The news is by your side.

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে ৯ পদে ১০ জনের চাকরি

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

0

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আওতাধীন ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি এর রাজস্বখাতে অস্থায়ীভাবে নিম্নবর্ণিত পদসমূহ পূরণের নিমিত্ত বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে http://nib.teletalk.com.bd এই ওয়েবসাইটে অনলাইনে দরখাস্তের আহবান জানিয়ে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে ।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রকাশিত বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে সঠিক তথ্য পেতে এই আটিক্যালটি মনযোগ সহকারে পড়ুন । বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার পূর্বে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -এর পদের বিবরণ, আবেদন যোগ্যতা, অভিজ্ঞতা, বেতন এবং অন্যান্য বিষয়গুলি জেনে নিন। উক্ত বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – এর পদের জন্য আবশ্যকীয় শিক্ষাগত যোগ্যতা, বয়স এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্যাদি নিম্নে অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখুন ।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সার্কুলার

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

বয়সসীমা : আবেদন শুরুর তারিখে (১২ মার্চ ২০২৩ খ্রিঃ) প্রার্থীর বয়সসীমা (বয়স প্রমাণের ক্ষেত্রে কোনো এফিডেভিট গ্রহণযোগ্য নয়)- (ক) সকল প্রার্থীর (বীর মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী ব্যতীত) ক্ষেত্রে ১৮-৩০ বছর। (খ) বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র/কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ১৮-৩২ বছর।

বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র/কন্যার পুত্র/কন্যাদের ক্ষেত্রে ১৮-৩০ বছর। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়স সীমা শিথিলযোগ্য। তবে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্মারক মোতাবেক ২৫/০৩/২০২০ খ্রিঃ তারিখে প্রার্থীর বয়স সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলে উক্ত প্রার্থীগণও আবেদন করতে পারবেন।

NIB – National Institute of Biotechnology

আবেদন যেভাবে : পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://nib.teletalk.com.bd এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি এই ওয়েবসাইটে এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধুমাত্র যোগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানো হবে।

See also  আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদনের সময়সীমা: আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময়ঃ ১২ মার্চ ২০২৩ খ্রিঃ তারিখ সকাল ১০:০০টা। আবেদনপত্র পূরণের শেষ তারিখ ও সময়ঃ ১১ এপ্রিল ২০২৩ খ্রিঃ তারিখ বিকাল ৫:০০টা।

 

Source The Daily Observer
Leave A Reply

Your email address will not be published.