The news is by your side.

বুয়েট ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড শুরু হয়েছে

3

বুয়েট ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড ২০২১ : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) স্নাতকের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে হবে আগামী ৬ নভেম্বর। মোট ৬ হাজার ভর্তিচ্ছুক এবার বুয়েট ভর্তি পরীক্ষা দিবে। এর আগে অনুষ্ঠিত প্রাক-নির্বাচনী পরীক্ষার ফলাফল আজ মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ তারিখে প্রকাশিত হয়েছে।

বুয়েটের প্রাক-নির্বাচনী পরীক্ষার ফল

প্রাক-নির্বাচনী পরীক্ষায় উর্ত্তীণ প্রার্থীরা আগামী ১ নভেম্বর ২০২১ সকাল ১০টার পর থেকে বুয়েট-এর http://ugadmission.buet.ac.bd/ অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে পারবে। এক বিজ্ঞপ্তিতে বুয়েট জানিয়েছে, অনলাইনে বিভাগ নির্বাচন (পছন্দক্রম) ‘Option Form’ পূরণ করার পরই কেবল প্রবেশপত্র ডাউনলোড করা যাবে।

বুয়েট ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড ২০২১

বুয়েট ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড ২০২১ আরও বলা হয়েছে, বিভিন্ন অনুষদসমূহের অধীনে বিভিন্ন বিভাগে লেভেল-১, টার্ম-১-এ ছাত্র/ছাত্রী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনকৃত মোট ১৮ হাজার ৫টি আবেদনপত্র হতে প্রাক নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের মধ্য থেকে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রতি শিফটের ১ হাজার ৫০০তম পর্যন্ত যোগ্যপ্রার্থীর তালিকা বুয়েটের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

সেই হিসেবে চার শিফটে মোট ৬ হাজার ভর্তিচ্ছুক ভর্তি পরীক্ষায় অংশ নিতে পারে।

৪০তম বিসিএসের ২য় ধাপের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ

See also  ব্র্যাক ব্যাংকে 'সিনিয়র ম্যানেজার' পদে চাকরি
Leave A Reply

Your email address will not be published.