The news is by your side.

যারা গ্যাস ট্রান্সমিশন কোম্পানিতে চাকরি পেলেন

0

পেট্রোবাংলা কোম্পানি গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল) ১১টি পদে নিয়োগের চূড়ান্ত ফলাফল ঘোষণা করেছে। জিটিসিএলের ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জিটিসিএল সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক), সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল), সহকারী প্রকৌশলী (সিভিল), সহকারী প্রকৌশলী (কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং), সহকারী ব্যবস্থাপক (জেনারেল), উপ-সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল), ফাইনালের রোল নম্বর। সহকারী প্রকৌশলী (সিভিল), উপ-সহকারী প্রকৌশলী (কম্পিউটার সায়েন্স), সহকারী কর্মকর্তা (সাধারণ) এবং সহকারী কর্মকর্তা (অর্থ/হিসাব) পদের জন্য নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। এসব পদে চূড়ান্তভাবে ১১৫ জনকে মনোনীত করা হয়েছে।

এর মধ্যে সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক) পদে ২১ জন, সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল) পদে ২৬ জন, সহকারী প্রকৌশলী (সিভিল) পদে ৬ জন, সহকারী প্রকৌশলী (কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং) পদে ২ জন, সহকারী ব্যবস্থাপক (সাধারণ) পদে ৭ জন, উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল) পদে ১১ জন, উপসহকারী প্রকৌশলী (মেকানিক্যাল) পদে ১৩ জন, উপসহকারী প্রকৌশলী (সিভিল) পদে ৪ জন, উপসহকারী প্রকৌশলী (কম্পিউটার সায়েন্স) পদে ২ জন, সহকারী কর্মকর্তা (সাধারণ) পদে ৯ জন ও সহকারী কর্মকর্তা (অর্থ/হিসাব) পদে ১৪ জন প্রার্থী চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন।

চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের নিয়োগপত্রে বর্ণিত কর্মস্থলে আগামী ১ আগস্ট যোগদানের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে নিয়োগপত্র পাওয়া না গেলে অত্র কোম্পানির নিয়োগ ও প্রশিক্ষণ ডিপার্টমেন্টে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হলো। যেকোনো প্রয়োজনে: ০১৭০৯-৬৩৯৬৯১, ০১৭০৮–৪৮৭৫১৯ ও ০১৭০৪–১১৮২৩৬–এ নম্বরে যোগাযোগ করা যাবে।

চূড়ান্ত নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর এই লিংকে দেখা যাবে।

See also  ফরেস্ট গার্ড এর কাজ কি | ফরেস্ট গার্ড (Forest guard) পদে আবেদন যোগ্যতা
Leave A Reply

Your email address will not be published.