The news is by your side.

রিলিফ ইন্টারন্যাশনাল ও ব্র্যাকে চাকরির সুযোগ 2022 | Relief International And BRAC Job Circular 2022

0

আন্তর্জাতিক বেসরকারি সংস্থা রিলিফ ইন্টারন্যাশনাল বাংলাদেশে কর্মী নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি বাংলাদেশে সিকিউরিটি অ্যান্ড অ্যাকসেস অফিসার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২৮ ফেব্রুয়ারি ২০২২

পদের নাম: সিকিউরিটি অ্যান্ড অ্যাকসেস অফিসার
পদসংখ্যা:

  • যোগ্যতা ও অভিজ্ঞতা: ম্যানেজমেন্ট/সিকিউরিটি/লজিস্টিকস বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সিকিউরিটি ম্যানেজমেন্ট অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা/এনজিও/জাতিসংঘ/সেনাবাহিনী/পুলিশে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কক্সবাজারের স্থানীয় ভাষা জানলে ভালো। এমএস অফিস ও এক্সেলের কাজ জানতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।
চাকরির ধরন: চুক্তিভিত্তিক (৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত। তবে চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা রয়েছে।)
কর্মস্থল: কক্সবাজার
বেতন: উল্লেখ নেই

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংকে লগইন করে আবেদন করতে হবে। আবেদনের আগে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে।

ব্র্যাকে চাকরি 2022

বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের আলট্রা–পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রামে নলেজ ম্যানেজমেন্ট অ্যান্ড কমিউনিকেশনস বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ১৯ ফেব্রুয়ারি ২০২২।

  • পদের নাম: ম্যানেজার
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সামাজিক বিজ্ঞান, কমিউনিকেশনস, সাংবাদিকতা, মিডিয়া রিলেশনস, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। নলেজ ম্যানেজমেন্ট অ্যান্ড ডকুমেন্টেশনে অন্তত তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। দেশের এনজিও, অর্থনীতি ও সামাজিক প্রেক্ষাপট সম্পর্কে জানাশোনা থাকতে হবে।
  • কর্মস্থল: হেড অফিস, ঢাকা
    বেতন ও সুযোগ–সুবিধা: বেতন আলোচনা সাপেক্ষে। এ ছাড়া উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, স্বাস্থ্যবিমাসহ প্রতিষ্ঠানের নীতি অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।
  • পদের নাম: সিনিয়র অফিসার, এইচআরআইএস
    বিভাগ: হিউম্যান রিসোর্সেস ডিভিশন
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। তবে কম্পিউটার সায়েন্স বা আইটি বিষয়ে স্নাতক ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত এক বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস এসকিউএল সার্ভার ও ডট নেট ফ্রেমওয়ার্কের কাজ জানতে হবে। ডেটা ম্যানেজমেন্ট, এমএস এক্সেল ও অন্যান্য অ্যানালিটিক্যাল টুলসের কাজ জানতে হবে।
    কর্মস্থল: ব্র্যাক হেড অফিস, ঢাকা
    বেতন: আলোচনা সাপেক্ষে। এ ছাড়া উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, চিকিৎসা ও জীবনবিমার সুবিধা দেওয়া হবে।
  • আবেদন যেভাবে
    আগ্রহী প্রার্থীদের ব্র্যাকের ক্যারিয়ারবিষয়ক ওয়েবসাইটের এ লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।
See also  ২০২৩ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষার পুনর্বিন্যাসকৃত পাঠ্যসূচি
Leave A Reply

Your email address will not be published.