The news is by your side.

শিক্ষা অধিদপ্তর নিয়োগ পরিক্ষা 2023 – Download Admit Card

0

শিক্ষা অধিদপ্তর নিয়োগ পরিক্ষা 2023 : মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিভিন্ন শিক্ষা অফিস ও সরকারি শিক্ষা প্রতিষ্ঠানে অফিস সহকারী কাম কম্পিউটার লিটারেসি পদে নিয়োগের লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে। পরীক্ষা অনুষ্ঠিত হবে ১২ মে (শুক্রবার)। এই নিয়োগের জন্য এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হবে এদিন বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত। গতকাল মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

শিক্ষা অধিদপ্তর নিয়োগ পরিক্ষা 2023

বিজ্ঞপ্তিতে বলা হয়, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের জনবল নিয়োগের লক্ষ্যে অফিস সহকারী কাম কম্পিউটার সংখ্যাতত্ত্ব পদে লিখিত পরীক্ষা (এমসিকিউ প্রকার) আগামী ১২ মে (শুক্রবার) বিকাল ৩টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। অধিদপ্তরের অধীনে বিভিন্ন অফিস ও শিক্ষা প্রতিষ্ঠান।

Directorate of Secondary and Higher Education

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এবং অধিদপ্তরাধীন বিভিন্ন অফিস ও শিক্ষাপ্রতিষ্ঠানে জানিয়েছে, পরীক্ষার প্রবেশপত্র ওয়েবসাইট থেকে ডাউনলোড করে প্রিন্ট করতে হবে। প্রবেশপত্রে পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষার কেন্দ্রের নাম উল্লেখ থাকবে। প্রবেশপত্র লিখিত, ব্যবহারিক এবং মৌখিক পরীক্ষার জন্য প্রযোজ্য হবে।

Download Admit Card

পরীক্ষার্থীদের মোবাইল নম্বরে টেলিটক থেকে এসএমএসের মাধ্যমে এই নির্দেশনা জানানো হবে। আসন বিন্যাস, সময় সারণী এবং নির্দেশাবলী মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন : ষষ্ঠ ও সপ্তম শ্রেণির ক্লাস রুটিন ২০২৩, নতুন রুটিনে ক্লাস হবে

See also  Tadej Pogacar leaves rivals in dust for stunning solo win at Strade Bianche
Leave A Reply

Your email address will not be published.