The news is by your side.

সেনাবাহিনীর অধীনে কুয়েতে চাকরির সুযোগ

2

বেসামরিক সেনাবাহিনী নিয়োগ ২০২২ : বাংলাদেশ সেনাবাহিনী বেসামরিক নিয়ােগ বিজ্ঞপ্তি-ওকেপি-১০ (সিগন্যালস এন্ড আইটি) এর জন্য বেসামরিক জনবল (অফিসার পদবী) বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে ইনফরমেশন টেকনােলজি (IT) দক্ষ ও অভিজ্ঞতা সম্পন্ন বেসামরিক ইঞ্জিনিয়ারগণকে অপারেশন কুয়েত পূনর্গঠন (একেপি)-১০ (সিগন্যাল এন্ড আইটি) কন্টিনজেন্টের সদস্য হিসেবে অফিসার পদে ০৩ (তিন) বছরের জন্য কুয়েত প্রেরণ করা হবে। এমতাবস্থায় বাংলাদেশ সেনাবাহিনীর সাথে কুয়েতে কাজ করার নিমিত্তে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে ইনফরমেশন টেকনােলজি (IT) দক্ষ ও অভিজ্ঞতা সম্পন্ন ইঞ্জিনিয়ার নিয়ােগের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের (পুরুষ) নিকট হতে দরখাস্তের আহবান জানিয়ে বেসামরিক সেনাবাহিনী নিয়োগ ২০২২ প্রকাশ করেছে ।

বেসামরিক সেনাবাহিনী নিয়োগ ২০২২

আগ্রহী প্রার্থীকে নিজ নাম, পিতার নাম, বর্তমান ঠিকানা, জন্মতারিখ, জাতীয়তা, মােবাইল নম্বর, ই-মেইল আইডি এবং সমস্ত শিক্ষাগত যােগ্যতার বিবরণ উল্লেখ পূর্বক নিম্নবর্ণিত কাগজপত্রাদি দরখাস্তের সহিত সংযুক্ত করতে হবে:-

  • ক। সদ্য তােলা ০৩ (তিন) কপি পাসপাের্ট আকারের ছবি (সাদা/হালকা রঙ্গের শাট পরিহিত)।
  • খ। জাতীয়তা সনদপত্রের সত্যায়িত কপি।
  • গ। সমস্ত শিক্ষাগত যােগ্যতার সনদপত্রের সত্যায়িত কপি।
  • ঘ। IT Vendor Certification এর সত্যায়িত ফটোকপি ও সকল অভিজ্ঞতা সনদপত্রের সত্যায়িত কপি।
  • চ। বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক নির্ধারিত Curriculum Vitae (CV) এর পূরণকৃত কপি (বাংলাদেশ সেনাবাহিনীর ওয়েবসাইট হতে ডাউনলােড যোগ্য)।

বেসামরিক সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বেসামরিক সেনাবাহিনী নিয়োগ ২০২২ অনুযায়ী ২০ নভেম্বর ২০১২ তারিখে আবেদনকারীর বয়স ২৪ হতে ৪৫ বছরের মধ্যে থাকতে হবে। বয়সের ক্ষেত্রে কোন অ্যাফিডেভিট গ্রহণযােগ্য নয়।

আবেদন ফি: প্রাইভেট ফান্ড, আইটি পরিদপ্তর, দি ট্রাষ্ট ব্যাংক লিমিটেড এর অনুকূলে ১০০০/-  টাকার (অফেরৎযােগ্য) ব্যাংক ড্রাফট ।

See also  Deputy Programme Director, MIPS, Hunger Project Job Circular 2023

সুবিধাদি: চুক্তি অনুযায়ী কুয়েতে ডেপুটেশনে নিয়ােজিত বাংলাদেশ সেনাবাহিনীর অফিসার পদবীর বেতন-ভাতার অনুরূপ প্রাপ্য হবে (আনুমানিক মূল বেতন মাসিক ২,০০,০০০.০০-২,৬০,০০০.০০ টাকা এবং সাথে বাড়ীভাড়া সহ অন্যান্য ভাতাদি) যা কুয়েত বাংলাদেশ সরকার কর্তক পরিবর্তনযােগ্য।

চাকুরীকালীন সময়ে কুয়েতে পরিবার নিয়ে থাকার সুযােগ রয়েছে। নিজ ও পরিবারের বিনামূল্যে চিকিৎসা সুবিধা (শর্ত প্রযােজ্য)।

বেতন-ভাতা কুয়েতে ডেপুটেশনের তারিখ হতে প্রাপ্য হবেন এবং ডেপুটেশন শেষে বাংলাদেশে প্রত্যাবর্তন করার সাথে সাথে অস্থায়ী নিয়ােগ হতে অব্যাহতি দেয়া হবে এবং তারপর হতে আর কোন প্রকার বেতন, ভাতা ও অন্যান্য সুবিধা প্রাপ্য হবেন না।

বাংলাদেশ সেনাবাহিনী বেসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ সেনাবাহিনী বেসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ওকেপি-১০ (সিগন্যালস এন্ড আইটি)

আবেদন যেভাবে: বেসামরিক সেনাবাহিনী অফিসার পদে আবেদনে ইচ্ছুক ও আগ্রহী প্রার্থীদের বর্ণিত শর্তাবলী পূরণ সাপেক্ষে আগামী ২০ নভেম্বর ২০২২ তারিখের মধ্যে ব্যাংক ড্রাফট, দরখাস্ত ও অন্যান্য নথিপত্র সেনাসদর, জিএস শাখা (আইটি পরিদপ্তর), ঢাকা সেনানিবাস এ ডাকযােগে/স্বহস্তে প্রেরণ করতে হবে।

আবেদনের শেষ সময়: ২০ নভেম্বর ২০২২ তারিখ ।

সেরা জবস থেকেচাকরির ডাক ২৮ অক্টোবর ২০২২ | Chakrir Dak 28 October 2022 PDF

2 Comments
  1. […] সেরা জবস থেকে : সেনাবাহিনীর অধীনে কুয়েতে চাকরির সুযো… […]

  2. […] ওকেপি-১০ (সিগন্যালস আন্ড আইটি) এর জন্য বেসামরিক জনবল (অফিসার পদবী) বিস্তারিত জানতে এই […]

Leave A Reply

Your email address will not be published.