The news is by your side.

বিবিসি বাংলায় চাকরির সুযোগ

বিবিসি বাংলা নিয়োগ বিজ্ঞপ্তি | How to apply Careers - BBC

0

বিবিসি বাংলা নিয়োগ বিজ্ঞপ্তি : ব্রিটিশ ব্রডকাস্টিং করপোরেশন (বিবিসি) বাংলা সংবাদ বিভাগে বার্তা সম্পাদক পদে লোকবল নিয়োগের লক্ষ্যে বিবিসি বাংলা সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্রিটিশ ব্রডকাস্টিং করপোরেশন (বিবিসি) এর প্রকাশিত নিয়োগ সার্কুলারে আবেদন করার আগে সংশ্লিষ্ট পদে আবেদনের যেসকল যোগ্যতা চেয়েছে, তা আপনার একাডেমিক যোগ্যতার সাথে মিল আছে কিনা যাচাই করে বিবিসি বাংলা নিয়োগ বিজ্ঞপ্তি -এর  নির্দেশনা অনুসরন করে নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করুন।

বিবিসি বাংলা নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম: ব্রিটিশ ব্রডকাস্টিং করপোরেশন (বিবিসি)
পদের নাম: বার্তা সম্পাদক, বিবিসি নিউজ বাংলা
আবেদন যোগ্যতা: বাংলা সংবাদ মাধ্যমে জ্যেষ্ঠ সম্পাদক পর্যায়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ব্রেকিং নিউজ স্টোরির পাশাপাশি বাংলাদেশ, দক্ষিণ–এশিয়া, বিশ্বের সংবাদ এবং সমসাময়িক বিষয়ে ভালো জ্ঞান থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। নতুন নতুন প্রযুক্তি ব্যবহার ও নেতৃত্বে সক্ষমতা থাকতে হবে। মাল্টিমিডিয়া জার্নালিজম ও ডেটা অ্যানালিটিকস সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে। সিদ্ধান্ত গ্রহণে পারদর্শী হতে হবে।
পদের সংখ্যা: ০১ জন

চাকরির ধরন: ফুল টাইম
কর্মস্থল : ঢাকা, বাংলাদেশ

How to apply – Careers – BBC

আবেদন পদ্ধতি: বিবিসি বাংলা নিয়োগ বিজ্ঞপ্তিতে  আবেদনে আগ্রহী ও যোগ্য চাকরিপ্রত্যাশীদের এই ওয়েবলিংকে প্রবেশ করে পূর্ণাঙ্গ বিবিসি বাংলা নিয়োগ বিজ্ঞপ্তি ভালো ভাবে জেনে Apply বাটনে ক্লিক করে সঠিক নিয়মে আবেদন করতে হবে । Follow Google News to get latest job news

আবেদনের শেষ তারিখ: ১৯ ডিসেম্বর ২০২২ তারিখ ।

Find New Job Circular 2023ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে চাকরির সুযোগ

See also  খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে চাকরি
Leave A Reply

Your email address will not be published.