৪২তম বিসিএস স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি প্রকাশ

0 17

৪২তম বিসিএস স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি : ৪২তম বিসিএস (বিশেষ) পরীক্ষার ফলাফলের ভিত্তিতে, বিসিএস ক্যাডারে সহকারী সার্জন পদে সাময়িক নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষার সময়সূচী প্রকাশ করেছে বাংলাদেশ কর্ম কমিশন।

বিজ্ঞপ্তি অনুসারে, এই স্বাস্থ্য পরীক্ষা শুরু হবে ৬ ডিসেম্বর, ২০২১ থেকে চলবে ৯ ডিসেম্বর পর্যন্ত। রাজধানী ঢাকার একাধিক কেন্দ্রে প্রতিদিন সকাল সাড়ে ৮টা থেকে বিসিএস ক্যাডারে সহকারী সার্জন পদে প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা অনুষ্ঠিত হবে।

৪২তম বিসিএস স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি

৪২তম বিসিএস প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা অনুষ্ঠিত হবে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল, জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতাল, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন ইনস্টিটিউট (নিটর), শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল, শেরেবাংলা নগর, মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল, ন্যাশনাল হার্ট হাসপাতাল ও হাসপাতাল, ন্যাশনাল ক্যান্সার রিসার্চ ইনস্টিটিউট ও হাসপাতাল, ন্যাশনাল ইনস্টিটিউট অফ মেন্টাল হেলথ অ্যান্ড হাসপাতাল, ন্যাশনাল ইনস্টিটিউট অফ কিডনি ডিজিজ অ্যান্ড ইউরোলজি হাসপাতাল।

বিজ্ঞপ্তি অনুযায়ী প্রত্যেক প্রার্থীকে স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইট থেকে ভর্তির ফরম সংগ্রহ করতে হবে। স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. ফরিদ হোসেন মিয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে প্রার্থীদের জন্য কিছু নির্দেশনাও দেওয়া হয়েছে মো.

৪২তম বিসিএস (বিশেষ) পরীক্ষা ২০২০

বিজ্ঞপ্তি অনুযায়ী প্রত্যেক প্রার্থীকে স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইট থেকে ভর্তির ফরম সংগ্রহ করতে হবে। স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. ফরিদ হোসেন মিয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে প্রার্থীদের জন্য কিছু নির্দেশনাও দেওয়া হয়েছে।

৪২তম বিসিএস উত্তীর্ণদের স্বাস্থ্য পরীক্ষার সূচি সংক্রান্ত বিজ্ঞপ্তি

পরীক্ষা অনুষ্ঠিত হবে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল, জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতাল, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন ইনস্টিটিউট (নিটর), শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল, শেরেবাংলা নগর, মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল, ন্যাশনাল হার্ট হাসপাতাল ও হাসপাতাল, ন্যাশনাল ক্যান্সার রিসার্চ ইনস্টিটিউট ও হাসপাতাল, ন্যাশনাল ইনস্টিটিউট অফ মেন্টাল হেলথ অ্যান্ড হাসপাতাল, ন্যাশনাল ইনস্টিটিউট অফ কিডনি ডিজিজ অ্যান্ড ইউরোলজি হাসপাতাল।

Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম