The news is by your side.

১৩৭৭ টি শূন্য পদে জনবল নিয়োগ দেবে খাদ্য অধিদপ্তর, আবেদন শেষ ১০-১০-২০২৩ খ্রিঃ

0

১৩৭৭ টি শূন্য পদে জনবল নিয়োগ দেবে খাদ্য অধিদপ্তরঃ ১৩৭৭ টি শূন্য পদে লোক নিয়োগ দেবে খাদ্য অধিদপ্তর সম্প্রতি আবারো প্রকাশিত হয়েছে। আপনারা যারা খাদ্য অধিদপ্তর এর কার্যালয়ে চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ বলতে পারেন। এই চাকরিতে আবেদন করতে খুব বেশি ঝামেলা নেই এবং অল্প টাকা খরচ করেই আবেদন সম্পন্ন করা যায়। তাছাড়া আয় উপার্জনের দিক দিয়ে চিন্তা করলে এর থেকে ভালো চাকরি আর হয় না। ঠিক এই কারণেই খাদ্য অধিদপ্তর এর কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হলে মানুষ আবেদন করার জন্য হুমরি খেয়ে পড়ে।

খাদ্য অধিদপ্তর এর সম্প্রতি যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে তাতে ২২ টি পদে মোট ১৩৭৭ জনকে নিয়োগ প্রদান করা হবে। আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। 

আপনি কি খাদ্য অধিদপ্তর চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? সম্প্রতি বাংলা একাডেমী ওয়েবসাইটে একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনেক বেকার লোক খাদ্য অধিদপ্তর এর চাকরি করতে চায়। তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। আমি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে অতি দ্রুত আবেদন করে নিন। খাদ্য অধিদপ্তর তে চাকরি বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় চাকরি গুলোর মধ্যে অন্যতম একটি। আপনি খাদ্য অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত সমস্ত তথ্য বিস্তারিতভাবে আমাদের ওয়েবসাইটে জানতে পারবেন।

অন্যান্য বিস্তারিতঃ

পদের নামঃ বিজ্ঞপ্তিতে দেখুন

পদ সংখ্যাঃ ১৩৭৭ টি

বেতন গ্রেডঃ বিজ্ঞপ্তিতে দেখুন

আবেদনের মাধ্যমঃ অনলাইন

আবেদন শুরুর তারিখঃ বিজ্ঞপ্তি দেখুন

আবেদনের শেষ তারিখঃ ১০ অক্টোবর ২০২৩

শিক্ষাগত যোগ্যতাঃ বিজ্ঞপ্তি দেখুন

অভিজ্ঞতাঃ বিজ্ঞপ্তি দেখুন

আবেদন লিংকঃ (নিচে দেখুন)

জনবল নিয়োগ দেবে খাদ্য অধিদপ্তর

১৩৭৭ টি শূন্য পদে জনবল নিয়োগ দেবে খাদ্য অধিদপ্তর

আরও দেখুনঃ

See also  বরিশাল জেলা ও দায়রা জজ আদালতে চাকরির সুযোগ
Leave A Reply

Your email address will not be published.