The news is by your side.

শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতিতে দুই পদে ১০ জনের চাকরি

শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি, শরীয়তপুর - সহকারী ক্যাশিয়ার ০৪ জন, অফিস সহায়ক ০৬ জন

0

শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২ : বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বিআরইবি) হলো বাংলাদেশ সরকারের একটি সংবিধিবদ্ধ সরকারি সংস্থা, যার দায়িত্ব হলো বাংলাদেশের গ্রামীণ অঞ্চলে বিদ্যুৎ পৌছে দেওয়া। বিআরইবি দেশে ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতির মাধ্যমে এই কাজটি পরিচালনা করে। বছর জুড়েই দেশের বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতি জনবল নিয়োগের লক্ষ্য শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২ প্রকাশ করেছে ।

শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২

শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি এর নিমােক্ত শূন্য পদে স্থায়ী ভিত্তিতে লােকবল নিয়ােগ প্যানেল তৈরীর নিমিত্ত নিম্নবর্ণিত শিক্ষাগত যােগ্যতা  ও অভিজ্ঞতা সম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফর্মে (স্ব-হস্তে পূরণকৃত) নিমােক্ত শর্ত প্রতিপালন স্বাপেক্ষে  শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি বরাবর আবেদনপত্র আহবান জানিয়ে Palli Bidyut Samity Job Circular 2022 প্রকাশ করেছে।

শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি – এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়মসহ বিস্তারিত নিয়োগ তথ্য উপস্থাপন করা হয়েছে ।

শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতিতে চাকরি

প্রতিষ্ঠানের নাম: শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি
পদের নাম: সহকারী ক্যাশিয়ার ০৪ জন, অফিস সহায়ক ০৬ জন ।

পদের নাম, বেতন স্কেল, শিক্ষাগত/অন্যান্য যােগ্যতা ও অভিজ্ঞতা যে জেলার প্রার্থীগণ করতে পারবেন। শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখুন ।

শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২

শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ 2022

আবেদনর নিয়ম: শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়ােগ বিজ্ঞপ্তির অন্যান্য শর্তাবলী শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির ওয়েব সাইট: www.pbs.shariatpur.gov.bd হতে সংগ্রহ করা যাবে।

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়ােগ 2022: হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতিতে ‘সহকারী ক্যাশিয়ার’ পদে চাকরি
See also  ড্রাগ ইন্টারন্যাশনালে 'জোনাল ম্যানেজার' পদে চাকরি
Source The New Age
Leave A Reply

Your email address will not be published.