মেট্রোরেলে ১৩০ পদে আবেদনের সংশোধনী প্রকাশ, বেড়েছে সময়

3 1,835
ঢাকা মেট্রোরেল প্রকল্প নিয়োগ ২০২১ :সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অধীনে মেট্রোরেলে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এর সংশোধনী প্রকাশ করা করেছে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডে (ডিএমটিসিএল) সেইসাথে আবেদনের সময়সীমা বাড়ানো হয়েছে আরও একমাস ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডে নিয়োগ অনুযায়ী ১৩০ জন প্রার্থী নিয়োগ পাবেন, ঢাকা মেট্রোরেল প্রকল্প নিয়োগ ২০২১ মেট্রোরেল নিয়োগে আবেদন করতে হবে ডাকযোগে।

ঢাকা মেট্রোরেল প্রকল্প নিয়োগ ২০২১

মেট্রোরেল নিয়োগ বিজ্ঞপ্তি সংশোধনী : ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডে (ডিএমটিসিএল) এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মেট্রোরেল নিয়োগ বিজ্ঞপ্তির নিয়োগ বিজ্ঞপ্তি-৮–এর সংশোধনীতে শিক্ষাগত যোগ্যতা শিথিল এবং আবেদন দাখিলের সময়সীমা বৃদ্ধি ও বয়সসীমা পুনর্নির্ধারণ করা হয়েছে। মেট্রোরেল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এর বিজ্ঞপ্তি-৮–এ সংশোধনীগুলো নিচে দেখুন-

ঢাকা মেট্রোরেল প্রকল্প নিয়োগ ২০২১ বিজ্ঞপ্তিতে উল্লিখিত সকল পদের বিপরীতে যোগ্যতার কলামে বর্ণিত (CGPA 4.00 or above out of 5 in HSC Vocational’ 43 C CGPA 3.00 or above out of 5 in HSC Vocational) প্রযোজ্য হবে। মেট্রোরেল নিয়োগ বিজ্ঞপ্তির সংশোধনী অনুযায়ী আবেদন দাখিলের শেষ তারিখ আগামী ৩১ আগস্টের বদলে আগামী ৩০ সেপ্টেম্বর তারিখ পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

ঢাকা মেট্রোরেল প্রকল্প চাকরির খবর ২০২১

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১৯ আগস্টের স্মারক অনুসরণে প্রার্থীদের বয়স ২৫-০৩-২০২০ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। কেবল মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ২৫-০৩-২০২০ তারিখে বয়স সর্বোচ্চ ৩২ (বত্রিশ) বছর হতে হবে। বিজ্ঞপ্তির অন্য শর্তাবলি অপরিবর্তিত থাকবে।

মেট্রোরেল নিয়োগ বিজ্ঞপ্তিতে যেভাবে আবেদন:মেট্রোরেলের চাকরিতে আগ্রহী প্রার্থীদেরকে (http://dmtcl.gov.bd/) এই ঠিকানা থেকে আবেদনপত্র সংগ্রহ করতে হবে। তারপর নির্দিষ্ট তথ্য পূরণ করে পাঠাতে হবে-

  • এই ঠিকানায়-
    ব্যবস্থাপনা পরিচালক
    ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড
    প্রবাসী কল্যাণ ভবন,
    লেভেল ১৪, ৭১-৭২ পুরানা এলিফ্যান্ট রোড,
    ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০ এই ঠিকানায়।

মেট্রোরেল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: পরীক্ষার ফি:মেট্রোরেল নিয়োগে পরীক্ষার ফি বাবদ ‘ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড’ এর অনুকূলে ৫০০ টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট করতে হবে সোনালী ব্যাংকের যেকোনো শাখায় থেকে। এরপর পে-অর্ডার/ব্যাংক ড্রাফটের মূল কপি আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

মেট্রোরেল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সংশোধনীতে আবেদনের বিস্তারিত জেনে নিন: অবশ্যই খামের ওপর বাঁ দিকে গ্রুপের নাম, পোস্ট আইডেন্টিফিকেশন নম্বর ও নিয়োগ বিজ্ঞপ্তির নম্বর উল্লেখ করতে হবে’। হাতে হাতে কোনো দরখাস্ত দাখিল করা যাইবে না। মেট্রোরেলে চাকরিতে আগ্রহী প্রার্থীকে নিজের বর্তমান ঠিকানা স্পষ্টঅক্ষরে ৯/৪ ইঞ্চি সাইজের খামের ওপর লিখে বা টাইপ করে তারসাথে ১০ টাকা মূল্যমানের নতুন ডাকটিকিট লাগিয়ে আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

মেট্রোরেল জবসের আগের পোষ্ট

মেট্রোরেলের সংশোধনী বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন

মেট্রোরেলের আগের বিজ্ঞপ্তি দেখুন

  1. মেট্রোরেল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
  2. ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি
  3. ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডে
  4. মেট্রোরেল নিয়োগ বিজ্ঞপ্তি
  5. নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

নিয়োগ বিজ্ঞপ্তি থেকে 

Leave A Reply

Your email address will not be published.

x

You cannot copy content of this page