The news is by your side.

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে একাধিক পদে চাকরি

Cantonment Public School and College Job Circular 2022

1

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : Cantonment Public School and College Job Circular 2022 সম্প্রতি  সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ সিলেট সেনানিবাস, www.sylhetcpsc.edu.bd ০৫টি ভিন্ন পদে ০৭ জনকে নিয়োগের লক্ষ্যে সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে । দেশের অনেক বেকার চাকরি প্রার্থী – কাজ পেতে চায়। প্রকাশিত সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বেকার চাকরি প্রার্থীদের জন্য একটি গুরুত্বপূর্ণ চাকরির খবর। আমরা মনে করি এই সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর মাধ্যমে অনেকেই সফল ক্যারিয়ার গড়ার বড় একটি সুযোগ পাবে।

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আপনি যদি এই সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তিতে  চাকরির জন্য আবেদন করতে চান তবে সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ ,সিলেট পদগুলো আবেদনের জন্য কি কি যোগ্যতা চেয়েছে সে বিষয়গুলোতে মনযোগ দিন।  আপনি যদি মনে করেন যে সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর প্রকাশিত কোন পদের সাথে আপনার একাডেমিক যোগ্যতার কোন মিল রয়েছে। তবে শেষসময়ের জন্য অপেক্ষা না করে যোগ্যতা অনুযায়ী পদে আজই আবেদনের প্রস্তুতি নিন।

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়মসহ বিস্তারিত নিয়োগ তথ্য উপস্থাপন করা হয়েছে । আপনি যদি মনে করেন Cantonment Public School and College Job Circular 2022 -এর উল্লেখিত পদে আবেদন যোগ্যতা আপনার রয়েছে।  তবে প্রতিযোগীতামূক চাকরি যুদ্ধে আজই নেমে পড়ুন ।  এই নিয়োগ সার্কুলার কিভাবে আপনার যোগ্যতা অনুযায়ী পদে আবেদন করবেন সে সম্পর্কে আমরা প্রয়োজনীয় টিপস/তথ্য এই আটিক্যালে উপস্থাপন করেছি।

See also  ব্র্যাক এনজিও নিয়োগ 2022 | Innovation Ecosystem and Partnership Associate, SIL

Cantonment Public School and College Job Circular 2022

Cantonment Public School and College Job Circular 2022

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে চাকরি

১। পদের নাম: প্রভাষক (ভূগােল)
পদের সংখ্যা: ০১জন
শিক্ষাগত যােগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম স্নাতক (সম্মান)সহ স্নাতকোত্তর । সকল পরীক্ষায় কমপক্ষে ২য় শ্রেণি/বিভাগ/সমমানের জিপিএ থাকতে হবে।
বেতন স্কেল: ২২,০০০- ৫৩,০৬০/- টাকা

২। পদের নাম: সহকারী শিক্ষক (প্রাথমিক শাখা)
পদের সংখ্যা: ০৩জন
শিক্ষাগত যােগ্যতা: সকল পরীক্ষায় কমপক্ষে ২য় শ্রেণি/বিভাগ/সমমানের জিপিএসহ ন্যূনতম স্নাতক/সমমান।
বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০/-টাকা

৩। পদের নাম: মেডিকেল এ্যাসিসটেন্ট (পুরুষ/মহিলা)
পদের সংখ্যা: ০১জন
শিক্ষাগত যােগ্যতা: এসএসসি পাস এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক অনুমােদিত মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুল হতে চিকিৎসা সহকারীদের জন্য নির্ধারিত কমপক্ষে ০৩ (তিন) বছর মেয়াদি ডিপ্লোমা কোর্স পাস। বিশেষ অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযােগ্য।
বেতন স্কেল: ৯৩০০- ২২৪৯০/-টাকা

৪। পদের নাম: স্টোরকিপার
পদের সংখ্যা: ০১জন
শিক্ষাগত যােগ্যতা: এসএসসি/সমমান।
বেতন স্কেল: ৮৮০০- ২১৩১০/- টাকা

৫। পদের নাম: পরিচ্ছন্নতাকর্মী (মহিলা)
পদের সংখ্যা: ০১জন
শিক্ষাগত যােগ্যতা: জন ন্যূনতম জেএসসি/জেডিসি/সমমান। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০/- টাকা

Sylhet Cantonment Public School and College Job Circular

সকল পদের জন্য বয়স অনুর্ধ্ব ৩৫ বছর । অধিক যােগ্যতাসম্পন্ন ও অভিজ্ঞ প্রার্থীরা অগ্রাধিকারযােগ্য। প্রতিষ্ঠানের চাকরিবিধি অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে।

যােগ্যতাসম্পন্ন প্রার্থীদের পুর্ণাঙ্গ জীবন-বৃত্তান্ত, ০২ কপি রঙিন ছবি ও জাতীয় পরিচয়পত্রসহ সকল শিক্ষাগত যােগ্যতার সনদপত্রের সত্যায়িত কপি সংযুক্ত করে আবেদন করতে হবে।

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল নিয়োগ

আবেদন ফি: আবেদনপত্রের সাথে অধ্যক্ষ, সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এর অনুকূলে ক্রমিক নম্বর ক ও খ পদের জন্য ৫০০.০০ টাকা, গ ও ঘ পদের জন্য ৩০০.০০ টাকা এবং ঙ পদের জন্য ২০০.০০ টাকা এমআইসিআর পে-অর্ডার (অফেরতযােগ্য) সংযুক্ত করতে হবে ।

See also  পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রে ড্রাইভার পদে চাকরি

SCPSC Job Circular 2022

যে ঠিকানায় আবেদন: আবেদনপত্র আগামী ০১ সেপ্টেম্বর ২০২২ তারিখের মধ্যে অধ্যক্ষ, সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, সিলেট সেনানিবাস, সিলেট বরাবর সরাসরি অথবা ডাকযােগে পাঠাতে হবে। আবেদনপত্রে ব্যক্তিগত মােবাইল নম্বর ও খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।

সময়সীমা: আগামী ১০ সেপ্টেম্বর ২০১২ তারিখে সকল পদের লিখিত পরীক্ষা সকাল ১০:০০ ঘটিকায় অনুষ্ঠিত হবে।

আমাদের লক্ষ্য দেশের শিক্ষিত বেকার চাকরি  প্রার্থীদের কাছে সঠিক ও  নির্ভুল নিয়োগ বিজ্ঞপ্তি পৌছে দেয়া । আমরা সেরাজবস ডটকম টিম নতুন বছর ২০২৩ সালের চাকরির বাজারের সর্বশেষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বা job circular 2023 bangladesh পৌছে দিতে চাকরির খবর ২০২৩ নামে Chakrir Khobor 2023 এই পেইজটি তৈরি করেছি। তাই আপনি যদি সফল ক্যারিয়ার গড়ার স্বপ্ন পথিক হয়ে থকেন, তবে 2023 সালে চাকরির খবর ২০২৩ এই পৃষ্ঠাটি ভিজিট করতে ভুলবেন না ।

All Government Jobs in Bangladesh

এছাড়াও চলমান চাকরির বিজ্ঞপ্তি ২০২২ , সরকারি চাকরির বিজ্ঞপ্তি ২০২২, সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, নতুন বেসরকারি চাকরির খবর ২০২২, চলমান ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি ২০২২, চলমান এনজিও চাকরির খবরসহ বিভিন্ন নিয়োগ পরিক্ষার সর্বশেষ আপডেট তথ্য জানতে ভিজিট করুন দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা Sherajobs.com । আর সহজেই খুজে নিন আপনার যোগ্যতা অনুযায়ী চাকরি।

1 Comment
  1. […] সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্… […]

Leave A Reply

Your email address will not be published.