সাতক্ষীরাবাসীর সরকারি চাকরির সুযোগ, পদসংখ্যা ০৪টি

সাতক্ষীরা ইউনিয়ন পরিষদ সচিব নিয়োগ ২০২২

0 213

সাতক্ষীরা ইউনিয়ন পরিষদ সচিব নিয়োগ ২০২২ : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের ইউপি-২ শাখার ছাড়পত্র অনুয়ায়ী সাতক্ষীরা জেলার ইউনিয়ন পরিষদ নিয়োগ ২০২২ প্রকাশ করা হয়েছে। সাতক্ষীরা জেলার ইউনিয়ন পরিষদগুলোতে অস্থায়ী ভিত্তিতে ইউনিয়ন পরিষদ সচিব পদে ০৪ জনকে লোক নিয়োগ দেওয়া হবে। সাতক্ষীরা জেলার ইউনিয়ন পরিষদ নিয়োগে শুধু সাতক্ষীরা জেলার স্থায়ী বাসিন্দারা আবেদন করতে পারবেন

বাগেরহাট জেলার ইউনিয়ন পরিষদ সচিব নিয়োগ ২০২২ | স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে নিয়োগ ২০২২

সাতক্ষীরা জেলার ইউনিয়ন পরিষদ চাকরি ২০২২

পদের নামঃ ইউনিয়ন পরিষদ সচিব
পদসংখ্যাঃ ০৪ জন
আবেদন যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ-তে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে।
বেতন-স্কেলঃ ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড ১৪)

সাতক্ষীরা ইউনিয়ন পরিষদ সচিব নিয়োগ ২০২২

বয়সসীমাঃ যোগ্য ও আগ্রহী প্রার্থীর বয়সসীমা আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান বা নাতি-নাতনি ও প্রতিবন্ধীদের বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

সাতক্ষীরা জেলার সরকারি চাকরি ২০২২

আবেদনের নিয়মঃ আগ্রহী প্রার্থীদের চাকরির নির্ধারিত আবেদন ফরমে জেলা প্রশাসক, সাতক্ষীরা বরাবর আবেদন করতে হবে। আবেদন ফরম এই ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে। আবেদনপত্র অফিস চলাকালীন ডাকযোগে পাঠাতে হবে। সরাসরি আবেদনপত্র নেওয়া হবে না।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে নিয়োগ ২০২২

আবেদনের শেষ তারিখ: ২০ জানুয়ারি ২০২২ তারিখ ।

সাতক্ষীরা জেলার ইউনিয়ন পরিষদ সাতক্ষীরা ইউনিয়ন পরিষদ সচিব নিয়োগ ইউনিয়ন পরিষদ সচিব নিয়োগ ২০২২ সাতক্ষীরা জেলার ইউনিয়ন সাতক্ষীরা ইউনিয়ন পরিষদ সচিব নিয়োগ থেকে  আরও

সরকারি চাকরি ২০২২ : বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, খালাসী পদে চাকরি

Source প্রথম আলো
Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম