The news is by your side.

ব্র্যাকে ‘Programme Manager’ পদে চাকরি

0 63

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2022 : ব্র্যাক একটি আন্তর্জাতিক দাতব্য সংস্থা। এটি বিশ্বের অন্যতম বৃহত্তর উন্নয়নমূলক সংস্থা। বাংলাদেশের স্বাধীনতার পর ১৯৭২ সালে স্যার ফজলে হাসান আবেদ এই সংস্থাটি প্রতিষ্ঠা করেন। বাংলাদেশের ৬৪টি জেলাসহ এশিয়া, আফ্রিকা এবং আমেরিকার ১৩টি দেশে এটির কার্যক্রম রয়েছে। বছরজুড়েই আন্তর্জাতিক উন্নয়নমূলক সংস্থা ব্র্যাক জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। Programme Manager, Livelihood & Food Security (Contractual); Humanitarian Crisis Management Programme পদে লোকবল নিয়োগ দিবে । আগ্রহ ও যোগ্যতা থাকলে আবেদন করতে পারবেন আপনিও ।

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | BRAC NGO Job 2022

Programme Manager, Livelihood & Food Security (Contractual); Humanitarian Crisis Management Programme

পদের নামঃ প্রোগ্রাম ম্যানেজার, মানবিক সংকট ব্যবস্থাপনা কর্মসূচি
শিক্ষাগত প্রয়োজনীয়তা: ব্যাচেলর/ ব্যবসায় প্রশাসনে স্নাতকোত্তর/ অর্থনীতি/ উন্নয়ন অধ্যয়ন/ সামাজিক বিজ্ঞান/ কৃষি বা অন্য কোনো প্রাসঙ্গিক বিষয়ে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমস্ত দ্বিতীয় শ্রেণী/ বিভাগ বা একাডেমিক পরীক্ষায় সমমানের GPA/ CGPA।
অভিজ্ঞতার প্রয়োজন: প্রোগ্রাম ডিজাইন, পরিকল্পনা, নেতৃস্থানীয়, পরিচালনা, এবং জরুরি প্রতিক্রিয়া প্রোগ্রাম বাস্তবায়নে ন্যূনতম ০৭ বছরের পেশাদার অভিজ্ঞতা, বিশেষত জীবিকা।

বেতন সীমা: আলোচনা সাপেক্ষে
অন্যান্য সুবিধা: প্রতিষ্ঠানের নীতি অনুযায়ী
চাকরির অবস্থান: ভাসানচর

আবেদন পদ্ধতিঃ আপনি bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারেন বা আপনার আপডেট করা CV পাঠাতে পারেন [email protected]– এ পদের নাম Programme Manager, Livelihood & Food Security (Contractual); Humanitarian Crisis Management Programme উল্লেখ করে আবেদন করতে হবে ।

আবেদনের শেষ তারিখ: ৩০ জুন, ২০২২ তারিখ

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, ব্র্যাক শিক্ষা কর্মসূচি নিয়োগ ২০২২, ব্র্যাক এনজিও প্রগতি, ব্র্যাক শিক্ষা প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, ব্র্যাক এনজিও নিয়োগ পরীক্ষার প্রশ্ন, ব্র্যাক এনজিও আবেদন ফরম, ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2022, কর্মসূচি সংগঠক, দাবি, ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2022

Leave A Reply

Your email address will not be published.

x