ০১টি
আবেদন যোগ্যতা: ৮ম শ্রেণি পাসসহ যানবাহন চালকের বৈধ লাইসেন্স এবং সংশ্লিষ্ট বিষয়ে ৩ বৎসরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে ।
বেতন-স্কেল: ৯৭০০-২৩৪৯০/=

সরকারি চাকরির খবর ২০২৩

পদের নাম: স্যানিটারি ইন্সপেক্টর 
পদের সংখ্যা: ০১টি
আবেদন যোগ্যতা: এইচ,এস,সিসহ মেডিকেল টেকনোলজিতে সেনিটারি ইন্সপেক্টরশিপ। তবে৩ বৎসরের কোর্স সম্পন্ন প্রার্থী পাওয়া না গেলে ১ বৎসর বা সমমানের কোর্স সম্পন্ন প্রার্থীকে নিয়োগ করা যাইতে পারে।
বেতন-স্কেল: ১১০০০-২৬৫৯০/=

পদের নাম: স্বাস্থ্য সহকারী 
পদের সংখ্যা: ০১টি
আবেদন যোগ্যতা: কোন স্বীকৃত শিক্ষাবোর্ড হইতে এইচ,এস,সি পাস। (বিজ্ঞান বিভাগ/জীববিজ্ঞানসহ) বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হইবে।
বেতন-স্কেল: ৯৩০০-২২৪৯০/=

পদের নাম: টিকাদানকারী সুপারভাইজার 
পদের সংখ্যা: ০১টি
আবেদন যোগ্যতা: কোন স্বীকৃত শিক্ষা বোর্ড হইতে উচ্চ মাধ্যমিক পাসসহ | বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন-স্কেল: ৯৩০০-২২৪৯০/=

পদের নাম: ঠিকাদানকারী (পুরুষ+মহিলা) 
পদের সংখ্যা: ০২ জন
আবেদন যোগ্যতা: স্বীকৃত শিক্ষা বোর্ড হইতে মাধ্যমিক পাস হইতে হইবে। টিকাদান কাজে প্রশিক্ষণপ্রাপ্ত প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হইবে।
বেতন-স্কেল:৯০০০-২১৮০০/=

পদের নাম: ট্রাক হেল্পার 
পদের সংখ্যা: ০১টি
আবেদন যোগ্যতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞাসহ ৮ম শ্রেণি পাস।
বেতন-স্কেল: ৮২৫০-২০০১০/=

Govt Job Circular 2023 – Sherajobs.com

বয়সসীমা: সকল পদের জন্য আবেদনকারীর বয়স ৩১-০১-২০২৩ খ্রিঃ তারিখে ১৮-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান বা পোষ্যের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বৎসর পর্যন্ত শিথিলযোগ্য। সরকারের সর্বশেষ নীতিমালা অনুযায়ী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত মুক্তিযোদ্ধা সনদপত্র ও বিধি মোতাবেক যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক পোষ্য সনদপত্র (প্রযোজ্য ক্ষেত্রে) আবশ্যিকভাবে দাখিল করতে হবে। বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবেনা।

[better-ads type=”banner” banner=”48474″ campaign=”none” count=”2″ columns=”1″ orderby=”rand” order=”ASC” align=”center” show-caption=”1″ lazy-load=””][/better-ads]

See also  খুলনা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Khulna University Job Circular 2022

উল্লেখিত পদসমূহে আবেদনের ক্ষেত্রে প্রার্থীদের বয়স ২৫-০৩-২০২০ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে থাকলে উক্ত প্রার্থীগণ আবেদন করার সুযোগ পাবেন।

পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নেত্রকোনা পৌরসভা কার্যালয় নিয়োগ পৌরসভা কর্মচারী চাকুরী বিধিমালা ১৯৯২ এবং এ সংক্রান্ত অন্যান্য বিধি-বিধান যথাযথভাবে অনুসরণ করা হবে। ১২। কোন রূপ সুপারিশ ও তদবির প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে।

নেত্রকোনা জেলার চাকরির খবর ২০২৩

প্রতিযোগিতামূলক চাকরি যুদ্ধে আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিতে নিজেকে যোগ্য মনে করেন তবে, শেষ সময়ের জন্য অপেক্ষা না করে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে আবেদনের সময়সীমা শেষ হওয়ার আগেই সঠিক নিয়মে আবেদন করার পরামর্শ দেয়া হলো ।

সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নেত্রকোনা পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নেত্রকোনা পৌরসভা কার্যালয় নিয়োগ ২০২৩

আবেদন যেভাবে: আবেদনের সঙ্গে প্রতিটি পদের জন্য “মেয়র” নেত্রকোনা পৌরসভা, জেলা-নেত্রকোনা’র অনুকূলে বাংলাদেশের যে কোন তফসিলভুক্ত ব্যাংক হতে ৪০০/= (চারশত) টাকা মূল্যমানের পে-অর্ডার (অফেরতযোগ্য) এবং পত্র যোগাযোগের জন্য নাম ঠিকানা উল্লেখপূর্বক ১০/= (দশ) টাকা মূল্যমানের ডাক-টিকিট সম্বলিত একটি ফেরত খাম অবশ্যই সংযোজনপূর্বক দাখিল করতে হবে।

Job Circular 2023 In Bangladesh সম্পর্কিত সর্বশেষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পেতে ভিজিট করুন সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা সেরাজবস.কম

Leave A Reply

Your email address will not be published.