বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ভর্তি শুরু

Vidyamayee Govt. girls' high school Admission

0 195

বিদ্যাময়ী স্কুল ময়মনসিংহ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩  : ২০২৩ শিক্ষাবর্ষে ময়মনসিংহ জেলা সদরে অবস্থিত বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে শুন্য আসনে ছাত্রী ভর্তি করার লক্ষ্যে বিদ্যাময়ী স্কুল ময়মনসিংহ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করা হয়েছে । Vidyamayee Govt. girls’ high school Admission বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে ।

বিদ্যাময়ী স্কুল ময়মনসিংহ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

ময়মনসিংহ বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে শূন্য আসন সংখ্যা ও শূন্য আসনের তালিকা-

  • ভর্তিচ্ছু শ্রেনী: ৪র্থ
  • প্রভাতি: ১৩৯
  • দিবা: ১৩৭
  • মোট: ২৭৬

ভর্তি আবেদন অনলাইনে পুরণ করতে হবে। বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কোন ফরম বিতরন করা হবে না। অনলাইনে ওয়েবসাইটে ভর্তির আবেদন করতে হবে ।বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, ময়মনসিংহ এর ওয়েবসাইট হতে অনলাইনে ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য ও নিয়মাবলী জানা যাবে৷

শুধু User Id প্রাপ্ত আবেদনকারী ০৬/১২/২০২২ খিঃ দিবাগত রাত ১২.০০ টা পর্যন্ত টেলিটকের মাধ্যমে আবেদন ফি জমা দিতে পারবেন ।

আবেদন ফি: অনলাইনে এই ওয়েবসাইট এর মাধ্যমে আবেদন ফরম পুরণ ও টেলিটক নম্বর হতে এস.এম.এস এর মাধ্যমে আবেদন ফি বাবদ ১১০/- টাকা প্রদান করে ভর্তির আবেদন কর্ষক্রম সম্পন করতে পারবেন ।

বিদ্যাময়ী স্কুল ময়মনসিংহ ভর্তি ২০২৩ ফলাফল

আগামী ১০/১২/২০২২ তারিখে অনলাইনের মাধ্যমে সারা দেশে সরকারি মাধ্যমিক বিদ্যালয়সমূহে লটারি প্রক্রিয়ায় শিক্ষার্থী নির্বাচন করা হবে।

জাতীয় শিক্ষানীতি ২০১০ খিঃ অনুযায়ী ১ম শ্রেণিতে ০১/০১/২০২৩ তারিখে সর্বনিম্ন বয়স ৬+ বছর । এই হিসাবে অন্য শ্রেণি গুলোর বয়স নির্ধারণ করা হবে।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর নোটিশ

অনলাইনে আবেদন ফরম পূরণের সময় শিক্ষার্থীর জন্ম তারিখ, নাম ও নামের বানান, পিতা-মাতার নাম ও নামের বানান সতর্কতার সাথে পূরণ করতে হবে । পরবর্তীতে এ ধরনের কোন পরিবর্তন গ্রহণযোগ্য হবে না।

ভর্তির সময় অনলাইন জন্ম নিবন্ধন সনদের সত্যায়িত ফটোকপি জমা দিতে হবে। একই বিদ্যালয়ে একই শিফ্টে ও একই শ্রেণিতে একাধিকবার আবেদন করা যাবে না।

Vidyamayee Govt. girls’ high school Admission 2023

অনলাইনে আবেদন ফরম পূরণ ও ভর্তি সংক্রান্ত বিস্তারিত নিয়মাবলী জানতে Vidyamayee Govt. girls’ high school Admission 2023 লিংকে প্রবেশ করুন

অনলাইন ভর্তি ফরম পূরণের তারিখ ও সময়: অনলাইন আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ১৬/১১/২০২২ সকাল ১১.০০ টা এবং অনলাইন আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদানের শেষ তারিখ ০৬/১২/২০২২ বিকাল ০৫.০০ টা ।

বিদ্যাময়ী স্কুল ময়মনসিংহ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩, বিদ্যাময়ী স্কুল ময়মনসিংহ ভর্তি ২০২৩ ফলাফল, Vidyamayee Govt. girls’ high school Admission

সরকারি মাধ্যমিক স্কুল ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

Leave A Reply

Your email address will not be published.

x

সেরা জবস

UA-205849301-1