The news is by your side.

কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনে শিক্ষক পদে চাকরি

0

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : শিল্প মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন-এর নিয়ন্ত্রণাধীন কারখানাসমূহের অধীনে পরিচালিত স্কুল ও কলেজসমূহে নিয়ােগের লক্ষ্যে উপযুক্ত প্রার্থী বাছাইয়ের জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে অন-লাইনে আবেদন ফরম পূরণ করার আহ্বান জানিয়ে বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে ।

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম ও পদের সংখ্যা: সহকারী শিক্ষক, মান-২(বাংলা-০৬, ইংরেজী-১০, গণিত-০৭, পদার্থবিদ্যা-০২, জীব বিজ্ঞান -০৪, রসায়ন-০৩, সাধারণ বিজ্ঞান-০৩, সমাজিক বিজ্ঞান-০৫, হিসাব বিজ্ঞান০১, ব্যবসায় শিক্ষা-০৪, ইসলাম ধর্ম ০২, হিন্দু ধর্ম-০২,অর্থনীতি-০১, আইসিটি/কম্পিউটার শিক্ষা-০৭, ইতিহাস-০১, গার্হস্থ অর্থনীতি-০২, চারুকারু-০১ ।

শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ডিগ্রী/সমমান। আইসিটি/কম্পিউটার শিক্ষা পদের জন্য আইসিটি/ কম্পিউটার বিজ্ঞান / বিএসসি ইন কম্পিউটার ইঞ্জিনিয়ারিং এ স্নাতক/ সমমান ডিগ্রধািরী হতে হবে । ইসলাম ধর্ম শিক্ষকের ক্ষেত্রে ন্যূনতম কামিল/সমমান শিক্ষাগত যােগ্যতা থাকতে হবে এবং ইসলামী আদর্শ তথা কোরআন সুন্নাহ ভিত্তিক জীবন আর্দশের অনুসারী হতে হবে। হিন্দু ধর্মের ক্ষেত্রে স্নাতক পাশসহ নিজ ধর্মের বিষয়ে অগাধ পান্ডিত্যের অধিকারী হতে হবে । সহকারী শিক্ষক (চারুকারুকলা) এর ক্ষেত্রে স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে চারুকলায় স্নাতক ডিগ্রী। বিএড ডিগ্রীধারীগণ অগ্রাধিকার পাবেন।
বয়স: ৩০ বছর
বেতন স্কেল: ১২৫০০-৩০২৩০/-

কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2022

পদের নাম ও পদের সংখ্যা: শারীরিক শিক্ষা-০২
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: শারীরিক শিক্ষা শিক্ষকের ক্ষেত্রে স্নাতক পাশসহ কোন স্বীকৃত ফিজিক্যাল ট্রেনিং ইনস্টিটিউট হতে ডিপ্লোমা।
বয়স: ৩০ বছর
বেতন স্কেল: ১২৫০০-৩০২৩০/-টাকা

বয়সসীমা: ০৫ জুলাই, ২০২২ খ্রি. তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছর হতে হবে। মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযােগ্য হবে না ।

See also  বিভাগীয় পরীক্ষার স্থগিতকৃত প্রার্থীর ফল প্রকাশ

আবেদন যেভাবে: আগামী ০৫ জুলাই, ২০২২ খ্রি. তারিখ থেকে অনলাইনে নিয়মাবলী অনুসরণ করে আবেদন ফরম পূরণ করা যাবে। নিয়মাবলী অনুসরণ করে পরীক্ষার ফি বাবদ ৫০০ (পাঁচশত) টাকা SMS এর মাধ্যমে পাঠাতে হবে। আবেদনপত্র পূরণ সংক্রান্ত শর্তাবলি ও নিয়মাবলী বিসিআইসি’র নিজস্ব ওয়েব সাইট www.bcic.gov.bd এবং http://bcic.teletalk.com.bd এ পাওয়া যাবে। বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-এর পদের নাম পদের সংখ্যা, গ্রেড বেতন স্কেল, আবেদনের শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা ও বয়স সীমাসহ বিসতারিত জানা যাবে এই লিংকে প্রবেশ করে।

কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন নিয়োগ ২০২২

আবেদনের ঠিকানা: লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ও মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশের পর ১০ কর্মদিবসের মধ্যে নিয়ােগ ও প্রশিক্ষণ উপ-বিভাগ, বিসিআইসি, বিসিআইসি ভবন (৬ষ্ঠ তলা), ৩০-৩১, দিলকুশা বা এলাকা, ঢাকা-১০০০ বরাবরে সরাসরি ডাকযােগে নিমােক্ত সনদসমূহ দিতে হবে। পদের নাম খামের উপরে ও আবেদনপত্রে স্পষ্টভাবে উল্লেখ করতে হবে।

Bangladesh Chemical Industries Corporation job circular 2022

কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন নিয়ােগ ও নিয়ােগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যে কোন সংশােধন, সংযােজন (যদি থাকে) বিসিআইসি’র নিজস্ব ওয়েব সাইট www.bcic.gov.bd এ পাওয়া যাবে । আবেদনের সময় হ্রাসবৃদ্ধি সংক্রান্ত বিজ্ঞপ্তি, লিখিত পরীক্ষার ফলাফল, মৌখিক পরীক্ষার সিডিউল, চূড়ান্ত ফলাফল, নিয়ােগপত্র সহ সকল তথ্য Www.bcic.gov.bd এ প্রকাশ করা হবে ।

আবেদনের সময়সীমা: অনলাইনে আবেদনপত্র পূরণের শেষ তারিখ ০৫ আগস্ট, ২০২২ খ্রি. তারিখরাত ১২:০০ ঘটিকা পর্যন্ত।

Leave A Reply

Your email address will not be published.