বাংলাদেশ সশস্ত্র বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ সশস্ত্র বাহিনী জব সার্কুলার

0 1,617

বাংলাদেশ সশস্ত্র বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : বাংলাদেশ স্বশস্ত্র বাহিনী হচ্ছে বাংলাদেশের সামরিক বাহিনী যা সেনা, নৌ ও বিমান বাহিনীর সদস্যদের সমন্বয়ে গঠিত একটি বাহিনী। পাশাপাশি বর্ডার গার্ড বাংলাদেশ এবং বাংলাদেশ কোস্ট গার্ডসহ অন্যান্য আধা সামরিক বাহিনীগুলো সাধারণ সময়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে থাকে, তবে যুদ্ধকালীন সময়ে তারা বাংলাদেশ সেনাবাহিনী এবং বাংলাদেশ নৌবাহিনীর অধীনে পরিচালিত হয়। সম্প্রতি স্বশস্ত্র বাহিনী ২০২২ সালের নিয়োগ সার্কুলার প্রকাশ করেছে। এই পোষ্টে বাংলাদেশ সশস্ত্র বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর প্রয়োহনীয় তথ্যাদি উপস্থান করা হয়েছে।

বাংলাদেশ স্বশস্ত্র বাহিনী নিয়োগ ২০২২

বাংলাদেশ সশস্ত্র বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড নিম্নবর্ণিত শূন্য পদ পূরণের লক্ষে প্রকাশিত নিয়োগ অনুসারে বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড এর অধীনে বিভিন্ন জেলা সশস্ত্র বাহিনী বোর্ড সমূহের নিচের শূন্য পদ সমূহে নিয়োগের জন্য প্রয়োজনীয় যোগ্যতা সম্পন্ন নিয়োগ চিত্রে বর্ণিত জেলার স্থায়ী বাসিন্দা/নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফরমে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।

বাংলাদেশ স্বশস্ত্র বাহিনী নিয়োগ 2022

পদের নাম: করণিক (ইউডিএ)
শূন্য পদে সংখ্যা: ০১ জন
আবেদন যোগ্যতা: স্নাতক/সমমান ডিগ্রি ও কম্পিউটার চালনায় অভিজ্ঞতা সম্পন্ন।” হতে হবে।
বেতন স্কেল: বাংলাদেশ স্বশস্ত্র বাহিনী নিয়োগ ২০২২ অনুসারে উক্ত পদে নিয়োগ পেলে আপনার বেতন হবে
১০,২০০-২৪,৬৮০ টাকা

পদের নাম: অফিস সহকারি কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক
শূন্য পদের সংখ্যা:  ০৩ জন
আবেদন যোগ্যতা: স্বশস্ত্র বাহিনী নিয়োগে এই পদে চাকরি পেতে আপনার শিক্ষা যোগ্যতা হিসেবে এইচএসসি/সমমান এবং কম্পিউটার চালনায় অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।
বেতন স্কেলঃ: বাংলাদেশ স্বশস্ত্র বাহিনী নিয়োগ ২০২২ অনুসারে উক্ত পদে নিয়োগ পেলে আপনার বেতন হবে ৯,৩০০-২২,৪৯০ টাকা

বাংলাদেশ সশস্ত্র বাহিনী নিয়োগ সহায়িকা

আবেদন ফি: আবেদনপত্রের সাথে পরিচালক, বাংলাদেশ সশস্ত্র বাহিনী বাের্ড বরাবর সােনালী ব্যাংক ট্রেজারি চালান নং ৩-১৯৩৫-০১২০-২০৩১ এ পরীক্ষার ফি বাবদ ১০০/- (একশত) টাকা (অফেরতযােগ্য) জমাকরতঃ ট্রেজারি চালান এর মূলকপি সংযুক্ত করতে হবে।

বাংলাদেশ স্বশস্ত্র বাহিনী নিয়োগ ২০২২

আবেদন ফরম প্রতিষ্ঠনের এই অফিসিয়াল ওয়েব থেকে  www.basb.gov.bd এবং বাংলাদেশ সশস্ত্র বাহিনী বাের্ড (বিএএসবি), ১৬০ কাকরাইল, ঢাকা-১০০০ ও জেলা সশস্ত্র। বাহিনী বাের্ড সমূহে (বৃহত্তর ২০ জেলা সদরে অবস্থিত) অফিস চলাকালীন সময়ে সংগ্রহ করা যাবে।

আবেদনের ঠিকানা: পরিচালক, বাংলাদেশ সশস্ত্র বাহিনী বাের্ড, ১৬০ কাকরাইল, ঢাকা-১০০০ বরাবর ডাকযোগে প্রেরন করতে হবে।

Leave A Reply

Your email address will not be published.

x

You cannot copy content of this page