The news is by your side.

টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজে ১১ থেকে ২০ গ্রেডে চাকরি

আজকের চাকরির খবর 2022 | Ajker Chakrir Khobor 2022

0

শেখ হাসিনা মেডিকেল কলেজ টাঙ্গাইল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : ২০১৪ সালে প্রতিষ্ঠিত, বাংলাদেশের টাঙ্গাইল জেলায় অবস্থিত চিকিৎসা বিষয়ক উচ্চশিক্ষা দানকারী প্রতিষ্ঠান শেখ হাসিনা মেডিকেল কলেজ, টাঙ্গাইল। স্বাস্থ্য ও শিক্ষা পরিবার কল্যাণ বিভাগ, পারসোনেল-১ অধিশাখা, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, তারিখঃ ১৫/০৬/২০২২খ্রিঃ মােতাবেক ছাড়পত্র প্রাপ্ত শেখ হাসিনা মেডিকেল কলেজ, টাঙ্গাইল এর নবসৃষ্ট সরাসরি নিয়ােগযোগ্য গ্রেড ১১ থেকে ২০ পর্যন্ত (৩য় ও ৪র্থ শ্রেণীর) নিম্নবর্ণিত ২২ টি শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়ােগের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে নিম্নলিখিত শিক্ষাগত যােগ্যতা ও শর্ত সাপেক্ষে  এই ওয়েবসাইটে অনলাইনে দরখাস্ত আহবান জানিয়ে শেখ হাসিনা মেডিকেল কলেজ টাঙ্গাইল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে ।

শেখ হাসিনা মেডিকেল কলেজ টাঙ্গাইল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এই আটিক্যালে – শেখ হাসিনা মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পদের নাম, পদের সংখ্যাসহ আবেদন পদ্ধতি ও প্রয়োজনীয় নিয়োগ তথ্য বিশ্লেষণ ও পূর্ণাঙ্গ – শেখ হাসিনা মেডিকেল কলেজ টাঙ্গাইল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ উপস্থাপন করা হয়েছে । আপনার যোগ্যতা অনুযায়ী কাঙ্ক্ষিত পদে নিয়োগ পেতে আবেদনের সময়সীমা শেষ হওয়ার আগেই প্রতিযোগীতা মূলক চাকরি যুদ্ধে অংশ নিন ।  আবেদন পদ্ধতি প্রয়োগ করার পর পরবর্তী নির্দেশাবলী অনুসরণ করার নিয়োগ বিজ্ঞপ্তির পরামর্শ দেয়া হলো।

সরকারি চাকরির খবর ২০২২

১। পদের নাম: মেডিকেল টেকনােলজিষ্ট (ল্যাব)
পদের সংখ্যা: ০৬ জন
আবেদন যোগ্যতা: সরকার স্বীকৃত বোর্ড হতে এসএসসিসিমমান পাশসহ সরকার স্বীকৃত ইনস্টিটিউট অব হেলথ টেকনােলজি হতে সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনপক্ষে বছর মেয়াদী ডিপ্লোমা ।
বেতন-স্কেল: ১১ তম গ্রেড ১২৫০০-৩০২৩০/- টাকা

See also  পদক্ষেপ এনজিও নিয়োগ 2022 | Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2022

২। পদের নাম: মেডিকেল টেকনােলজিষ্ট (রেডিওগ্রাফি)
পদের সংখ্যা: ০২জন
আবেদন যোগ্যতা: সরকার স্বীকৃত বাের্ড হতে এসএসসি/সমমান পাশসহ সরকার স্বীকৃত ইনস্টিটিউট অব হেলথ টেকনােলর্জি হতে সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনপক্ষে ৩ বছর মেয়াদী ডিপ্লোমা ।
বেতন-স্কেল: ১১ তম গ্রেড ১২৫০০-৩০২৩০/- টাকা

৩। পদের নাম: সহকারী লাইব্রেরিয়ান
পদের সংখ্যা: ০১জন
আবেদন যোগ্যতা: সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে গ্রন্থাগার বিজ্ঞান বা গ্রন্থাগার বিজ্ঞান বিষয়ে ন্যনপক্ষে দ্বিতীয় শ্রেণী/সমমানের সিজিপিএ তে স্নাতক ডিগ্রী। এবং কম্পিউটার এমএস অফিস, ইউনিকোড ও বেসিক ডাটাবেজ পরিচালনায় প্রশিক্ষণ প্রাপ্ত ও দক্ষতা থাকতে হবে।
বেতন-স্কেল: ১৪ তম গ্রেড ১০২০০-২৪৬৮০/- টাকা ।

আজকের চাকরির খবর 2022

৪। পদের নাম: উচ্চমান সহকারী
পদের সংখ্যা: ০১জন
আবেদন যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে অনুন্য দ্বিতীয় শ্রেণী বা সমমানের সিজিপিএতে যাতক বা সমমানের ডিগ্রি । কম্পিউটার ব্যবহারে দক্ষতা থাকতে হবে ।
বেতন-স্কেল: ১৪ তম গ্রেড ১০২০০-২৪৬৮০/- টাকা ।

৫। পদের নাম: পরিসংখ্যানবিদ
পদের সংখ্যা: ০১জন
আবেদন যোগ্যতা: সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে পরিসংখ্যান, গণিত বা অর্থনীতি বিষয়ে ন্যূনপক্ষে স্নাতক বা সমমানের ডিগ্রী । কম্পিউটার এমএস অফিস, ইউনিকোড ও বেসিক ডাটাবেজ পরিচালনায় প্রশিক্ষণ প্রাপ্ত ও দক্ষতা থাকতে হবে।
বেতন-স্কেল: ১৪ তম গ্রেড ১০২০০-২৪৬৮০/- টাকা ।

৬। পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদের সংখ্যা: ০২জন
আবেদন যোগ্যতা: কোনাে স্বীকৃত বাের্ড হইতে অনুন্য দ্বিতীয় বিভাগ বা সমমানের  জিপিএতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । কম্পিউটার ব্যবহারে দক্ষতা থকতে হবে ।
বেতন-স্কেল: ১৬ তম গ্রেড  ৯৩০০-২২৪৯০/- টাকা ।

সরকারি চাকরির খবর 2022

৭। পদের নাম: ক্যাশিয়ার
পদের সংখ্যা: ০১জন
আবেদন যোগ্যতা: স্বীকৃত বোর্ড হতে বাণিজ্যে দ্বিতীয় বিভাগে উচ্চ মাধ্যমিক সমমান পাশ এবং কম্পিউটার এমএস অফিস ইউনিকোড ও বেসিক ডাটাবেজ পরিচালনায় প্রশিক্ষণ প্রাপ্ত ও দক্ষতা।
বেতন-স্কেল: ১৬ তম গ্রেড  ৯৩০০-২২৪৯০/- টাকা ।

See also  মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ে ৩ পদে ১১ জনের চাকরি

৮। পদের নাম: স্টোর কিপার
পদের সংখ্যা: ০১জন
আবেদন যোগ্যতা: সরকার স্বীকৃত বাের্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
বেতন-স্কেল: ১৬ তম গ্রেড  ৯৩০০-২২৪৯০/- টাকা ।

০৯। পদের নাম: টেক্সিডার্মিস্ট
পদের সংখ্যা: ০১জন
আবেদন যোগ্যতা: সরকার স্বীকৃত বাের্ড হতে উচ্চ মাধ্যমিক/ সমমানের সার্টিফিকেট।
বেতন-স্কেল: ১৮ তম গ্রেড ৮৮০০-২১৩১০/- টাকা

১০। পদের নাম: অফিস সহায়ক
পদের সংখ্যা: ০৬ জন
আবেদন যোগ্যতা: কোনাে স্বীকৃত বাের্ড হইতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে ।
বেতন-স্কেল: ২০ তম গ্রেড ৮২৫০-২০০১০/- টাকা

টাঙ্গাইল মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বয়সসীমা: আবেদনকারীর বয়স ০১/০৯/২০২২খ্রিঃ তারিখে সর্বনিম্ন ১৮ সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে, শুধুমাত্র বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র/কন্যা এবং শারীরিক প্রতিবন্ধি প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য। বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযােগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য নয়।

Application form – Teletalk Job Circular

শেখ হাসিনা মেডিকেল কলেজ টাঙ্গাইল নিয়োগ -এর লিখিত পরীক্ষার তারিখ ও সময় সূচী SMS এর মাধ্যমে জানানাে হবে। এছাড়া শেখ হাসিনা মেডিকেল কলেজ, টাঙ্গাইল এর নােটিশবাের্ড এবং টেলিটকের ওয়েবসাইটে http://shmct.teletalk.com.bd/ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে।

শেখ হাসিনা মেডিকেল কলেজ টাঙ্গাইল নিয়োগ 2022

আবেদন পদ্ধতি : শেখ হাসিনা মেডিকেল কলেজ টাঙ্গাইল নিয়োগ পরিক্ষায় অংশগ্রহণে প্রার্থীগন এই ওয়েবসাইটে প্রবেশ করে আবেদনপত্র পূরণ করতে ও নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে পারবেন। অফিসিয়াল শেখ হাসিনা মেডিকেল কলেজ টাঙ্গাইল নিয়োগ ২০২২ এই নােটিশ বাের্ডে  (http://shmct.teletalk.com.bd) পাওয়া যাবে ।

আবেদনের সময়সীমা : আবেদপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময় ১৫/০৯/২০২২ খ্রি: সকাল আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ০৫/১০/২০২২ খ্রি: বিকাল ৫.০০ ঘটিকা পর্যন্ত।

আজকের চাকরির খবর জামালপুর জেলার স্থায়ী বাসিন্দাদের সরকারি চাকরির সুযোগ

Source The Daily Star
Leave A Reply

Your email address will not be published.