The news is by your side.

খাদ্য অধিদপ্তরের বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ

8

খাদ্য মন্ত্রণালয় নিয়োগ লিখিত পরিক্ষা : জেনে নিন, খাদ্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষা কখন হবে বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় আগারগাঁও, শেরেবাংলা নগর, এক প্রেস বিজ্ঞপ্তিতে খাদ্য মন্ত্রণালয়ের অধীন খাদ্য অধিদপ্তরের কম্পিউটার নেটওয়ার্ক ইউনিটের সহকারী প্রােগ্রামার [৯ম গ্রেড] পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হওয়ার বিষয়টি জানিয়েছে।

খাদ্য মন্ত্রণালয় লিখিত পরীক্ষার ফলাফল ২০২১

খাদ্য মন্ত্রণালয়ের অধীন খাদ্য অধিদপ্তরের কম্পিউটার নেটওয়ার্ক ইউনিটের সহকারী প্রােগ্রামার’ [৯ম গ্রেড] [বিজ্ঞপ্তির ক্রমিক নং-১১০, তারিখ : ০৯.১২.২০১৯] পদের প্রার্থীদের লিখিত পরীক্ষা গত ০৯.০২.২০২১ তারিখ অনুষ্ঠিত হয়। লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের ফলাফল প্রকাশ করা হয়েছে।

উপ-খাদ্য পরিদর্শক, সহকারী উপ-খাদ্য পরিদর্শক এবং উচ্চমান সহকারী পদের এমসিকিউ/লিখিত  পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। প্রকাশিত ফলাফল খাদ্য মন্ত্রণালয়ের এই ওয়েবসাইট (WWW.mofood.gov.bd) এবং খাদ্য অধিদপ্তরের ওয়েবসাইটে (WWW.dgfood.gov.bd) পাওয়া যাচ্ছে।

খাদ্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল

খাদ্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ও বিস্তারিত তথ্যাবলি কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd এবং টেলিটকের ওয়েবসাইট http://bpsc.teletalk.com.bd -এ ২৫ অক্টোবর, ২০২১ তারিখের ৮০,০০,০০০০.১০১.১১.০১৮.১৯-২৪২নং স্মারকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে পাওয়া যাবে।

খাদ্য মন্ত্রণালয় লিখিত পরীক্ষা

খাদ্য মন্ত্রণালয় মৌখিক পরীক্ষার তারিখ, খাদ্য মন্ত্রণালয় নিয়োগ পরীক্ষার সময় সূচি ও বিস্তারিত তথ্যাবলি জাতীয় দৈনিক পত্রিকা এবং কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd-এ যথাসময়ে প্রকাশ করা হবে। সকল নিয়োগ পরিক্ষার তারিখ, নিয়োগ পরিক্ষার ফলাফল জানতে আমাদের নিয়োগ নোটিশ নামক পেইজটি ভিজিট করুন।

খাদ্য অধিদপ্তর পরীক্ষার ফলাফল ২০২১, সরকারি চাকরির পরীক্ষার ফলাফল, খাদ্য অধিদপ্তর পরীক্ষার প্রস্তুতি, খাদ্য অধিদপ্তরের পরীক্ষার সময়সূচি, খাদ্য অধিদপ্তর নিয়োগ 2021, খাদ্য অধিদপ্তর প্রবেশপত্র ২০২১

সহকারী উপ খাদ্য পরিদর্শক পরীক্ষা ২০২১ জানতে ক্লিক করুন এখানে

সাপ্তাহিক চাকরির ডাক ২৯ অক্টোবর ২০২১

See also  তারাব পৌরসভায় ৩০ জনের চাকরি | তারাব পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
8 Comments
  1. sudorson bawri says

    লিখিত পরীক্ষার ফলাফল

  2. সুদর্শন বাউরী says

    কম্পিউটার মুদ্রাক্ষিক অপেরটার

    1. সেরা জবস says

      https://cutt.ly/4T2P2rd এখানে প্রবেশ করে জনতে পারবেন।

  3. […] বিস্তারিত তথ্যাবলি কর্ম কমিশনের http://WWW.bpsc.gov.bd এবং টেলিটক বাংলাদেশ লি. এর http://bpsc.teletalk.com.bd […]

Leave A Reply

Your email address will not be published.