The news is by your side.

সমবায় ব্যাংকে ‘প্রধান নির্বাহী কর্মকর্তা’ পদে চাকরি

0

সমবায় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : Bangladesh Samabaya Bank Limited সমবায় সমিতি আইন ও বিধিমালা মােতাবেক পরিচালিত সমবায় সেক্টরের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশ সমবায় ব্যাংক লিঃ এ চুক্তিভিত্তিক মহাব্যবস্থাপক ও প্রধান নির্বাহী কর্মকর্তা নিয়ােগের জন্য দক্ষ ও অভিজ্ঞতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্তের আহবান জানিয়ে সমবায় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে । আগ্রহ ও যোগ্যতা থাকলে আজই আবেদন করুন।

সমবায় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: মহাবস্থাপক ও প্রধান নির্বাহী কর্মকর্তা
পদের সংখ্যা: ০১টি
শিক্ষাগত যােগ্যতা : ফিন্যান্স এন্ড ব্যাংকিং/হিসাব বিজ্ঞান ব্যাবস্থাপনা/মাকেটিং/ অর্থনীতিতে স্নাতকোত্তর ডিগ্রী।
অভিজ্ঞতা: কোন বাণিজ্যিক ব্যাংকের পেশাগত ভিজেতা। অবসরপ্রাপ্ত মহাব্যবস্থাপক না ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর (ডি.এম,ডি) পদে চাকুরার অতি অগ্রাধিকার পাবে। তবে ব্যাংকিং পেশায় ২০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কোন বাণিজ্যিক ব্যাংকে উপমহাকাবস্থাপক পদে ন্যূনতম ০২ (দুই) বৎসরের চাকুরীর অভিজ্ঞতা থাকতে হবে ।
বয়স: ০১ জুলাই ২০২২ তারিখে সর্বোচ্চ ৬১ (একটি) বছর। বয়সের এক্সিডেভিট গ্রহণযোগ্য নয়।
চাকরির ধরন: চুক্তি ভিত্তিক) চুক্তির মেয়াদ। ০২ (দুই) বছর হবে স্রোধক পারমেন্স বিবেচনা সাপেক্ষে চুক্তি নবায়নযোগ্য।
বেতন ভাতা: আলোচনা সাপেক্ষে

Samabaya Bank Limited Job Circular 2022

প্রয়োজনীয় তথ্যাদি: আবেদনপত্রে নাম, সাক্ষর (তারিখসহ), পিতা/য়ামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, বৈবাহিক অবস্থা, বয়স (০১-০৭-২০১২ তারিখে), শিক্ষাগত যােগাতা, অভিজ্ঞতা, জাতীয়তা, নিজ জেলা, মােবাইল নম্বর, ই-মেইল ঠিকানা ইত্যাদি উল্লেখ করতে হবে; শিক্ষাগত যােগ্যতাসহ অন্যান্য সনদপত্রের ছায়ালিপি; জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন এর সত্যায়িত কপি; সম্প্রতি তােলা ০২(দুই কপি পাসপাের্ট সাইজের রঙ্গিন ছবি দাখিল করতে হবে। লিখিত পরীক্ষা/সাক্ষাৎকারের জন্য কোন প্রকার ভাতা প্রদান করা হবে না।

সমবায় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন যেভাবে: আবেদনপত্র আগামী ১৭ জুলাই ২০২২ তারিখের মধ্যে নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় পেীছাতে হবে। নির্ধারিত সময়ের পর আবেদনপত্র গ্রহণ করা হবে না। কোন কোম্পানির চেয়ারম্যান/পরিচালক/কর্মকর্তা থাকাকালীন পদ হতে বরখাস্তকৃত ব্যক্তির আবেদন গ্রহণযোগ্য হবে না। কোন কারণ দর্শানাে তিরেকে পক্ষ যে কোন আবেদনপত্র বাতিল কিংবা নিয়ােগ কার্যক্রমে পরিবর্তন, সংশোধন ও বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

  • সেরা জবস – বাংলা চাকরির পত্রিকা, দৈনিক, সাপ্তাহিক সর্বশেষ চাকরির খবর, সকল নিয়োগ সার্কুলার পেতে ভিজিট করুন Sherajobs.com
See also  ইউ-এস বাংলা এয়ারলাইন্সে 'ড্রাইভার' পদে চাকরি
Leave A Reply

Your email address will not be published.