নাইজেরিয়ায় চাকরির সুযোগ: বেতন ১০০০ থেকে ২০০০ ডলার

2 149

বিদেশী চকরির খবরঃ কনক্রিট পেভিং মেশিন চালনোয় এসফাল্ট ও অন্যান্য কাজে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে, সেইসাথে রোড বেড, পার্কিং লট, এয়ারপোর্ট রানওয়ে ও ট্যাক্সিওয়ে বা ইকুইপমেন্ট যা টেম্পিং গ্রাভেল, ডার্ট বা অন্যান্য ম্যাটেরিয়াল, কনক্রিট এসফাল্ট এর জন্য ব্যবহৃত হয় সেগুলো নিয়ে কাজ করা। কনক্রিট তৈরি রাস্তা এবং ল্যান্ডিং ফিল্ড এর জন্য নতুন কনক্রিট সার্ফেস বিস্তা ও তৈরি করা, শ্রমিকদের দিয়ে কনক্রিট যুক্ত করতে সার্ফেস এর লো স্পট কনক্রিপ পয়েন্ট আউট করতে তত্ত্বাবধানে আর্জেন্ট রিক্রটমেন্ট ফর এ ইউরোপীয়ান কোম্পানি ইন নাইজেরিয়া বিদেশী প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহীরা নিচে বিস্তারিত তথ্য দেখে আবেদন করতে পারবেন।

চাকরির বিবরন
কোম্পানীর নামঃ আর্জেন্ট রিক্রটমেন্ট ফর এ ইউরোপীয়ান কোম্পানি ইন নাইজেরিয়া
পদের নামঃ কনক্রিট পেভার অপারেটর
শিক্ষাগত যোগ্যতাঃ কমপক্ষে এসএসসি সাথে ইংরেজী দক্ষতা থাকা বাধ্যতামূলক
পদ সংখ্যাঃ নির্দিষ্ট নয়
চাকরির ধরনঃ ফুল টাইম
অভিজ্ঞতাঃ কমপক্ষে ৫ বছর
কর্মস্থলঃ নাইজেরিয়া
আবেদনের শেষ তারিখঃ ৩ আগস্ট ২০২১
প্রকাশ তারিখঃ ৬ জুলাই ২০২১

বেতনঃ অভিজ্ঞতার ভিত্তিতে ১০০০- ২০০০ ডলার মাসিক।
কোম্পানীর সুযোগ সুবিধাদিঃ নাইজেরিয়ার শ্রম আইন অনুসারে অন্যান্য সুবিধা প্রধান করা হবে।

আবেদনের আগে পড়ুনঃ এই চাকরির বিজ্ঞাপনটি একটি বিদেশী প্রতিষ্ঠানের। এই চাকরির কোনো অসত্য বা অসম্পূর্ণ তথ্যের দায় সেরা জবস নিবে না। তথ্য/ নিয়োগ বা বিজ্ঞাপন প্রক্রিয়ার সকল দায়-দায়িত্ব নিজ নিজ নিয়োগকারী প্রতিষ্ঠান/কোম্পানীর। সকল চাকরি প্রার্থীদের নিজ দায়িত্বে সতর্কতার সাথে চাকরির আবেদন করার জন্য পরামর্শ দেওয়া হলো।

আবেদন প্রক্রিয়াঃ আগ্রহীগণ পূর্নাঙ্গ সিভি, ছবিসহ পাসপোর্ট এর কপি এবং জাতীয় পরিচয় পত্রের কপি জীবনবৃত্তান্ত এই ই-মেলে পাঠাবেন।[email protected]

আরও পড়ুনঃ স্নাতক পাশে চাকরি দিচ্ছে আইএফআইসি ব্যাংক

Leave A Reply

Your email address will not be published.

x

You cannot copy content of this page