The news is by your side.

হিসাব মহানিয়ন্ত্রক কার্যালয়ের ‘কম্পিউটার মুদ্রাক্ষরিক’ পদের সূচি

হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয় Bangladesh, হিসাব ভবন সেগুনবাগিচা, ঢাকা-১০০০। www.cga.gov.bd

0

হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় কম্পিউটার মুদ্রাক্ষরিক পরীক্ষার তারিখ : হিসাব মহানিয়ন্ত্রক কার্যালয়ের ১৬তম গ্রেডভুক্ত কম্পিউটার মুদ্রাক্ষরিক এর শূন্য পদে সরাসরি জনবল নিয়ােগের লক্ষ্যে বিগত ০৫ আগষ্ট ২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা গ্রহণের সময়সূচী এবং পরীক্ষার কেন্দ্র সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে হিসাব মহানিয়ন্ত্রক কার্যালয় ।

হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় কম্পিউটার মুদ্রাক্ষরিক পরীক্ষার তারিখ

হিসাব মহানিয়ন্ত্রক কার্যালয়ের প্রকাশিত ঐ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের ১৬তম গ্রেডভুক্ত কম্পিউটার মুদ্রাক্ষরিক এর শূন্য পদে সরাসরি জনবল নিয়ােগের লক্ষ্যে বিগত ০৫/০৮/২০২২খ্রি. তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্য হতে ২২৪৮ জন উত্তীর্ণ প্রার্থীর ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য সাময়িকভাবে নির্বাচিত হয়েছেন।

সাময়িকভাবে নির্বাচিত প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা আগামী ০৯ সেপ্টেম্বর ২০২২খ্রি.; ১০/০৯/২০২২খ্রি.; ১৬/০৯/২০২২খ্রি. এবং ১৭/০৯/২০২২খ্রি. তারিখ অনুযায়ী নিম্নোক্ত কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

পরিক্ষা কেন্দ্রের নাম: বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল, ই-১৪/এক্স, আইসিটি টাওয়ার, আগারগাঁও, ঢাকা-১২০৭।
প্রারম্ভ রােল: ১৭০০০০০২২
শেষ রােল: ১৭০১০৫২৯০
মোট প্রার্থী সংখ্যা: ২২৪৮ জন

Controller General of Accounts of Bangladesh – Teletalk

ব্যবহারিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীর নামে নতুন করে কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না। MCQ পরীক্ষার জন্য ইস্যুকৃত প্রবেশপত্র ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় ব্যবহৃত হবে। কাজেই MCQ পরীক্ষার জন্য অনলাইনে গৃহীত প্রবেশপত্রসহ প্রত্যেক প্রার্থীকে কেন্দ্রে উপস্থিত হতে হবে।

http //cga.teletalk.com.bd admit card download

প্রবেশপত্রে মুদ্রিত নির্দেশনা পরিপূর্ণভাবে অনুসরণ করতে হবে। [ ৩। কোন প্রার্থীর প্রবেশপত্র হারিয়ে গেলে/নষ্ট হলে/চুরি হয়ে গেলে হিসাব মহানিয়ন্ত্রক কার্যালয়ের ওয়েব সাইট : http://cga.teletalk.com.bd হতে পুনরায় ডাউনলোড করতে পারবেন।

পরীক্ষার্থীগণকে সামাজিক দূরত্ব বজায় রেখে সারিবদ্ধভাবে কেন্দ্র প্রবেশ এবং চেকিং কার্যক্রম সম্পন্ন করার সুবিধার্থে পরীক্ষা শুরু হওয়ার কমপক্ষে ০১ ঘন্টা পূর্বে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে।

See also  সিনিয়র ম্যানেজার পদে চাকরি দিবে ব্র্যাক ব্যাংক

কোন প্রার্থী পরীক্ষা আরম্ভ হওয়ার পর কোনক্রমেই পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না। ব্যবহারিক পরীক্ষার পূর্ণাঙ্গ সময়সূচী সিজিএ কার্যালয়ের ওয়েব সাইট www.cga.gov.bd পাওয়া যাবে।

Leave A Reply

Your email address will not be published.