সমাজসেবা অধিদপ্তরের প্রধান শিক্ষক পদের লিখিত পরীক্ষার সূচি প্রকাশ

Department of Social Services

0 239

সমাজসেবা অধিদপ্তর পরীক্ষার রেজাল্ট : সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীন সমাজসেবা অধিদপ্তর-এর প্রধান শিক্ষক (মূক ও বধির বিদ্যালয়/ অন্ধ বিদ্যালয়/ জাতীয় বিশেষ শিক্ষাকেন্দ্র) পদের লিখিত পরীক্ষার সময়সূচি সরকারি কর্ম কমিশনের (পিএসসি) এক বিজ্ঞপ্তিতে সমাজসেবা অধিদপ্তর শিক্ষক নিয়োগ পরীক্ষা সংক্রান্ত এসব তথ্য জানিয়েছে।

চাকরির নিয়োগ ২০২২ : জনবল নিয়োগ দিবে, ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স

সমাজসেবা অধিদপ্তর পরীক্ষার রেজাল্ট

সমাজসেবা অধিদপ্তর শিক্ষক নিয়োগ পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৯ম গ্রেডের প্রধান শিক্ষক পদের লিখিত পরীক্ষা আগামী ৩১ জানুয়ারি ২০২২ তারিখে অনুষ্ঠিত হবে। পরিক্ষার শুরু হবে দুপুর ১২টা থেকে চলবে বিকেল ৪টা পর্যন্ত। সমাজসেবা অধিদপ্তরের প্রধান শিক্ষক পদের লিখিত পরীক্ষা ৪ ঘণ্টাব্যাপী বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও শেরেবাংলা নগর, ঢাকায় অনুষ্ঠিত হবে।

চাকরির নিয়োগ ২০২২ : ইউনিয়ন ডেভেলপমেন্টে একাধিক পদে চাকরির সুযোগ

সমাজসেবা অধিদপ্তরের প্রধান শিক্ষক পদের লিখিত পরীক্ষার সূচি

সমাজসেবা অধিদপ্তরের প্রধান শিক্ষক পদের লিখিত পরীক্ষার হল, আসন বিন্যাস ও নিয়োগ পরীক্ষাসংক্রান্ত অন্যান্য প্রয়োজনীয় বিস্তারিত তথ্য কমিশনের এই ওয়েবসাইট এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের এই ওয়েবসাইটে পাওয়া যাবে। কোভিড-১৯ মহামারির কারণে সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

চাকরির নিয়োগ ২০২২ : পপুলার ডায়াগনস্টিক সেন্টারে একাধিক পদে চাকরি

Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম